1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
আসকের পরিচালককে অপহরণের চেষ্টা: থানায় জিডি - Swadeshnews24.com
শিরোনাম
সিনেমা হলে দেওয়া হচ্ছে টিকিটের সঙ্গে ফ্রি বিরিয়ানি ঢাকায় বড় জমায়েত করতে চায় বিএনপি ১৫ বছর পর নতুন গানে জেনস সুমন যশোরে আদালতের নির্দেশ অমান্য করে জমি দখলের অভিযোগ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা-ডিপজল প্যানেলের জয়লাভ গোবিন্দগঞ্জে অটোচালক দুলা হত্যার মূল আসামি আটক চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে ভোটগ্রহণ শুরু পলাশবাড়ীতে উপজেলা নির্বাচনে অনলাইন মনোনয়নপত্র দাখিলের বিষয়ে সম্ভাব্য প্রার্থীদের সাথে মতবিনিময় ‘সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে পদক্ষেপ নিলেই বিএনপি বলে বিরোধীদল দমন’ এবার বুবলী-শাকিবের ‘কোয়ালিটি টাইম’ নিয়ে মুখ খুললেন অপু বাংলাদেশের সফলতা চোখে পড়ার মতো: সিপিডির রেহমান সোবহান চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের পরিবেশ নিয়ে যা বললেন নিপুণ তালিকা দিতে না পারলে ফখরুলকে ক্ষমা চাইতে বললেন ওবায়দুল কাদের প্রকাশিত হলো দিদারের ‘বৈশাখ এলো রে এলো বৈশাখ’ আ.লীগের মতো ককটেল পার্টিতে বিশ্বাসী নয় বিএনপি: রিজভী

আসকের পরিচালককে অপহরণের চেষ্টা: থানায় জিডি

  • Update Time : বৃহস্পতিবার, ১৫ মে, ২০১৪
  • ২৭৪ Time View

asok_4988_37012 (1)মানবাধিকার সংগঠন আইন ও সালিশ কেন্দ্রের (আসক) পরিচালক (তদন্ত) নুর খানকে সাদা মাইক্রোযোগে অপহরণের চেষ্টা করেছে অজ্ঞাত পরিচয় কিছু লোক।

বৃহস্পতিবার বিকেল ৫ টা ১০ মিনিটে এ ঘটনা ঘটে।

সূত্র জানায়, রাজধানীর মোহাম্মদপুর থানাধীন লালমাটিয়ার ব্লক ‘বি’ এর ৭/১৭ নম্বরের আইন ও সালিশ কেন্দ্রের কার্যালয়ের পাশে এ ঘটনা ঘটানোর চেষ্টা হয় বলে অভিযোগ করেছেন নুর খান।

নুর খান জানান, তিনি লালমাটিয়ার অফিস থেকে এক সহকর্মীসহ বের হয়ে আজিমপুর নিউপল্টনের বাসায় যাওয়ার পথে এ ঘটনা ঘটানোর চেষ্টা করা হয়। অফিসের ২০-২৫ গজ দূরে গিয়ে একটি রিকশায় ওঠার পর একটি সাদা মাইক্রোবাস দেখে সন্দেহ হয় নুর খানের। এ সময় তিনি রিকশাযোগে রওনা হলে মাইক্রোবাসটি তাদের অতিক্রম করে রিকশার গতিরোধ করে। এতে তিনি রিকশা থেকে লাফ দিয়ে দৌঁড়ে গিয়ে অফিসে ওঠেন।

নুর খান আরো বলেন, দেশের সাম্প্রতিক বিচারবহির্ভূত হত্যাকাণ্ডে, অপহরণ ও গুমসহ নানা অপকর্মের প্রতিবাদে সোচ্চার হওয়ার কারণে এক বা একাধিক বাহিনীর কেউ তার ওপর ক্ষুব্ধ হয়ে থাকতে পারেন। যারা তার উপর ক্ষুদ্ধ তারাই এই অপহরণের চেষ্টা করেছেন বলে প্রাথমিকভাবে ধারণা করেছেন তিনি।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মোহাম্মদপুর থানার এসআই জালাল উদ্দিন শীর্ষ নিউজকে জানান, অপহরণ চেষ্টার অভিযোগের প্রেক্ষিতে নুর খান আজ (বৃহস্পতিবার) সন্ধ্যায় থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।শীনি 

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com