1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
খাশোগি হত্যা পূর্বপরিকল্পিত: সৌদি তদন্ত কর্মকর্তা - Swadeshnews24.com
শিরোনাম
সাইকেলে বিশ্ব ভ্রমণ করবেন আব্দুল কুদ্দুস ‘ব্যাড গার্লস’ ওয়েব সিরিজে অনুরূপ আইচের লেখা গানে রাকা জারা ‘ফিল্মের মানুষ কোনো দিন আপন হয় না’ ওমরাহ পালনে সস্ত্রীক সৌদি যাচ্ছেন মির্জা ফখরুল ৭৬ বছরের ইতিহাসে প্রথম, সারা দেশে টানা তাপপ্রবাহের রেকর্ড দেশে নয়, বিদেশে নির্জন দ্বীপে বসছে শাকিব খানের বিয়ের আসর ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের উপ-অপ্যায়ন সম্পাদক হলেন সোহেল চলচ্চিত্র শিল্পী সমিতির সদস্যপদ ফিরে পাচ্ছেন জায়েদ খান শাকিবের তৃতীয় বিয়ে, মুখ খুললেন অপু বিশ্বাস ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা সোনার দাম আরও কমল রাজধানীতে পানি, স্যালাইন ও শরবত বিতরণ বিএনপির জায়েদ খানের এফডিসিতে ফেরা হবে কিনা, জানালেন ডিপজল কক্সবাজার জেলায় কত রোহিঙ্গা ভোটার, তালিকা চেয়েছেন হাইকোর্ট সিনেমা হলে দেওয়া হচ্ছে টিকিটের সঙ্গে ফ্রি বিরিয়ানি

খাশোগি হত্যা পূর্বপরিকল্পিত: সৌদি তদন্ত কর্মকর্তা

  • Update Time : বৃহস্পতিবার, ২৫ অক্টোবর, ২০১৮
  • ১২৯ Time View

সাংবাদিক জামাল খাশোগি হত্যা ‘পূর্বপরিকল্পিত’ বলে মন্তব্য করেছেন সৌদি আরবের রাষ্ট্রীয় তদন্ত কর্মকর্তা। দেশটির রাষ্ট্রীয় গণমাধ্যমের বরাত দিয়ে এমনটিই জানিয়েছে বিবিসি।টিভি চ্যানেল আল-এখবারিয়া জানায়, খাশোগি হত্যার পর তদন্তের জন্য গঠিত সৌদি-তুর্কি যৌথ টাস্কফোর্স হত্যাটিকে ‘পূর্বপরিকল্পিত’ হিসেবে উল্লেখ করেছে। তদন্ত কর্মকর্তারা সন্দেহজনক সবাইকে জিজ্ঞাসাবাদ করেছেন।এদিকে সৌদি প্রেস এজেন্সি জানায়, খাশোগি হত্যার পর রাষ্ট্রীয় যে তদন্ত সংস্থা গঠন করা হয় তা ঢেলে সাজাতে বৃহস্পতিবার এক মিটিংয়ে বসেছেন সৌদি যুবরাজ মোহাম্মদ বিন সালমান।২ অক্টোবর জামাল খাশোগি নিখোঁজ হওয়ার প্রথমদিকে সৌদি আরব তার সম্পর্কে কিছু জানে না বলে উল্লেখ করে। তখন থেকে খাশোগি হত্যার জন্য দেশটিকে দায়ী করা হচ্ছে। শুরুতে অস্বীকার করলেও পরে অবশ্য খাশোগি হত্যার দায় স্বীকার করে তারা।ধারণা করা হচ্ছে, সৌদি সরকারের সবুজ সংকেতেই তুরস্কের ইস্তাম্বুলে সৌদি দূতাবাসের ভেতর খুন করা হয় জামাল খাশোগিকে। দেশটির সরকারের সমালোচনা করায় এমন পরিণতি হয়েছে তার।খাশোগি হত্যায় বর্তমানে তীব্র আন্তর্জাতিক চাপে রয়েছে সৌদি আরব। যুক্তরাষ্ট্রসহ বিভিন্ন মিত্র দেশের সাথে তাদের সম্পর্ক তিক্ততায় রূপ নিয়েছে। এছাড়া বিভিন্ন আন্তর্জাতিক প্রতিষ্ঠান দেশটিতে অনুষ্ঠেয় বিভিন্ন সম্মেলন থেকে সরে আসছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com