1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
সিসিক মেয়র প্রার্থী কামরানের সম্পদের পরিমাণ দুই কোটির ওপরে - Swadeshnews24.com
শিরোনাম
সাইকেলে বিশ্ব ভ্রমণ করবেন আব্দুল কুদ্দুস ‘ব্যাড গার্লস’ ওয়েব সিরিজে অনুরূপ আইচের লেখা গানে রাকা জারা ‘ফিল্মের মানুষ কোনো দিন আপন হয় না’ ওমরাহ পালনে সস্ত্রীক সৌদি যাচ্ছেন মির্জা ফখরুল ৭৬ বছরের ইতিহাসে প্রথম, সারা দেশে টানা তাপপ্রবাহের রেকর্ড দেশে নয়, বিদেশে নির্জন দ্বীপে বসছে শাকিব খানের বিয়ের আসর ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের উপ-অপ্যায়ন সম্পাদক হলেন সোহেল চলচ্চিত্র শিল্পী সমিতির সদস্যপদ ফিরে পাচ্ছেন জায়েদ খান শাকিবের তৃতীয় বিয়ে, মুখ খুললেন অপু বিশ্বাস ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা সোনার দাম আরও কমল রাজধানীতে পানি, স্যালাইন ও শরবত বিতরণ বিএনপির জায়েদ খানের এফডিসিতে ফেরা হবে কিনা, জানালেন ডিপজল কক্সবাজার জেলায় কত রোহিঙ্গা ভোটার, তালিকা চেয়েছেন হাইকোর্ট সিনেমা হলে দেওয়া হচ্ছে টিকিটের সঙ্গে ফ্রি বিরিয়ানি

সিসিক মেয়র প্রার্থী কামরানের সম্পদের পরিমাণ দুই কোটির ওপরে

  • Update Time : মঙ্গলবার, ৩ জুলাই, ২০১৮
  • ৩৬২ Time View
সিসিক মেয়র প্রার্থী কামরানের সম্পদের পরিমাণ দুই কোটির ওপরে

সিলেট সিটি করপোরেশন (সিসিক) নির্বাচনে অংশ নেওয়া (মনোনয়নপত্র দাখিল) নয়জন মেয়র প্রার্থীর মধ্যে সবচেয়ে বেশি সম্পদশালী মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সাবেক মেয়র বদরউদ্দিন আহমদ কামরান। তার সম্পদের পরিমাণ দুই কোটির ওপরে। বার্ষিক আয়েও তিনি এগিয়ে।

মনোনয়নপত্রের সঙ্গে নির্বাচন কমিশনে জমা দেয়া সম্পদের হিসাব বিবরণীতে নিজের স্বাক্ষর করা হলফনামায় এসব তথ্য উল্লেখ করেছেন মেয়র প্রার্থী বদরউদ্দিন আহমদ কামরান।

মেয়র প্রার্থী কামরান হলফনামায় উল্লেখ করেছেন, তার বার্ষিক আয় ২৪ লাখ ৯১ হাজার ৪০৩ টাকা। এর মধ্যে ব্যবসায় চার লাখ ৮০ হাজার এবং শেয়ার, সঞ্চয়পত্র/ব্যাংক আমানত থেকে ২০ লাখ ১১ হাজার ৪০৩ টাকা। পেশায় ‘বালুপাথর সরবরাহকারী ও কমিশন এজেন্ট’ব্যবসায়ী তিনি। শিক্ষাগত যোগ্যতা এইচএসসি পাস।
তার বিরুদ্ধে বর্তমানে কোনও ফৌজদারি মামলা নেই। তবে অতীতে দায়ের করা চারটি ফৌজদারি মামলার সব কটিতে অব্যাহতি পেয়েছেন তিনি।
অস্থাবর-সম্পদের মধ্যে নিজ নামে নগদ টাকা চার লাখ ৫৩ হাজার ৫৫২ টাকা, স্ত্রীর নামে নগদ ৮৪ হাজার ৩৩১, ব্যাংকে নিজের জমানো এক কোটি ৫৫ লাখ ৪২ হাজার ৯২৯ টাকা এবং স্ত্রীর নামে রয়েছে দুই কোটি ৫ লাখ ৯৪ হাজার ২শ’ টাকা।

নিজের নামে না থাকলেও স্ত্রীর বিভিন্ন ধরনের সঞ্চয়পত্র/স্থায়ী আমানতে বিনিয়োগ ১৪ লাখ ৫০ হাজার টাকা ও ছয় লাখ ৫০ হাজার টাকা মূল্যের একটি জিপ আছে। নিজের এক লাখ ৫০ হাজার টাকার স্বর্ণ, তিন লাখ ৮৭ হাজার টাকার আসবাবপত্র এবং দুই লাখ ৪৬ হাজার ৪শ’ টাকার ইলেকট্রনিক সামগ্রী আছে। এছাড়া স্ত্রীর রয়েছে এক লাখ চার হাজার টাকার স্বর্ণালঙ্কার, ৩৫ হাজার টাকার ইলেকট্রনিক সামগ্রী ও ৬০ হাজার টাকার আসবাবপত্র।

স্থাবর সম্পদের মধ্যে কামরানের নিজ নামে অকৃষি জমি ৪৬ লাখ ২০ হাজার ৮৫০ টাকা, ১০ লাখ টাকার দোতালা দালান রয়েছে। স্ত্রীর নামে ৩১ লাখ চার হাজার ৮০১ টাকার কৃষি জমি, তিন কোটি ১৩ লাখ ৯৬ হাজার ৫৮৯ টাকার বাণিজ্যিক ভবন রয়েছে। সোনালী ব্যাংক লিমিটেড সিলেট সিটি করপোরেশন শাখায় ৬৮ লাখ ৮০ হাজার ২৮২ টাকা ঋণ রয়েছে এ সাবেক মেয়রের।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com