1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
নিজেদের কর্মীদের গুম-খুন করছে সরকার : মির্জা ফখরুল - Swadeshnews24.com
শিরোনাম
ভারতীয় পণ্য বর্জনের বিষয়ে যে সিদ্ধান্ত বিএনপির প্রতিটা নিঃশ্বাস যেন খুঁজছে তোমায়: পূজা চেরি প্রযোজককে এসিড নিক্ষেপের হুমকি, চিত্রনায়িকা পলির বিরুদ্ধে জিডি ছেলেদের সৌন্দর্য কিসে, জানালেন জায়েদ নিপুণের আবেদনে পেছাল ভোটের তারিখ, অসন্তুষ্ট মিশা ফরজ গোসল না করে সেহরি খেলে কি রোজা হবে? ৫৬ সেকেন্ডের ভিডিও, কোন সম্পর্কের ইঙ্গিত দিলেন বুবলী-রাজ রোজা রাখলে পাবেন ৫ উপকার ‘রিয়াজ এখন নিপুণের চামচা হয়ে গেছে, এটা খুব কষ্টের’ মধ্যবর্তী নির্বাচন প্রশ্নে যা বললেন ওবায়দুল কাদের বেশি কথা বললে সব রেকর্ড ফাঁস করে দেব: পররাষ্ট্রমন্ত্রী ‘খালেদা জিয়া একজন প্রকৃত মুক্তিযোদ্ধা’ রিজভীর ভারতীয় চাদর ছুড়ে ফেলা নিয়ে যা বললেন ওবায়দুল কাদের বুর্জ খলিফায় শাকিবের সিনেমার প্রচারে ব্যয় কত? বুবলী-পরীমনির দ্বন্দ্বের মাঝে অপু বিশ্বাসের রহস্যময় স্ট্যাটাস

নিজেদের কর্মীদের গুম-খুন করছে সরকার : মির্জা ফখরুল

  • Update Time : সোমবার, ২ জুন, ২০১৪
  • ৪৪৬ Time View

Mirza-Fakhrul-Islam-Alamgir-bnp-leader-SwadeshNews24

বিরোধী দলের নেতা-কর্মীদের বিরুদ্ধে হাজার হাজার মিথ্যা মামলা দেওয়ার পর এখন সরকারদলীয়রা নিজেরা নিজেদের কর্মীদের গুম-খুন করছে বলে দাবি করেছেন বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেন, আসলে তাদের (সরকার) এখন কোনো কিছুর ওপর নিয়ন্ত্রণ নেই। নারায়ণগঞ্জ ও ফেনীর ঘটনা এর প্রমাণ।

আজ সোমবার দুপুরে জাতীয় প্রেসক্লাবে বিএনপির প্রতিষ্ঠাতা ও সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৩তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে জাতীয়তাবাদী শ্রমিক দল আয়োজিত আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

বিএনপির জন্ম অবৈধ—প্রধানমন্ত্রীর এমন বক্তব্যের সমালোচনা করে মির্জা ফখরুল বলেন, একটি গণতান্ত্রিক পরিবেশে ও রাষ্ট্রে নিয়মনীতির মধ্য দিয়ে বিএনপির জন্ম হয়েছে। আর আওয়ামী লীগের তত্কালীন প্রধান শেখ মুজিবুর রহমান আওয়ামী লীগকে বিলুপ্ত করে বাকশাল কায়েম করেছিলেন। সব রাজনৈতিক দল নিষিদ্ধ করেছিলেন।

যারা বলে জিয়াউর রহমান শেখ মুজিবুর রহমানের খুনি, তাদের উদ্দেশে ভারপ্রাপ্ত মহাসচিব বলেন, ‘আপনারাই আপনাদের নেতাকে খুন করেছেন। শেখ মুজিবুর রহমানের লাশ যখন ধানমন্ডির ৩২ নম্বরে পড়ে ছিল, তখন তাঁর (শেখ মুজিব) রক্ত ডিঙিয়ে খন্দকার মোশতাকের নেতৃত্বে আপনারা শপথ গ্রহণ করেছেন।’ তিনি আরও বলেন, জিয়াউর রহমান নয়, খন্দকার মোশতাক কোর্ট মার্শাল জারি করেছিলেন।

দলের নেতা-কর্মীদের উদ্দেশে বিএনপির এই নেতা বলেন, আন্দোলনের মাধ্যমে সরকারকে ক্ষমতা থেকে সরাতে হবে এবং নির্দলীয় সরকারের অধীনে নির্বাচন দিতে বাধ্য করতে হবে। বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের সাম্প্রতিক বক্তব্যের প্রসঙ্গ তুলে তিনি বলেন, তিনি (তারেক) রাজনীতি ও ইতিহাসের বিষয়ে কথা বলেছেন। তা সঠিক না হলে যুক্তি দিয়ে খণ্ডন করা উচিত। কিন্তু সরকারের মন্ত্রীরা গালিগালাজ ও কটূক্তি করছে। এর কারণ তাঁদের হাতে যুক্তি নেই।

সংগঠনের সভাপতি সভাপতি মো. আনোয়ার হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিএনপির শ্রমবিষয়ক সম্পাদক জাফরুল হাসান, সংগঠনের সাধারণ সম্পাদক নূরুল ইসলাম প্রমুখ বক্তব্য দেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com