1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
‘এখন যোগ্যতার প্রয়োজন হয় না’ - Swadeshnews24.com
শিরোনাম
শুভ জন্মদিন তৌসিফ আহমেদ বরগুনায় এলজিইডির সিনিয়র সহকারী প্রকৌশলী মনিরুজ্জামানের বিরুদ্ধে আদালতে মামলা কালবৈশাখীর তাণ্ডব মিরসরাইয়ে ৪ দিন ধরে অন্ধকারে ৫০ হাজার গ্রাহক মিরসরাই উপজেলা পরিষদ নির্বাচন : ননদকে হারিয়ে ভাইস চেয়ারম্যান ভাবি এবার পুলিশের দারস্থ হলেন অপু বিশ্বাস নতুন প্রেমের ইঙ্গিত পরীমনির! সুখবর দিলেন শাকিব খান সাইকেলে বিশ্ব ভ্রমণ করবেন আব্দুল কুদ্দুস ‘ব্যাড গার্লস’ ওয়েব সিরিজে অনুরূপ আইচের লেখা গানে রাকা জারা ‘ফিল্মের মানুষ কোনো দিন আপন হয় না’ ওমরাহ পালনে সস্ত্রীক সৌদি যাচ্ছেন মির্জা ফখরুল ৭৬ বছরের ইতিহাসে প্রথম, সারা দেশে টানা তাপপ্রবাহের রেকর্ড দেশে নয়, বিদেশে নির্জন দ্বীপে বসছে শাকিব খানের বিয়ের আসর ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের উপ-অপ্যায়ন সম্পাদক হলেন সোহেল চলচ্চিত্র শিল্পী সমিতির সদস্যপদ ফিরে পাচ্ছেন জায়েদ খান

‘এখন যোগ্যতার প্রয়োজন হয় না’

  • Update Time : বৃহস্পতিবার, ১৯ ডিসেম্বর, ২০১৯
  • ১৫২ Time View

সংগীতশিল্পী বাঁধন সরকার পূজা। চ্যানেল আই সেরাকণ্ঠ প্রতিযোগিতা থেকে বের হওয়ার পর থেকেই গানের জগতে নিয়মিত হন তিনি। এরপর আর থেমে থাকতে হয়নি তাকে। বেশ কিছু জনপ্রিয় গান উপহার দিয়েছেন। গত কয়েক বছর ধরেই স্টেজ শো, প্লেব্যাক ও অডিও গানে সরব পূজা। চলতি বছরও ব্যস্ততার মধ্যে দিয়েই কাটিয়েছেন তিনি। নতুন নতুন গানে কন্ঠ দিয়েছেন। আর এখন ব্যস্ত টিভি অনুষ্ঠান ও স্টেজ শো নিয়ে।

সব মিলিয়ে কি অবস্থা? কেমন যাচ্ছে সময়? পূজা বলেন, খুব ভালো আছি। সময়টাও বেশ কাটছে। শো নিয়ে ব্যস্ততা যাচ্ছে বেশি। যেহেতু এখন স্টেজের মৌসুম। তাই এ সময়টায় বছরের অন্য সময়ের চেয়ে বেশি ব্যস্ত থাকতে হয়। এরইমধ্যে ভালো কিছু শোতে অংশ নিয়েছি। সামনেও টানা শো রয়েছে। চলতি বছরের প্রকাশিত গানগুলো থেকে কেমন সাড়া মিলেছে? পূজা বলেন, খুব ভালো। এ বছর আমার বেশ কিছু গান প্রকাশ হয়েছে। এসবের মধ্যে ‘তোমার দেখা যদি পাই’ শীর্ষক একটি গান রয়েছে। আকাশ সেনের সুর ও সংগীতে করা এ গানের ভিডিওতে পারফর্ম করেছে বিদ্যা সিনহা মিম। সঙ্গে ছিলো অন্তুও। সব মিলিয়ে গানটি থেকে বেশ ভালো সাড়া মিলেছে। এছাড়া আসিফ আকবর ভাইয়ের সঙ্গে করা ‘আমি তুমিময়’ গানটির সাড়াও ভালো ছিল। এর বাইরে করা গানগুলো থেকেও শ্রোতাদের ভালোবাসা পেয়েছি অনেক। নতুন গানের কি খবর? পূজা বলেন, এখন শো এর ব্যস্ততার পাশাপাশি নতুন গানের কাজও করছি। তবে গতানুগতিক কাজ করছি না। কারণ একই ধরনের কাজ শ্রোতারা আর পছন্দ করেন না। যে কাজগুলো করছি সেগুলো আলাদা ধরনের। শ্রোতারা চমক খুঁজে পাবেন। আমি মূলত এখন নতুন বছরের জন্য গান করছি। নতুন বছরে খুব ভালো কিছু কাজ শ্রোতাদের উপহার দিতে চাই। সে লক্ষ্য নিয়েই গানের কাজ করছি। এখন মিউজিক ইন্ডাস্ট্রির অবস্থা কেমন মনে হচ্ছে? পূজা উত্তরে বলেন, খুব ভালোও না, আবার খারাপও না। অবস্থা মাঝামাঝি পর্যায়ে। এখন অনেক পরিবর্তনও এসেছে। যেমন গান এখন মানুষ ডিজিটালি শুনছে। আবার প্রকাশও হচ্ছে ডিজিটাল মাধ্যমেই। সিডি মাধ্যমতো নেই বললেই চলে। এখন ইউটিউবেই শ্রোতারা গান শুনছেন বেশি। এ প্ল্যাটফর্মে অনায়াসেই নিজেকে প্রকাশের সুযোগ রয়েছে। তাই নতুনদের আর আটকে থাকতে হয় না এখন। তবে এর নেতিবাচক দিকও রয়েছে। যে কেউই গান কিংবা যেকোনো কনটেন্ট তৈরি করতে পারছে। অর্থাৎ এখন যোগ্যতার প্রয়োজন হয় না। তাই ভালো-মন্দ সব ধরনের গান-ভিডিও ঠাঁই পাচ্ছে এ প্ল্যাটফর্মটিতে। আবার দেখা যাচ্ছে অনেক মানহীন গানের ভিউ বেশি হচ্ছে। আর খুব ভালো মানের গানের ভিউ হচ্ছে কম। তবে ডিজিটাল প্ল্যাটফর্ম হলেও একটি বিষয় আমি বিশ্বাস করি। সেটা হচ্ছে ভালো গান হলে সেটা মানুষ আজ কিংবা কাল শুনবেই। আর সেই ভালো মানের গানই টিকে থাকে দীর্ঘদিন। তাই ভালো ভালো গান প্রয়োজন। এসব গানের প্রচারণাটাও দরকার। আমার বিশ্বাস সময়ের সঙ্গে সঙ্গে ইন্ডাস্ট্রির অবস্থা ভালোর দিকে যাবে। এবার ভিন্ন প্রসঙ্গে আসি। সংসার কেমন চলছে? পূজা হেসে বলেন, অন্তুর সঙ্গে আমার সংসার খুব ভালো চলছে। সে নিজেও মডেলিং ও অভিনয়ের সঙ্গে জড়িত। আমরা একে অপরের সঙ্গে কাজের বিষয়গুলো শেয়ার করি। আলোচনা করি। অন্তু সব সময় আমার কাজে উৎসাহ দেয়। আমাদের বোঝাপড়া খুব ভালো।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com