1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. rifatkabir582@gmail.com : রিফাত কবির, সম্পাদনায়-সাইমুর রহমান : রিফাত কবির, সম্পাদনায়-সাইমুর রহমান
  7. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  8. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
পুলিশের বাধায় আটকে গেল বিএনপির নাগরিক সমাবেশ - Swadeshnews24.com
শিরোনাম
আমি ভাগ্যবান তরুণের সঙ্গে কাজের সুযোগ পেয়ে: রঞ্জিত সৌরভের চোখে সেরা অধিনায়ক ধোনি-স্টিভ রাজধানীতেও ফিরেছে লোডশেডিং কথা ও কাজের অমিল হওয়ার শাস্তি মুক্তিযোদ্ধা বাবাকে হেলিকপ্টারে পদ্মা সেতু দেখালেন অভিনেতা মক্কায় সামরিক বাহিনীর মহড়া ট্রেন থেকে পড়ে আহত শিশুর পরিবারের সন্ধান মেলেনি ইঞ্জিন বিকল হয়ে ভাসতে থাকা ৫ জেলেকে উদ্ধার করেছে কোস্ট গার্ড ‘খুবই ভালো ব্যাটিং করেছেন সাকিব’ রুশ সেনাদের গুরুত্বপূর্ণ রেল ব্রিজে বোমা হামলা পানের বরজ ঘেরাও করে ৪ ডাকাত গ্রেফতার বন্যাদুর্গতদের পাশে ‘নটরডেমিয়ান ৯৯’ মিতু হত্যা: দুই সন্তানকে জিজ্ঞাসাবাদ করেছে পিবিআই ঈদে বাড়ি ফিরতে মানতে হবে ১২ নির্দেশনা রোজা আফরোজার ডিজাইনে লোরাটো’র জাঁক-জমক ফ্যাশন শো অনুষ্ঠিত

পুলিশের বাধায় আটকে গেল বিএনপির নাগরিক সমাবেশ

  • Update Time : বৃহস্পতিবার, ২২ মে, ২০১৪
  • ১৮২ Time View

image_87304.khalada horijontalগুম-খুন-বিচার বহির্ভূত হত্যাকাণ্ডের প্রতিবাদে বিএনপির নাগরিক সমাবেশ অনিশ্চিত হয়ে পড়েছে। অনুমতি না থাকার কথা বলে অনুষ্ঠানস্থল থেকে দলীয় নেতা-কর্মী ও ডেকোরেশনের কাজে নিয়োজিত কর্মীদের বের করে দিয়েছে পুলিশ। এছাড়া মিলনায়তনের গেটে তালা লাগিয়ে দিয়েছে। মহানগর বিএনপির সদস্য সচিব আবদুস সালাম বলেন, মহানগর পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা এসে আমাদের সমাবেশ করতে দেবে না বলে জানিয়ে দিয়েছে। তারা বলছেন সমাবেশের অনুমতি নেই। আজ বৃহস্পতিবার বিকেল ৪টায় রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউট মিলনায়তনে এ সমাবেশ হওয়ার কথা। অনুষ্ঠানের আয়োজক ঢাকা মহানগর বিএনপি। সভায় বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা ছিল।

এর আগে সকাল ১১টা থেকে দলের নেতৃবৃন্দ ও সংশ্লিষ্ট কর্মকর্তারা ইন্সটিটিউশন মিলনায়তনে মঞ্চ নির্মাণসহ আনুষঙ্গিক কাজ শুরু করে। এ সময় সেখানে দলের নেতৃবৃন্দের মধ্যে সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, মীর সরফত আলী সপু, আবদুল কাদের ভুঁইয়া জুয়েল, হাবিবুর রশীদ হাবিব, মিজানুর রহমান, সাই্রুল কবির খান প্রমূখ উপস্থিত ছিলেন।

বেলা ১২টার দিকে পুলিশের রমনা জোনের এসি শিবলী নোমান এসে আয়োজকদের বলেন, এখানে সমাবেশ করার কোনো অনুমতি নেই। আপনারা তাড়াতাড়ি চলে যান। নইলে আমরা ব্যবস্থা নিতে বাধ্য হবো। এরপরই পুলিশ হলরুমে ঢুকে সেখানে মঞ্চ তৈরির কাজে নিয়োজিত কর্মীদের বের করে দিয়ে মিলনায়তনের দরজায় তালা লাগিয়ে দেয়।

আব্দুস সালাম জানান, সমাবেশের জন্য ইঞ্জিনিয়ার্স ইন্সটিটিউশন মিলনায়তনের কর্তৃপক্ষের অনুমতি রয়েছে। তিনি বলেন, ঘরোয়া আলোচনায় অনুমতি নেয়ার প্রয়োজন হয় না। তারপরও আমরা প্রশাসনের কাছে অনুমতি চেয়ে চিঠি দিয়েছি। কিন্তু এখন পর্যন্ত অনুমতি দেওয়া হয়নি। এই নাগরিক সমাবেশে বিশিষ্ট নাগরিকগন, গণমাধ্যমের সম্পাদক ও জ্যেষ্ঠ সাংবাদিক, ঢাকায় বিভিন্ন দেশের রাষ্ট্রদূত ও হাই-কমিশনারদেরও আমন্ত্রণ জানানো হয়েছে বলে জানান মহানগর সদস্য সচিব।
 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com