1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
বরগুনায় এলজিইডির সিনিয়র সহকারী প্রকৌশলী মনিরুজ্জামানের বিরুদ্ধে আদালতে মামলা - Swadeshnews24.com
শিরোনাম
জেনারেল আজিজের ওপর নিষেধাজ্ঞা, যা বললেন মির্জা ফখরুল সোহরাওয়ার্দী কলেজের প্রাক্তন শিক্ষার্থীদের “প্রাক্তন শিক্ষার্থী ফোরাম” নামে অরাজনৈতিক অলাভজনক সংগঠন প্রতিষ্ঠিত তাবরিজ শহরে রাইসির লাশ, দাফন হবে মাশাহাদে সংগঠক ও বিনোদন সাংবাদিক আবুল হোসেন মজুমদার এবার এটিএন বাংলার চায়ের চুমুকে নোয়াখালীতে ভাইস চেয়ারম্যান প্রার্থী কামালের বিপক্ষে পরিকল্পিত অপপ্রচার চালাচ্ছে একটি কুচক্র মহল সোয়াজিল্যান্ড আওয়ামী লীগের সাধারন সম্পাদক হলেন মাহমুদুর রহমান শিষান ‘লং ড্রাইভে যাওয়ার প্রস্তাব’, জয়কে একহাত নিলেন মিষ্টি জান্নাত ‘জনপ্রিয়তা’ কাজে লাগিয়ে তনির প্রতারণা, ক্ষোভে ফুঁসছে নেটিজেন ‘গুলিস্তানের কাপড় পাকিস্তানের বলে বিক্রি’ লাইভে এসে যা বললেন তনি আয় বাড়লেও সাউথইস্ট ব্যাংকের মুনাফা কমেছে সাড়ে ৩৭% মিরসরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে স্বাভাবিক হয়নি বিদ্যুৎ সরবরাহ, পানি সংকট চরমে মিরসরাইয়ে এসএসসিতে পাশের হার ৮৮.৩১%, দাখিলে ৮৩.৫৬% ম্যাচ শেষ হতেই সাকিবের ব্যাটিং অনুশীলন মায়ের কথা বলতে গিয়ে কাঁদলেন মেহজাবীন, তাহসান বর্ণাঢ্য র‍্যালি ও আলোচনা সভার মধ্যে দিয়ে বরগুনায় আন্তর্জাতিক নার্স দিবস উদযাপন

