1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
কুলাউড়া হাজীপুরে যুবলীগের ঈদ পুনর্মিলনী ও মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান - Swadeshnews24.com
শিরোনাম
ওমরাহ পালনে সস্ত্রীক সৌদি যাচ্ছেন মির্জা ফখরুল ৭৬ বছরের ইতিহাসে প্রথম, সারা দেশে টানা তাপপ্রবাহের রেকর্ড দেশে নয়, বিদেশে নির্জন দ্বীপে বসছে শাকিব খানের বিয়ের আসর ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের উপ-অপ্যায়ন সম্পাদক হলেন সোহেল চলচ্চিত্র শিল্পী সমিতির সদস্যপদ ফিরে পাচ্ছেন জায়েদ খান শাকিবের তৃতীয় বিয়ে, মুখ খুললেন অপু বিশ্বাস ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা সোনার দাম আরও কমল রাজধানীতে পানি, স্যালাইন ও শরবত বিতরণ বিএনপির জায়েদ খানের এফডিসিতে ফেরা হবে কিনা, জানালেন ডিপজল কক্সবাজার জেলায় কত রোহিঙ্গা ভোটার, তালিকা চেয়েছেন হাইকোর্ট সিনেমা হলে দেওয়া হচ্ছে টিকিটের সঙ্গে ফ্রি বিরিয়ানি ঢাকায় বড় জমায়েত করতে চায় বিএনপি ১৫ বছর পর নতুন গানে জেনস সুমন যশোরে আদালতের নির্দেশ অমান্য করে জমি দখলের অভিযোগ

কুলাউড়া হাজীপুরে যুবলীগের ঈদ পুনর্মিলনী ও মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান

  • Update Time : বৃহস্পতিবার, ৬ জুলাই, ২০১৭
  • ২৪০ Time View

কুলাউড়ায় হাজিপুর ইউনিয়ন যুবলীগের উদ্যোগে ঈদ পুনর্মিলনী ও মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান ও করা হয়েছে।
৪ জুলাই মঙ্গলবার বেলা সাড়ে ১১টায় হাজিপুর ইউনিয়ন পরিষদে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন ইউনিয়ন যুবলীগের যুগ্ম সম্পাদক শেখ ফজলুল হক ও গীতা পাঠ করেন স্থানীয় ইউপি সদস্য মাধবি রায়। ইউনিয়ন যুবলীগের সভাপতি এম.এ মোহিত এর সভাপতিত্বে ও সিনিয়র সহ-সভাপতি আব্দুল মুমিনের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশন (বিএমএ) সিলেট এর সভাপতি অধ্যাপক ডাঃ রুকন উদ্দিন আহমদ।545
প্রধান অতিথির বক্তব্যকালে তিনি বলেন, হাজিপুর ইউনিয়ন যুবলীগের নেতৃবৃন্দরা একাত্তরের রনাঙ্গনের বীর সন্তানদেরকে তারা যে সম্মান দেখিয়েছে, আমি মনেকরি এতে তারও সম্মানিত হয়েছে। আমাদের প্রত্যেকেরই উচিত লাল সবুজের পতাকা অর্জন করতে যারা শহীদ হয়েছে তাদের পরিবারের পাশে দাড়ানো। এবং যারা বেচে আছে তাদেরকে অন্তত পক্ষে এভাবে বিশেষ দিনগুলোতে একটু সম্মান পদর্শন করা। তারাতো এর বেশি কিছু আমাদের কাছে আশা করেন না। মাননিয় প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনা জাতির এই শ্রেষ্ট সন্তানদের যথাযত মূল্যায়ন করে তাদের সকল প্রকার সুযোগ সুবিধা করে দিয়েছেন।
এসময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন- উপজেলা যুবলীগের সভাপতি বদরুল ইসলাম বদর, সাধারণ সম্পাদক আব্দুস শহীদ, সাবেক যুগ্ম আহবায়ক হুসেন মনসুর, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আব্দুল মতলিব, উপজেলা যুবলীগ নেতা প্রভাষক ময়নুল ইসলাম সবুজ, ক্রিকেট প্লেয়াস্ এসোসিয়েশন’র (সিপিএ) সভাপতি কামরুল বখস্, পৌর যুবলীগের আহবায়ক শাহীন আহমদ, যুগ্ম আহবায়ক আবু সুফিয়ান, হাজিপুর ইউপি যুবলীগের সভাপতি জমসেদ আলী, শরিফপুর ইউপি যুবলীগের সভাপতি মাজহারুল ইসলাম মামুন, হাজিপুর ইউপি যুবলীগের সহ-সভাপতি আবদুল হক, জয়চন্ডি ইউপি যুবলীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম মুমিন, হাজিপুর ইউপি যুবলীগের সাধারণ সম্পাদক লালন রহমান, যুগ্ম সম্পাদক শেখ ফজলুল হক, তওয়াহিদ আলী ও ইউপি যুবলীগ নেতা শিবলু আহমদ প্রমুখ।
এসময় আরও উপস্থিত ছিলেন, কুলাউড়া উপজেলা আ’লীগের সদস্য ফারুক আহমদ ও বাবু আজয় দাস প্রমুখ। ঈদ পূনর্মিলনী ও মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা শেষে স্থানীয় শিল্পী গোষ্টিদের নিয়ে এক মনোজ্ঞ সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত হয়।

 

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com