1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
বাইআউট ক্লজ ৩০০ মিলিয়ন ইউরো বার্সেলোনায় মেসির নতুন চুক্তি - Swadeshnews24.com
শিরোনাম
ওমরাহ পালনে সস্ত্রীক সৌদি যাচ্ছেন মির্জা ফখরুল ৭৬ বছরের ইতিহাসে প্রথম, সারা দেশে টানা তাপপ্রবাহের রেকর্ড দেশে নয়, বিদেশে নির্জন দ্বীপে বসছে শাকিব খানের বিয়ের আসর ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের উপ-অপ্যায়ন সম্পাদক হলেন সোহেল চলচ্চিত্র শিল্পী সমিতির সদস্যপদ ফিরে পাচ্ছেন জায়েদ খান শাকিবের তৃতীয় বিয়ে, মুখ খুললেন অপু বিশ্বাস ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা সোনার দাম আরও কমল রাজধানীতে পানি, স্যালাইন ও শরবত বিতরণ বিএনপির জায়েদ খানের এফডিসিতে ফেরা হবে কিনা, জানালেন ডিপজল কক্সবাজার জেলায় কত রোহিঙ্গা ভোটার, তালিকা চেয়েছেন হাইকোর্ট সিনেমা হলে দেওয়া হচ্ছে টিকিটের সঙ্গে ফ্রি বিরিয়ানি ঢাকায় বড় জমায়েত করতে চায় বিএনপি ১৫ বছর পর নতুন গানে জেনস সুমন যশোরে আদালতের নির্দেশ অমান্য করে জমি দখলের অভিযোগ

বাইআউট ক্লজ ৩০০ মিলিয়ন ইউরো বার্সেলোনায় মেসির নতুন চুক্তি

  • Update Time : বৃহস্পতিবার, ৬ জুলাই, ২০১৭
  • ১৫৯ Time View

72703_s2 (1)সব জল্পনার অবসান ঘটছে। এফসি বার্সেলোনার সঙ্গে নতুন চুক্তি করছেন লিওনেল মেসি। চুক্তির মেয়াদ চার বছর। স্প্যানিশ মিডিয়ার খবর, নতুন চুক্তিতে মেসির বাই আউট ক্লজ রাখা হয়েছে ৩০০ মিলিয়ন ইউরো (২৬৩ মিলিয়ন পাউন্ড)। অর্থাৎ চুক্তির মেয়াদ ফুরানোর আগে কোনো ক্লাব মেসিকে পেতে চাইলে বার্সেলোনা ক্লাবের একাউন্টে এমন মোটা অঙ্কের অর্থ জমা দিতে হবে। ২০২১ সাল পর্যন্ত বার্সেলোনার জার্সি গায়ে খেলতে দেখা যাবে লিওনেল মেসিকে। গতকাল এমন খবর দিয়েছে স্প্যানিশ ক্লাব বার্সেলোনা। এফসি বার্সেলোনার বিবৃতিতে বলা হয়, মেসির অঙ্গীকার (কমিটমেন্ট) দেখে ও ইতিহাসের সেরা এ ফুটবলারের সঙ্গে নতুন চুক্তির সুযোগ পেয়ে ক্লাব খুবই খুশি। এর আগে গত মে’তে বার্সেলোনার নতুন চুক্তির প্রস্তাব প্রত্যাখ্যান করেন সদ্য ৩০তম জন্মদিন পালন করা লিওনেল মেসি। আগামী মৌসুম পর্যন্ত মেসির সঙ্গে চুক্তি রয়েছে বার্সেলোনার। বর্তমানে ছুটিতে জন্মভূমি আর্জেন্টিনার রোজারিওতে অবস্থান করছেন রেকর্ড পাঁচবারের ফিফা বর্ষসেরা ফুটবলার লিওনেল মেসি। গত সপ্তাহে বাল্যবান্ধবী ও তার দুই সন্তানের জননী আনোনেলা রোকুজ্জোর সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন ফুটবলের এ খুদে জাদুকর। ছুটি শেষে প্রাক মৌসুমে দলে ফিরে বার্সেলোনার সঙ্গে নতুন চুক্তিতে সই করবেন তিনি। ১৩ বছর বয়সে বার্সেলোনায় যোগ দেন লিওনেল মেসি। বার্সেলোনার জার্সি গায়ে সর্বাধিক ৫০৭ গোলের রেকর্ড লিওনেল মেসির। ২০০৪ থেকে টানা ১৩ বছরের ক্যারিয়ারে মেসি খেলে নিয়েছেন ৫৮৩ ম্যাচ। স্প্যানিশ শীর্ষ ফুটবল আসর লা লিগায় সর্বাধিক ৩৪৯ গোলের রেকর্ডও মেসির। বার্সার জার্সি গায়ে ক্যারিয়ারে পৃথক ২৯টি শিরোপার স্বাদ নিয়েছেন তিনি। গতকাল এফসি বার্সেলোনার বিবৃতিতে বলা হয়, ক্লাবের অসাধারণ সাফল্যের এক যুগে যা ফুটবল বিশ্বে আগে দেখা যায়নি, বার্সেলোনা দলকে বল পায়ে নেতৃত্ব দেন লিওনেল মেসি। লিওনেল মেসি সেখানেই থেমে থাকবেন না- ক্যারিয়ারের তুঙ্গে রয়েছেন এ আর্জেন্টাইন ফুটবলার এবং এখনো তার অনেক দেয়ার বাকি। আরো কমপক্ষে চার বছর বার্সা সমর্থকরা ফুটবল মাঠে তার শ্রেষ্ঠত্ব উপভোগ করবেন। গুঞ্জন ছিল, সাবেক গুরু কোচ পেপ গার্দিওলার ইংলিশ ক্লাব ম্যানচেস্টার সিটিতে যেতে পারেন লিওনেল মেসি। ডাচ্‌ কোচ ফ্রাঙ্ক রাইকার্ডের অধীনে বার্সেলোনার জার্সি গায়ে অভিষেক লিওনেল মেসির। বার্সেলোনায় ক্যারিয়ারে কোচ পেপ গার্দিওলা, টিটো ভিলানোভা, জেরার্ডো মার্টিনো ও লুইস এনরিকের সান্নিধ্য পান তিনি।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com