1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
তথ্যমন্ত্রীর পদত্যাগের দাবি চলচ্চিত্র স্বার্থ সংরক্ষণ কমিটির - Swadeshnews24.com
শিরোনাম
ওমরাহ পালনে সস্ত্রীক সৌদি যাচ্ছেন মির্জা ফখরুল ৭৬ বছরের ইতিহাসে প্রথম, সারা দেশে টানা তাপপ্রবাহের রেকর্ড দেশে নয়, বিদেশে নির্জন দ্বীপে বসছে শাকিব খানের বিয়ের আসর ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের উপ-অপ্যায়ন সম্পাদক হলেন সোহেল চলচ্চিত্র শিল্পী সমিতির সদস্যপদ ফিরে পাচ্ছেন জায়েদ খান শাকিবের তৃতীয় বিয়ে, মুখ খুললেন অপু বিশ্বাস ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা সোনার দাম আরও কমল রাজধানীতে পানি, স্যালাইন ও শরবত বিতরণ বিএনপির জায়েদ খানের এফডিসিতে ফেরা হবে কিনা, জানালেন ডিপজল কক্সবাজার জেলায় কত রোহিঙ্গা ভোটার, তালিকা চেয়েছেন হাইকোর্ট সিনেমা হলে দেওয়া হচ্ছে টিকিটের সঙ্গে ফ্রি বিরিয়ানি ঢাকায় বড় জমায়েত করতে চায় বিএনপি ১৫ বছর পর নতুন গানে জেনস সুমন যশোরে আদালতের নির্দেশ অমান্য করে জমি দখলের অভিযোগ

তথ্যমন্ত্রীর পদত্যাগের দাবি চলচ্চিত্র স্বার্থ সংরক্ষণ কমিটির

  • Update Time : বৃহস্পতিবার, ২৯ মার্চ, ২০১৮
  • ২৩২ Time View

‘চলচ্চিত্র উৎসবের সভাপতির দায়িত্বপ্রাপ্ত সৈয়দ হাসান ইমামকে এ পদে না থাকতে বলেছেন বিএফডিসির এমডি। এ বিষয়ে ওপর মহলের চাপ রয়েছে।’ বিএফডিসির এমডি আমীর হোসেনের এমন বক্তব্যে ক্ষুব্ধ হয়েছে চলচ্চিত্রকর্মীদের সমন্বিত সংগঠন ‘চলচ্চিত্র স্বার্থ সংরক্ষণ কমিটি’।  (বুধবার)চলচ্চিত্র স্বার্থ সংরক্ষণ কমিটির বৈঠক শেষে কমিটির সভাপতি অভিনেতা ফারুক বলেন, বিএফডিসির এমডির ওপর মহলটা কে? অবশ্যই তথ্যমন্ত্রী। যে মন্ত্রী চলচ্চিত্রের মানুষকে অপমান করেন, তাকে আমাদের অভিভাবক হিসেবে দেখতে চাই না। আমরা তথ্যমন্ত্রীর পদত্যাগের দাবি করছি। প্রধানমন্ত্রীর কাছে লিখিত দাবি নিয়ে যাবো।

ফারুক বলেন, এর আগে যত দিন নায়করাজ রাজ্জাক ছিলেন, তাকেই জাতীয় চলচ্চিত্র উৎসবগুলোতে সভাপতি করা হতো। তিনি এখন নেই। এবার সর্বসম্মতিক্রমে চলচ্চিত্রের কিংবদন্তি পুরুষ সৈয়দ হাসান ইমামকে সভাপতি নির্বাচিত করা হয়। অথচ ওপর মহলের দোহাই দিয়ে হাসান ইমাম সাহেবকে এ পদে না থাকতে বললেন বিএফডিসির এমডি। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।তিনি বলেন, তথ্যমন্ত্রী চলচ্চিত্রের বড় সমস্যা দূর করার চেষ্টা করছেন না।

বরং সিনেমা রিলিজের তারিখের মতো ছোটখাটো বিষয়ে নাক গলাচ্ছেন। সরকারিভাবে দেশের গুরুত্বপূর্ণ ৫০টি হল ডিজিটাল করার ঘোষণা মন্ত্রী দিয়েছিলেন। কিন্তু প্রতিশ্রুতি রাখেননি। তিনি একটি বিশেষ চলচ্চিত্র প্রতিষ্ঠানকে অবৈধ পন্থায় বারবার সুবিধা দিয়ে যাচ্ছেন। তাই এই মন্ত্রীর পদত্যাগ চাই আমরা।জাতীয় চলচ্চিত্র দিবস উদযাপন কমিটির সভাপতিত্বে সৈয়দ হাসান ইমামকে বহাল রাখা না হলে, আলাদাভাবে জাতীয় চলচ্চিত্র দিবস উদযাপনের ঘোষণা দেয় ‘চলচ্চিত্র স্বার্থ সংরক্ষণ কমিটি’।

তবে এই বিষয়ে বিএফডিসির এমডি আমীর হোসেনের বক্তব্য পাওয়া যায়নি।বৈঠকে উপস্থিত ছিলেন অভিনেতা আলমগীর, প্রযোজক নেতা খোরশেদ আলম খসরু, পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার, মহাসচিব বদিউল আলম খোকন, সাংগঠনিক সম্পাদক ফজলুর রশিদ চৌধুরী, শিল্পী সমিতির সভাপতি মিশা সওদাগর, সাধারণ সম্পাদক জায়েদ খান, কার্যনির্বাহী কমিটির সদস্য সাইমন সাদিক, নৃত্যশিল্পী সমিতির সভাপতি মাসুম বাবুল, নির্মাতা এস এ হক অলীক,নির্মাতা মোহাম্মদ হোসেন জেমীসহ অনেকে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com