1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
আজ বাংলাদেশে নতুন করে খন্দকার মোস্তাকদের জন্ম হয়েছে -মেয়র কাদের মির্জা - Swadeshnews24.com
শিরোনাম
ওমরাহ পালনে সস্ত্রীক সৌদি যাচ্ছেন মির্জা ফখরুল ৭৬ বছরের ইতিহাসে প্রথম, সারা দেশে টানা তাপপ্রবাহের রেকর্ড দেশে নয়, বিদেশে নির্জন দ্বীপে বসছে শাকিব খানের বিয়ের আসর ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের উপ-অপ্যায়ন সম্পাদক হলেন সোহেল চলচ্চিত্র শিল্পী সমিতির সদস্যপদ ফিরে পাচ্ছেন জায়েদ খান শাকিবের তৃতীয় বিয়ে, মুখ খুললেন অপু বিশ্বাস ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা সোনার দাম আরও কমল রাজধানীতে পানি, স্যালাইন ও শরবত বিতরণ বিএনপির জায়েদ খানের এফডিসিতে ফেরা হবে কিনা, জানালেন ডিপজল কক্সবাজার জেলায় কত রোহিঙ্গা ভোটার, তালিকা চেয়েছেন হাইকোর্ট সিনেমা হলে দেওয়া হচ্ছে টিকিটের সঙ্গে ফ্রি বিরিয়ানি ঢাকায় বড় জমায়েত করতে চায় বিএনপি ১৫ বছর পর নতুন গানে জেনস সুমন যশোরে আদালতের নির্দেশ অমান্য করে জমি দখলের অভিযোগ

আজ বাংলাদেশে নতুন করে খন্দকার মোস্তাকদের জন্ম হয়েছে -মেয়র কাদের মির্জা

  • Update Time : সোমবার, ২১ আগস্ট, ২০২৩
  • ২৬১ Time View

কোম্পানীগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি ঃ সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা বলেছেন, আজ বাংলাদেশে নতুন করে খন্দকার মোস্তাকদের জন্ম হয়েছে। আমির হোসেন আমু, তোফায়েল আহম্মেদ ও মন্ত্রী ড.আবদুর রাজ্জাক। শেখ হাসিনাকে বাদ দিয়ে এ তিনজনের নামে ভোট করার প্রস্তাব কেন আসে। অন্য জনের নাম কেন আসে না। এদের থেকে নেত্রী (প্রধানমন্ত্রী শেখ হাসিনা) আপনাকে সাবধান থাকতে হবে। না হলে নেত্রী আপনাকেও আপনার পিতার মত জীবন দিতে হবে।

তিনি সোমবার বিকেল সাড়ে ৪টায় কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের কার্যালয়ে রক্তাক্ত ২১শে আগষ্ট এ বর্বরোচিত গ্রেনেড হামলায় শহীদদের স্মরণে উপজেলা আওয়ামীলীগ, পৌরসভা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের উদ্দ্যোগে আয়োজিত শোকসভা ও দোয়ার মাহফিলে ১৫ মিনিট ৭ সেকেন্ডের বক্তব্যে এসব কথা বলেন। এসময় উপস্থিত ছিলেন, নোয়াখালী জেলা আওয়ামীলীগের নেতা ইস্কান্দার হায়দার চৌধুরী বাবুল, কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি মোঃ ইউনুছ, বসুরহাট পৌরসভা আওয়ামীলীগের সভাপতি আবুল খায়ের, কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি আজম পাশা চৌধুরী রুমেল, উপজেলা যুবলীগের সেক্রেটারী জহিরুল হক তানভীর প্রমুখ।

কাদের মির্জা বলেন, ৩টা দিন আমাদের হৃদয়ে রক্তক্ষরণ হয়। ১টি হচ্ছে ১৯৭৫ সালে ১৫ আগষ্ট বঙ্গবন্ধুকে স্ব-পরিবারের হত্যা করা হয়েছে। আরেকটি হচ্ছে ২০০৪ সালে ২১ আগষ্ট। সেদিন আমাদের মহিলা নেত্রী আইভি রহমানসহ ৩৬জন কে আমরা হারিয়েছি। অন্যটি হলো ২০০৫ সালে ১৭ই মার্চ। সেদিন সারা বাংলাদেশের ৬৩টি জেলায় গ্রেনেড হামলা করে জঙ্গিরা জানান দিয়েছে তাদের অভ‚্যদয় হয়েছে। আমি শুধু বলব, ২১ শে আগষ্ট যেদিন গ্রেনেড হামলা করেছিলো সে গ্রেনেডগুলো আর্মির কাছে থাকে। আমার প্রশ্ন আর্মির গ্রেনেড কিভাবে তাদের কাছে আসে। দেশের মানুষ জানতে চায়। সেদিন রাষ্ট্রীয় পৃষ্টপোষকতায় আওয়ামীলীগকে নেতৃত্ব শূণ্য করার জন্য এ গ্রেনেড হামলা করা হয়েছিলো। আমি এই সমাবেশ থেকে বলব, গ্রেনেড হামলাকারী তারেক জিয়ার যাবজ্জীবন কারাদন্ড হয়েছিলো। আমার দাবী তারেক জিয়াকে ফাঁসি দেওয়া হোক। বিএনপিকে নিয়ে চিন্তা করার দরকার নাই। দ্রব্যমূল্যের দাম কমান।

কাদের মির্জা আরও বলেন, দেলোয়ার হোসেন সাঈদী হার্ট এ্যাটাক করে মারা গেছে। আজকে আমার দুঃখ লাগে, কষ্ট লাগে, ব্যারিষ্টার মওদুদ আহমদের স্ত্রী হাসনা জসীম উদ্দিন মওদুদ কোম্পানীগঞ্জের মাটিতে দাঁড়িয়ে বলেন, সাঈদীকে নাকি সরকার ইনজেকশন দিয়ে মেরে ফেলেছে। খালেদা জিয়াকেও নাকি ইনজেকশন দিয়ে মেরে ফেলার পরিকল্পনা চলছে। হাসনা মওদুদের এ বক্তব্য রাষ্ট্রদ্রোহিতার শামিল নয় কি? আজ এ সমাবেশ থেকে বলব, হাসনা জসীম উদ্দিন মওদুদকে রাষ্ট্রদ্রোহিতার মামলা দেওয়া হোক।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com