বরগুনায় এলজিইডির সিনিয়র সহকারী প্রকৌশলী মনিরুজ্জামানের বিরুদ্ধে আদালতে মামলা

  • Update Time : শুক্রবার, ১০ মে, ২০২৪
  • ৩৬ Time View

এম আর অভি, বরগুনা প্রতিনিধি : ঠিকাদারের কাছ থেকে টাকা নিয়ে কাজ না দেওয়ায় বরগুনায় স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি) এর সিনিয়র সহকারী প্রকৌশলী মোঃ মনিরুজ্জামানের বিরুদ্ধে আদালতে মামলা দায়ের করা হয়েছে। মঙ্গলবার বরগুনা চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে পিরোজপুর জেলার মঠবাড়িয়া উপজেলার ঠিকাদারী প্রতিষ্ঠান ইবাদ কনস্ট্রাকশন নামের একটি ঠিকাদারি প্রতিষ্ঠানের স্বত্তাধিকারী মোঃ শহিদুল হক ওই সিনিয়র সহকারী প্রকৌশলী মনিরুজ্জামানকে আসামি করে মামলাটি দায়ের করেন। মামলা সূত্রে জানাগেছে , বরিশাল বিভাগের গুরুত্বপূর্ণ উপজেলা ও ইউনিয়নের সড়ক প্রশস্থ করণ ও শক্তিশালী করণ শীর্ষক কাজের টেন্ডার হয়। ঠিকাদারী প্রতিষ্ঠান ইবাদ কনস্ট্রাকশনের লাইসেন্সে টেন্ডারে অংশ নেওয়ার মতো পয়েন্ট না থাকায় এ প্রতিষ্ঠানের মালিক ঠিকাদার মোঃ শহিদুল হককে রাজশাহীর মেসার্স বরেন্দ্র কনস্ট্রাকশন ঠিকাদারি প্রতিষ্ঠানের লাইসেন্সে এলজিইডির ৩ টি কাজের টেন্ডারের পরামর্শ দেন মামলার আসামি এলজিইডির সিনিয়র সহকারী প্রকৌশলী মনিরুজ্জামান। টেন্ডারের তিনটি কাজ পাইয়ে দিতে,কাজের অনুমোদন ও ওয়ার্ক অর্ডার এবং বিভিন্ন খরচের কথা বলে ২৫ লাখ টাকা দাবি করে ওই প্রকৌশলী মনিরুজ্জামান। কাজ পাওয়ার আশায় প্রকৌশলী মনিরুজ্জামানকে এ বছরের ৫ ফেব্রুয়ারি ২৫ লাখ টাকা দেন ওই ভূক্তভোগী ঠিকাদার শহিদুল হক। মৌখিক চুক্তিমতে সর্বনিন্ম দরদাতা হিসেবে ৩ টি কাজেরই টেন্ডার পায় রাজশাহীর মেসার্স বরেন্দ্র কনস্ট্রাকশন ঠিকাদারি প্রতিষ্ঠান । তবে মামলার বাদীর দাবি মেসার্স বরেন্দ্র কনস্ট্রাকশন ঠিকাদারি প্রতিষ্ঠানের লাইসেন্সের ৩টি কাজ তাকে না দিয়ে প্রতারণা করে মামলার আসামি এলজিইডির সিনিয়র সহকারী প্রকৌশলী মনিরুজ্জামান বেশি টাকা নিয়ে তৃতীয় পক্ষকে কাজ দিয়ে দেয়। ঠিকাদার শহিদুল হক তার দেয়া ২৫ লাখ টাকা ফেরত চাইলে মামলার আসামি এলজিইডির সিনিয়র সহকারী প্রকৌশলী মনিরুজ্জামান টাকা দিতে অস্বীকার করেন ।এর পূর্বে বরগুনার ওই প্রকৌশলী মনিরুজ্জামানের বিরুদ্ধে এলজিইডির প্রধান প্রকৌশলী বরাবর লিখিত অভিযোগ দিয়েছিলেন ভূক্তভোগী ঠিকাদার শহিদুল হক ।
ইতিপূর্বে মামলার বাদী ঠিকাদার মোঃ শহিদুল হক মেসার্স বরেন্দ্র কনস্ট্রাকশন ঠিকাদারি প্রতিষ্ঠানের লাইসেন্সে কাজ করেছেন এবং বর্তমানেও কাজ চলমান আছে বলে মামলায় উল্লেখ করেছেন।
বাদীর আইনজীবী বিমান কান্তিগুহ জানান , বরগুনার চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মুহাম্মদ মাহবুব আলম মামলাটি আমলে নিয়ে বরগুনার স ও জ নির্বাহী প্রকৌশলী এম আতিক উল্লাহ কে তদন্তের নির্দেশ দিয়েছেন।
উল্লেখ্য বিতর্ক যেন পিছু ছাড়ছে না বরগুনা স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডির)। এর পূর্বে আমতলীতে ভৌতিক প্রকল্প গ্রহণ,হিসাব রক্ষক হুমায়ুন কবিরসহ কর্মকর্তাদের ঘুষ গ্রহণের ভিডিও ভাইরাল, বরগুনা সদর উপজেলার উপ-সহকারী প্রকৌশলী মিজানুর রহমান ও ঠিকাদারের মধ্যে ঘুষ নিয়ে মারামারির ভিডিও ভাইরাল ।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com