1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
কোন পথে মিলা - Swadeshnews24.com
শিরোনাম
আমার পিয়ন ছিল, এখন ৪০০ কোটি টাকার মালিক: প্রধানমন্ত্রী ফেসবুকে অনলাইন ব্যবসার নামে ফাতেমা ফ্যাশন হাউজের অভিনব প্রতারণা স্মার্টফোনের ব্যাটারি ব্যাকআপ বাড়ানোর সহজ উপায় জেল থেকেই ‘বেবি গার্লকে’ জন্মদিনের চমক দেন সুকেশ কোপা ফাইনালে মেসিদের দেখতে খরচ ৭৮ লাখ টাকা! ট্রাকের নিচে চাপা পড়া দুই শিশুকে উদ্ধার অনন্ত আম্বানীর বিয়ে, প্রকাশ্যে নববধূর প্রথম ছবি আন্দোলনের মধ্য দিয়ে গণতন্ত্র পুনরুদ্ধার হবে: নজরুল ইসলাম সেই রাসেলকে আ.লীগের উপকমিটির শোকজ কনের সাজকে কি টেক্কা দিতে পারবেন শাশুড়ি? দুঃসংবাদের মাঝেই আফ্রিদি পরিবারে সুসংবাদ! নিপীড়নের সময় চিৎকার করায় স্কুলছাত্রকে হত্যা করেন পাহারাদার দাওয়াত পেয়েও অনন্ত-রাধিকার বিয়েতে যাচ্ছেন না সোনিয়া-রাহুল! বিদায়ি অর্থবছরে বৈদেশিক খাত সবচেয়ে অস্থির ছিল শিক্ষার্থীদের আন্দোলনে স্বাধীনতাবিরোধীরা ভর করেছে: কাদের

কোন পথে মিলা

  • Update Time : মঙ্গলবার, ৬ মে, ২০১৪
  • ৪০৩ Time View

tYKjAPJএবারও তিনি কথা রাখেননি। উল্টো কথার বরখেলাপ করে চলেছেন গেল চার বছর ধরে। সর্বশেষ চলতি বছরের প্রথম দিন বেশ ঘটা করেই তিনি কথা দিয়েছিলেন। বলেছিলেন, আর কথার কথা নয়। এবার নতুন গান, নতুন অ্যালবাম আর নতুন সাজে স্টেজ মাতাবেন তিনি। নিয়মিত হবেন ধুলো পড়া নিজস্ব সংগীত সাম্রাজ্যে।
দীর্ঘ সময় ডুব মারার পর এ বছরের প্রথম দিন মিলা আরও বলেছিলেন, আমি এমনিতেই ‘হু কেয়ারস’ টাইপ মেয়ে। তবে আমার না থাকার কারণে যেসব আলোচনা সমালোচনা হয়েছে সেগুলোকে আমলে নিয়েছি গুরুত্বের সঙ্গে। সবাই আমাকে মিস করেছেন বলেই নানামাত্রিক উৎকণ্ঠা প্রকাশ করেছেন। সত্যি বলতে আমি শ্রোতা-দর্শকদের জন্যই বিরতিটা নিয়েছি। এর মধ্যে বেশ কিছু বড় কাজ করেছি, সারপ্রাইজ দেবো বলে।
আমি চাইনি ঘুরেফিরে একই গান একই ঢংয়ে বছরের পর বছর সবার সামনে হাজির হতে। তাই পরিবর্তনের লক্ষ্যে এই লম্বা বিরতি। আজ (১লা জানুয়ারি ২০১৪) থেকে আবার আমি সর্বত্র নিয়মিত হচ্ছি। কথা ছিল এমন ঘোষণার পরপরই মিলা প্রকাশ করবেন তার নতুন একক। যে অ্যালবামটির পূর্ণাঙ্গ সুর-সংগীতের পাশাপাশি বেশ কিছু গানও লিখেছেন মিলা। তাই তো মিলাপ্রিয় কিংবা অপ্রিয়দের কাছে গেল চার বছর ধরে এ অ্যালবামটি আকাঙক্ষার জন্ম দিয়েছে।
অথচ আজ পর্যন্ত এ অ্যালবামটি প্রকাশের কোন ব্যানার-দিনক্ষণ ঠিক করতে পারেননি এই সুপারহিট পপস্টার। এদিকে নতুন এই অ্যালবামটির গানগুলো নিয়ে মিলা প্রায় দুই বছর সময় নিয়ে নির্মাণ করেছিলেন একটি মিউজিক্যাল সেল্ফ বায়োগ্রাফি ফিল্ম। নাম রেখেছেন ‘আনসেন্সরড’। সেটিও প্রকাশের কথা ছিল বছরের প্রথম দিকে। সেই ফিল্মটিও আলোর মুখ দেখেনি আজ পর্যন্ত। উল্টো মিলা নিজেই নিজেকে ক্রমশ গুটিয়ে নিয়েছেন মিডিয়া ভুবন থেকে। কালেভদ্রে দু’-একটি কনসার্টে তাকে পাওয়া গেলেও তার বর্তমান অবস্থা, কথা দিয়ে কথা না রাখা কিংবা সাম্প্রতিক ভাবনা প্রসঙ্গে জানার কোন উপায় নেই।
কারণ, মুঠোফোনে পাওয়া যাচ্ছে না তাকে। ফেসবুকেও না। সংগীতাঙ্গনের সর্বত্র এখন একটাই জিজ্ঞাসা- ‘মিলা হুট করে কই হারালো?, কেন?’। এমন প্রশ্নের জবাব মিলছে না বলে মিলাকে নিয়ে গুঞ্জন ছড়াচ্ছে নানামাত্রিক। অনেকে বলছেন প্রেমে ব্যর্থ হয়ে হতাশায় ডুবেছেন মিলা।
কেউ বলছেন, অতি আত্মবিশ্বাসী হলে মানুষ এভাবেই তালগোল পাকিয়ে ফেলে। অনেকেই উদাহরণ টেনে খানিক নির্মম সুরেই বলছেন, তিন্নি-সারিকাদের মতো মিলাও ক্রমশ আটকে পড়েছেন ভিন্ন গন্ডিতে। এ সুযোগে কতজনে আরও অনেক কটু কথাও বলছেন। যদিও এসব অভিমতের কোন উত্তর আসছে না মিলার পক্ষ থেকে। বহুদিন পর গেল মে দিবসের একটি কনসার্টে তাকে পাওয়া গেলেও প্রত্যক্ষদর্শীদের মতে, সেই দুর্দান্ত স্টেজ পারফর্মার মিলাকে সেদিন নাকি পাওয়া যায়নি।
তবে কি দেশীয় সংগীতের সর্বশেষ সর্বজয়া তারকা মিলা ইসলাম অধ্যায় শেষ! নাকি নিকট ভবিষ্যতের যে কোনদিন ঠিকই জ্বলে উঠবেন নতুন গান-ভিডিও আর পারফরমেন্স ঝলকানিতে। কোন পথে মিলা- সেটাই এখন দেখার পালা।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com