1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
পিছু হটলেন ডাক্তাররা - Swadeshnews24.com
শিরোনাম
‘সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে পদক্ষেপ নিলেই বিএনপি বলে বিরোধীদল দমন’ এবার বুবলী-শাকিবের ‘কোয়ালিটি টাইম’ নিয়ে মুখ খুললেন অপু বাংলাদেশের সফলতা চোখে পড়ার মতো: সিপিডির রেহমান সোবহান চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের পরিবেশ নিয়ে যা বললেন নিপুণ তালিকা দিতে না পারলে ফখরুলকে ক্ষমা চাইতে বললেন ওবায়দুল কাদের প্রকাশিত হলো দিদারের ‘বৈশাখ এলো রে এলো বৈশাখ’ আ.লীগের মতো ককটেল পার্টিতে বিশ্বাসী নয় বিএনপি: রিজভী হৃদয় খানের সঙ্গে জুটি ন্যান্সিকন্যা রোদেলার শাকিব ছাড়া দ্বিতীয় কোনো পুরুষকে ভাবতে পারি না: বুবলী শাকিবের এমন সময় আমাদেরও ছিল: ওমর সানী কত টাকা সালামি পেলেন জায়েদ খান, দিতে হলো কত লাখ? শাকিব খানের সঙ্গে বিয়ে,দেনমোহর, বিচ্ছেদসহ নানা বিষয় নিয়ে মুখ খুললেন বুবলী দেশের আকাশে চাঁদ দেখা যায়নি, বৃহস্পতিবার ঈদ বাড়তি ভাড়া চাওয়ায় ‘যাত্রীদের মা’র’ধরে’ বাসচালক ও হেলপার নি’হ’ত ওমরাহ পালনে সৌদি আরবে সাকিব

পিছু হটলেন ডাক্তাররা

  • Update Time : সোমবার, ১২ মে, ২০১৪
  • ২৫৮ Time View

image_81425_0ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে অবৈতনিক (অনারারি) চিকিৎসক ও ইন্টার্নরা তাদের আন্দোলন প্রত্যাহার করে নিয়েছেন। সোমবার রাত আটটার দিকে আন্দোলনরত ডাক্তারদের সমন্বয়ক চিকিৎসক রেজওয়ান সিদ্দিকী এ তথ্য নিশ্চিত করেছেন।

রেজওয়ান সিদ্দিকী জানান, চলমান আন্দোলন প্রত্যাহারের সিদ্ধান্ত নেয়া হয়েছে। রাত নয়টা থেকে যথারীতি কাজে যোগ সবাই দেবেন।

স্বাস্থ্য অধিদফতর, ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল ও বাংলাদেশে মেডিকেল অ্যাসোসিয়েশনের সঙ্গে বৈঠক করে তারা অন্দোলন প্রত্যাহারের সিদ্ধান্ত নেন। একইসঙ্গে বাংলাদেশে মেডিকেল অ্যাসোসিয়েশনের নেতারা সোমবার সংবাদ সম্মেলন করে যে কর্মসূচি ঘোষণা করেন তার সঙ্গেও একাত্মতা প্রকাশ করেন অবৈতনিক (অনারারি) চিকিৎসক ও ইন্টার্নরা।

একটি ঘটনাকে কেন্দ্র করে আন্দোলনের নামে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে অবৈতনিক (অনারারি) চিকিৎসকরা অস্থিতিকর পরিস্থিতি তৈরি করছেন। স্বাভাবিক কার্যক্রম ব্যাহত করে হাসপাতালকে অচল করার ষড়যন্ত্র করছেন তারা। হাসপাতালে স্বাভাবিক পরিবেশ বজায় রাখতে অবৈতনিক চিকিৎসকদের অপসারণ দাবি করেছেন রোগীদের স্বজনরা।

এর আগে গত মঙ্গলবার লিফটে ওঠা নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ের দুই ছাত্রকে পেটায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের অনারারি চিকিৎসকরা। খবর পেয়ে বিশ্ববিদ্যালয়ের একদল ছাত্র কিছুক্ষণ পর হাসপাতালে গিয়ে জরুরি বিভাগে ভাঙচুর চালায়। এর প্রতিবাদে ইন্টার্ন চিকিৎসকরা ওইদিন সাড়ে তিন ঘণ্টা মেডিকেল কলেজের ফটক বন্ধ করে রাখে। এতে রোগীরা চরম ভোগান্তির শিকার হন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com