1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
মিলনের আগে মহিলারা কী করেন, যা স্বীকার করতে চান না? - Swadeshnews24.com
শিরোনাম
যশোরে আদালতের নির্দেশ অমান্য করে জমি দখলের অভিযোগ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা-ডিপজল প্যানেলের জয়লাভ গোবিন্দগঞ্জে অটোচালক দুলা হত্যার মূল আসামি আটক চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে ভোটগ্রহণ শুরু পলাশবাড়ীতে উপজেলা নির্বাচনে অনলাইন মনোনয়নপত্র দাখিলের বিষয়ে সম্ভাব্য প্রার্থীদের সাথে মতবিনিময় ‘সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে পদক্ষেপ নিলেই বিএনপি বলে বিরোধীদল দমন’ এবার বুবলী-শাকিবের ‘কোয়ালিটি টাইম’ নিয়ে মুখ খুললেন অপু বাংলাদেশের সফলতা চোখে পড়ার মতো: সিপিডির রেহমান সোবহান চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের পরিবেশ নিয়ে যা বললেন নিপুণ তালিকা দিতে না পারলে ফখরুলকে ক্ষমা চাইতে বললেন ওবায়দুল কাদের প্রকাশিত হলো দিদারের ‘বৈশাখ এলো রে এলো বৈশাখ’ আ.লীগের মতো ককটেল পার্টিতে বিশ্বাসী নয় বিএনপি: রিজভী হৃদয় খানের সঙ্গে জুটি ন্যান্সিকন্যা রোদেলার শাকিব ছাড়া দ্বিতীয় কোনো পুরুষকে ভাবতে পারি না: বুবলী শাকিবের এমন সময় আমাদেরও ছিল: ওমর সানী

মিলনের আগে মহিলারা কী করেন, যা স্বীকার করতে চান না?

  • Update Time : শুক্রবার, ৬ অক্টোবর, ২০১৭
  • ১৮১২ Time View

মিলনের মতো স্বতঃস্ফূর্ত একটি প্রক্রিয়ার আগে অধিকাংশ মহিলাই বেশ কয়েকটি কাজ করে থাকেন, অথচ প্রকাশ্যে স্বীকার করেন না।
এর মধ্যে কতগুলি কাজ রয়েছে, সেগুলি তাঁরা অভ্যাসবশত করেন। আবার কতগুলি কাজ তাঁরা স্বাস্থ্য রক্ষার্থে করে থাকেন। কী সেই কাজগুলি, আজ জেনে নিন এই প্রতিবেদনে।
ব্রা ও পেন্টি
মহিলাদের মধ্যে অনেকেই স্বীকার করেছেন যে, মিলনের পরিকল্পনা থাকলে তাঁরা পুরুষসঙ্গীকে উত্তেজিত করতে ব্রা বা পেন্টি খানিক দেখানোর চেষ্টা করেন। সরাসরি মুখে না বললেও ব্রা বা পেন্টি দেখিয়ে পুরুষসঙ্গীকে নিজেদের দিকে টেনে আনার চেষ্টায় কোনও কসুর করেন না।
মহিলারা আরও বলছেন, ‘স্পেশ্যাল দিনে চেষ্টা করি সেই সব ব্রা বা পেন্টি পরতে, যেগুলি অন্যদিনের তুলনায় একটি বেশি খোলা মেলা।’
পরিচ্ছন্নতা
অধিকাংশ মহিলাই যৌন মিলনের আগে পরিষ্কার-পরিচ্ছন্ন হয়ে থাকতে পছন্দ করেন। ঘনিষ্ঠ হওয়ার আগে স্নান করা, গোপনাঙ্গ পরিষ্কার করা- এসবই মহিলারা নিয়মমাফিক করে থাকেন। সমীক্ষায় অংশগ্রহণকারী এক মহিলা বলছেন, ‘সেক্সের আগে সাফসুতরো থাকাটা শুধুমাত্র পছন্দের জন্য নয়, এটা শরীরের জন্যও ভাল।
’ওয়াক্সিং
নিজেকে আকর্ষক দেখতে লাগুক, এমনটা কোন মহিলা চান না শুনি? তাই ঘনিষ্ঠ হওয়ার আগে নিজেদের হাত, পা-সহ অন্যান্য অঙ্গের অতিরিক্ত রোম পরিষ্কার করে নেন মহিলারা। একজন বলছেন, ‘আমার হাত বা পায়ে যখন আমার সঙ্গী হাত দেবে, আমি চাই না সেখানে কোনও রোম থাকুক।’
সাফসুতরো শয্যা
অনেক মহিলাই মনে করেন, পূর্ণাঙ্গ মিলনের জন্য শয্যা ও বেডরুম ঝকঝকে, তকতকে থাকা জরুরি। ঘনিষ্ঠ মুহূর্তে নাকে জঞ্জালের দুর্গন্ধ এসে লাগুক বা সিলিংয়ে ময়লা থাকুক-এমনটা চান না মহিলারা। তাই মিলনের আগে নিজের শয্যা ও অানুষঙ্গিক জিনিসপত্র গুছিয়ে রাখতেই তাঁরা পছন্দ করেন।
মিউজিক
মহিলাদের মধ্যে একটা বড় অংশই মনে করেন যে উত্তেজনার শিখরে পৌঁছতে ভাল মিউজিক সবসময় সাহায্য করে। তাই পুরুষসঙ্গীর সঙ্গে ঘনিষ্ঠ হওয়ার সময় ঘরে হালকা ভলিউমে মিষ্টি কোনও গান বা যন্ত্রসঙ্গীত বাজুক- এমনটাই চান মহিলারা।
পারফিউম
মহিলারা বলছেন, ‘আমি চাই যেন আমার পার্টনার আমার পারফিউমের গন্ধে ডুবে যাক। তাই আমি সেক্সের আগে সবসময় দামি ফ্রেঞ্চ পারফিউম ব্যবহার করি।’
সুরক্ষা (কনডম)
আর সবশেষে কিন্তু সবচেয়ে জরুরি যে জিনিসটি মহিলারা কখনই ভোলেন না, সেটা হল মিলনের আগে সুরক্ষার কথা। অধিকাংশ মহিলাই এটা মেনে নিয়েছেন, যে পার্টনার না চাইলেও তাঁরা মিলনের সময় সবরকম সুরক্ষাবিধি মেনে চলতেই পছন্দ করেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com