1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. rifatkabir582@gmail.com : রিফাত কবির, সম্পাদনায়-সাইমুর রহমান : রিফাত কবির, সম্পাদনায়-সাইমুর রহমান
  7. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  8. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
'চলচ্চিত্র নয়, ঢাকার আতিথিয়তায় আগ্রহ রয়েছে' - Swadeshnews24.com
শিরোনাম
নতুন গবেষণায় মিলল হৃদ্‌রোগ ঠেকানোর মহৌষধ জিলহজ মাসের ফজিলত ও কোরবানির বিধিবিধান নতুন অর্থবছরের বাজেট পাস, কাল থেকে কার্যকর আলোচনায় সমাধান চায় গ্রামীণফোন ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু আবারও দেখা যেতে পারে রোনালদো–মরিনিও জুটি পাতালরেলের কাজ শুরু আগামী বছর আল্লাহ কি হাসেন জিলহজের প্রথম ১০ দিনে করণীয় ব্যবসায়ীরাই বাড়াচ্ছেন পেঁয়াজের দাম রাশিয়ার হাতে ‘বন্দি’ ইউক্রেনের ৬ হাজার সেনা ‘গেম চেঞ্জার’ সেই দ্বীপ থেকে সব সেনা প্রত্যাহারের ঘোষণা রাশিয়ার করোনায় ৪ জনের মৃত্যু, শনাক্ত দুই হাজারের উপরে কুড়িগ্রামে আবারও পানিবন্দি ৫০ হাজার মানুষ দৈহিক গড়নের কারণেই পিছিয়ে বাংলাদেশ!

‘চলচ্চিত্র নয়, ঢাকার আতিথিয়তায় আগ্রহ রয়েছে’

  • Update Time : মঙ্গলবার, ২০ মে, ২০১৪
  • ২০১ Time View

10271540_770417779658554_3143087119362864088_n_7101‘ঢাকার চলচ্চিত্রে কলকাতার কলাকুশলীদের আগ্রহ খুব একটা না থাকলেও বাংলাদেশের আতিথিয়তায় যথেষ্ট আগ্রহ রয়েছে তাদের। শুধুমাত্র বিভিন্ন ফেস্টিভ্যালের সময় ঢাকার ছবি দেখা হয় কলকাতার মানুষের।’ মুঠোফোনে কথাগুলো বলছিলেন বাংলাদেশের জনপ্রিয় র‌্যাম্প মডেল ও অভিনেত্রী রুহি।

বর্তমানে ‘গ্ল্যামার’ ছবির শ্যুটিংয়ের কাজে কলকাতায় অবস্থান করছেন তিনি।

রুহি বলেন, ‘গ্ল্যামার’ ছবির গল্প মূলত কর্পোরেট ওয়ার্ল্ডকে ঘিরে। এটি পরিচালনা করেছেন মহুয়া চক্রবর্তী। এ জগতের নানা ঘটনা নিয়ে এগিয়ে যাবে ছবিটির গল্প। দেখানো হবে কর্পোরেট ওয়ার্ল্ডের সঙ্গে গ্ল্যামার ওয়ার্ল্ডের সমন্বয় ও রোষাণল

তিনি বলেন, ‘আমি অভিনয় করেছি একজন সুপার মডেলের চরিত্রে। এ চরিত্রের নাম জোয়ানা মিশেল। এটিই প্রধান চরিত্র।’

ওপার বাংলায় শ্যুটিং করে কেমন লাগছে- জানতে চাইলে রুহি বলেন, ‘বেশ ভালোভাবেই শ্যুটিং করছি। সবাই আমাকে আপন করে নিয়েছে। আর পরমব্রতের মতো অভিনেতা সহশিল্পী হওয়ায় অভিনয় করে আনন্দ পাচ্ছি। এদের একটা ব্যাপার মনে ধরার মতো, সেটা হলো টাইম ম্যানেজমেন্ট। ধরেন কোনও একটা ছবি ৫০ দিনে শেষ করার পরিকল্পনা রয়েছে। তাহলে ৫০ দিনেই সেটা শেষ করবে। কোনও অবস্থাতেই শিফট বা সিডিউল পরিবর্তন হবে না। প্রয়োজনে তারিখ আগে-পিছে হতে পারে কিন্তু শিফট নয়। এতে করে বাজেটের কোনও তারতম্য হয় না। ফলে প্রযোজকও খুশি থাকেন।’

টলিউডের নতুন কোনও ছবিতে প্রস্তাব পেয়েছেন কি না, এমন প্রশ্নের উত্তরে রুহি জানান, কয়েকজন পরিচালক ইতোমধ্যে তার সঙ্গে যোগাযোগ করেছেন। প্রাথমিক কিছু কথাবার্তাও হয়েছে। বাকিটা সময় হলেই তিনি সবাইকে জানাবেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category

ফটো গ্যালারী

© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com