1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
সুনামগঞ্জে বিআরটিসি বাস বন্ধের দাবিতে ধর্মঘট, যাত্রীদের ক্ষোভ - Swadeshnews24.com
শিরোনাম
ওমরাহ পালনে সস্ত্রীক সৌদি যাচ্ছেন মির্জা ফখরুল ৭৬ বছরের ইতিহাসে প্রথম, সারা দেশে টানা তাপপ্রবাহের রেকর্ড দেশে নয়, বিদেশে নির্জন দ্বীপে বসছে শাকিব খানের বিয়ের আসর ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের উপ-অপ্যায়ন সম্পাদক হলেন সোহেল চলচ্চিত্র শিল্পী সমিতির সদস্যপদ ফিরে পাচ্ছেন জায়েদ খান শাকিবের তৃতীয় বিয়ে, মুখ খুললেন অপু বিশ্বাস ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা সোনার দাম আরও কমল রাজধানীতে পানি, স্যালাইন ও শরবত বিতরণ বিএনপির জায়েদ খানের এফডিসিতে ফেরা হবে কিনা, জানালেন ডিপজল কক্সবাজার জেলায় কত রোহিঙ্গা ভোটার, তালিকা চেয়েছেন হাইকোর্ট সিনেমা হলে দেওয়া হচ্ছে টিকিটের সঙ্গে ফ্রি বিরিয়ানি ঢাকায় বড় জমায়েত করতে চায় বিএনপি ১৫ বছর পর নতুন গানে জেনস সুমন যশোরে আদালতের নির্দেশ অমান্য করে জমি দখলের অভিযোগ

সুনামগঞ্জে বিআরটিসি বাস বন্ধের দাবিতে ধর্মঘট, যাত্রীদের ক্ষোভ

  • Update Time : শনিবার, ১৩ আগস্ট, ২০২২
  • ৭৩ Time View

সিলেট-সুনামগঞ্জ রুটে বিআরটিসির বাস চলাচল বন্ধের দাবিতে শনিবার ভোর থেকে অনির্দিষ্টকালের পরিবহণ ধর্মঘট ডেকেছে সুনামগঞ্জ জেলা পরিবহণ মালিক ও শ্রমিক ঐক্য পরিষদ। আর এ নিয়ে ক্ষোভ প্রকাশ করেছেন সাধারণ যাত্রীরা।

পরিবহণ মালিক-শ্রমিকদের দাবি, সিলেট-সুনামগঞ্জ রুটে বেসরকারি মালিকানাধীন উন্নতমানের বাস সার্ভিস চালু আছে। এ লাইনে যাত্রীর চেয়ে গাড়ির সংখ্যা অনেক বেশি। সম্প্রতি বিআরটিসি বাস চলাচল করায় মালিক শ্রমিকরা আরও ক্ষতির মুখে পড়েছেন। তাই বিআরটিসি বাস চলাচল বন্ধের দাবিতে ১৩ আগস্ট থেকে পরিবহণ ধর্মঘটের ডাক দেওয়া হয়েছে।

এ ধর্মঘট নিয়ে সাধারণ মানুষের মাঝে বিরূপ প্রতিক্রিয়া লক্ষ্য করা যাচ্ছে। সিলেট-সুনামগঞ্জ রুটে চলাচলকারী যাত্রীরা মনে করছেন, নিজেদের ইচ্ছে মত ব্যবসা করার জন্য বাস-মালিক সমিতির লোকজন অন্যায্যভাবে এ ধর্মঘটের ডাক দিয়েছেন।

এ বিষয়ে নির্মল শর্মা নামে এক যাত্রী তার প্রতিক্রিয়ায় বলেন, বিআরটিসি বাস চালু হলে মনোপলি ব্যবসা করা যাবে না। কোনো ট্রিপেইতো যাত্রী কম নেওয়া হয় না। তাহলে তাদের লস হয় কিভাবে? প্রতিযোগিতা থাকলে যাত্রীদের ভোগান্তি লাঘব হবে, গাড়ির মালিক, ড্রাইভার ও হেলপারদের স্বেচ্ছাচারিতা বন্ধ হবে। তাই একজন যাত্রী হিসেবে এই ধর্মঘটের তীব্র নিন্দা জানান তিনি।

সুনামগঞ্জ জেলা বাস মিনিবাস মালিক সমিতির সাধারণ সম্পাদক জুয়েল মিয়া বলেন, এ রুটে বেসরকারি মালিকানাধীন বাস চালিয়ে কোনোমতে টিকে আছেন। বিআরটিসি বাস চলাচল করলে জেলার পরিবহন শ্রমিক, মালিক সবাই ক্ষতিগ্রস্ত হবে। তাই শ্রমিক মালিকদের দাবির প্রেক্ষিতে ধর্মঘটের ডাক দেয়া হয়েছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com