1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
হেলিকপ্টার অপব্যবহার, ইমরানকে তলব - Swadeshnews24.com
শিরোনাম
ওমরাহ পালনে সস্ত্রীক সৌদি যাচ্ছেন মির্জা ফখরুল ৭৬ বছরের ইতিহাসে প্রথম, সারা দেশে টানা তাপপ্রবাহের রেকর্ড দেশে নয়, বিদেশে নির্জন দ্বীপে বসছে শাকিব খানের বিয়ের আসর ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের উপ-অপ্যায়ন সম্পাদক হলেন সোহেল চলচ্চিত্র শিল্পী সমিতির সদস্যপদ ফিরে পাচ্ছেন জায়েদ খান শাকিবের তৃতীয় বিয়ে, মুখ খুললেন অপু বিশ্বাস ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা সোনার দাম আরও কমল রাজধানীতে পানি, স্যালাইন ও শরবত বিতরণ বিএনপির জায়েদ খানের এফডিসিতে ফেরা হবে কিনা, জানালেন ডিপজল কক্সবাজার জেলায় কত রোহিঙ্গা ভোটার, তালিকা চেয়েছেন হাইকোর্ট সিনেমা হলে দেওয়া হচ্ছে টিকিটের সঙ্গে ফ্রি বিরিয়ানি ঢাকায় বড় জমায়েত করতে চায় বিএনপি ১৫ বছর পর নতুন গানে জেনস সুমন যশোরে আদালতের নির্দেশ অমান্য করে জমি দখলের অভিযোগ

হেলিকপ্টার অপব্যবহার, ইমরানকে তলব

  • Update Time : বুধবার, ৮ আগস্ট, ২০১৮
  • ১৫৩ Time View

সরকারি হেলিকপ্টার অপব্যবহারের দায়ে পাকিস্তানের প্রধানমন্ত্রী হতে যাওয়া ইমরান খানকে তলব করেছে দেশটির জাতীয় জবাবদিহি ব্যুরো (এনএবি)।

মঙ্গলবার ডনের খবরে বলা হয়েছে, পাঁচ বছরের জন্য সরকার গঠন করতে যাচ্ছেন পাকিস্তান তেহরিক-ই-ইনসাফের (পিটিআই) ইমরান খান। খাইবার পাখতুনখাওয়া প্রদেশে ২০১৩ সাল থেকে ক্ষমতায় ইমরানের দল। সেখানে সরকারি দুটি হেলিকপ্টার নিজের ব্যক্তিগত সফরে ব্যবহারের অভিযোগ উঠেছে একসময়ের প্লেবয় ইমরান খানের বিরুদ্ধে। যেহেতু ইমরান খানের কোনো সরকারি পদমর্যাদা ছিল না, তাই তিনি সরকারি হেলিকপ্টার ব্যক্তিগত কাজে এভাবে ব্যবহার করতে পারেন না।

এনএবি জানিয়েছে, খাইবার পাখতুনখাওয়া প্রদেশের সরকারের দুটি বিমান ইমরান খান ৭৪ ঘণ্টা ব্যবহার করেছেন। বিনিময়ে তিনি ২১ লাখ রুপি দিয়েছেন। কিন্তু তিনি যদি কোনো বেসরকারি কোম্পানির হেলিকপ্টার ব্যবহার করতেন তবে তাঁকে আরও বেশি পরিমাণ অর্থ ব্যয় করতে হতো। এনএবি বলেছে, হেলিকপ্টার ব্যবহারের জন্য ইমরানকে ১ কোটি ১১ লাখ রুপি পরিশোধ করতে হবে।

পিটিআইয়ের নাম প্রকাশে অনিচ্ছুক এক শীর্ষ নেতা বলেন, পেশোয়ারে এনএবির সামনে হাজির হওয়ার সিদ্ধান্ত নিয়েছেন ইমরান খান।

অভিযোগ অস্বীকার করে ইমরান খান বলেন, খাইবার পাখতুনখাওয়ার সরকারপ্রধানের সঙ্গে বন্যাকবলিত অঞ্চলে পরিদর্শনে গিয়েছিলেন। তিনি বলেন, ‘কেউ আইনের ঊর্ধ্বে নয়; এমন উদাহরণই আমি প্রতিষ্ঠা করতে চাই।’

এনএবি ১৫টি প্রশ্নের উত্তর চেয়ে ইমরান খানের আইনজীবীর কাছে একটি চিঠি পাঠিয়েছে। ১৫ দিনের মধ্য এর উত্তর পাঠাতে হবে।

এনএবির চেয়ারম্যান সাবেক বিচারপতি জাবেদ ইকবাল খাইবার পাখতুনখাওয়ার প্রধানমন্ত্রী খাট্টারেও এ ব্যাপারে জিজ্ঞাসাবাদ করেছেন। তবে খাইবার পাখতুনখাওয়ার সরকার হেলিকপ্টার অপব্যবহারের অভিযোগ নাকচ করে আসছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com