1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
প্রথমবার শ্রাবন্তীর সঙ্গে শাকিব-অপু - Swadeshnews24.com
শিরোনাম
ওমরাহ পালনে সস্ত্রীক সৌদি যাচ্ছেন মির্জা ফখরুল ৭৬ বছরের ইতিহাসে প্রথম, সারা দেশে টানা তাপপ্রবাহের রেকর্ড দেশে নয়, বিদেশে নির্জন দ্বীপে বসছে শাকিব খানের বিয়ের আসর ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের উপ-অপ্যায়ন সম্পাদক হলেন সোহেল চলচ্চিত্র শিল্পী সমিতির সদস্যপদ ফিরে পাচ্ছেন জায়েদ খান শাকিবের তৃতীয় বিয়ে, মুখ খুললেন অপু বিশ্বাস ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা সোনার দাম আরও কমল রাজধানীতে পানি, স্যালাইন ও শরবত বিতরণ বিএনপির জায়েদ খানের এফডিসিতে ফেরা হবে কিনা, জানালেন ডিপজল কক্সবাজার জেলায় কত রোহিঙ্গা ভোটার, তালিকা চেয়েছেন হাইকোর্ট সিনেমা হলে দেওয়া হচ্ছে টিকিটের সঙ্গে ফ্রি বিরিয়ানি ঢাকায় বড় জমায়েত করতে চায় বিএনপি ১৫ বছর পর নতুন গানে জেনস সুমন যশোরে আদালতের নির্দেশ অমান্য করে জমি দখলের অভিযোগ

প্রথমবার শ্রাবন্তীর সঙ্গে শাকিব-অপু

  • Update Time : বৃহস্পতিবার, ২১ আগস্ট, ২০১৪
  • ৫৪১ Time View

37388_e1প্রসেনজিতের বিপরীতে স্বপন সাহার পরিচালনায় ‘মায়ার বাঁধন’ ছবির মধ্যে দিয়ে নায়িকা হয়ে অভিনয় শুরু করেন টালিগঞ্জের শ্রাবন্তী। পরে রবি কিনাগীর ‘চ্যাম্পিয়ান’, ‘ভালোবাসা ভালোবাসা’, ‘ওয়ান্টেড’, ‘জোশ’, ‘ফাইটার’, ‘দিওয়ানা’, রাজিব বিশ্বাসের ‘দুজনে’, ‘অমানুষ’, ‘ইডিয়াট’, ‘মজনু’, ‘বিন্দাস’, সুজিত মণ্ডলের ‘সেদিন দেখা হয়েছিল’, সৌমিক চট্টোপাধ্যায়ের ‘ফান্দে পড়িয়া বগা কান্দেরে’, রাজ চক্রবর্তীর ‘কানামাছি’, অপর্ণা সেনের ‘গয়নার বাক্স’সহ একাধিক পরিচালকের একাধিক ছবিতে অভিনয় করেছেন। এসব ছবিতে তার নায়ক ছিলেন জিৎ, দেব, হিরন, পরমব্রত, সোহম ও অঙ্কুশ। এ নায়িকা ক্যারিয়ারের ১৮ বছরে এখনও ছবিতে অভিনয় করে চলছেন নিয়মিত। চলতি সপ্তাহেও তার অভিনীত ছবি মুক্তি পেয়েছে অনিরুদ্ধ রায় চৌধুরীর পরিচালনায় ‘বুনোহাঁস’ ছবিটি। এ ছবিতে শ্রাবন্তীর নায়ক দেব। এছাড়া মুক্তির অপেক্ষায় আছে রাজ চক্রবর্তীর পরিচালনায় ‘কাঠমুন্ডু’। ছবিতে শ্রাবন্তীর নায়ক হিসেবে আছেন সোহম। সবমিলিয়ে বলা যায়, শ্রাবন্তী মানেই কলকাতার বর্তমানের বাংলা ছবির নাম্বার ওয়ান নায়িকা। ওপার বাংলার এই নাম্বার ওয়ান নায়িকার সঙ্গে বাংলাদেশের নাম্বার ওয়ান নায়ক শাকিব খান অভিনয় করতে চলেছেন। কোন উড়ো খবর নয়। এরই মধ্যে কলকাতায় গিয়ে তার সঙ্গে কথা বলে এসেছেন নায়ক-প্রযোজক শাকিব খান। ছবিটি পরিচালনা করবেন রাজিব বিশ্বাস ও বদিউল আলম খোকন। ছবিটি যৌথ প্রযোজনায় নির্মিত হবে। বাংলাদেশের পক্ষে শাকিব খানের প্রযোজনা প্রতিষ্ঠান এসকে ফিল্মস থেকে ছবিটি প্রযোজনা করা হবে বলে জানা গেছে। এরই মধ্যে ছবিতে আরও একজন নায়িকার প্রয়োজনে পরিচালক রাজিব অপু বিশ্বাসকে চূড়ান্ত করেছেন। সামপ্রতিক বাংলাদেশে এসে অপু বিশ্বাসের সঙ্গেও কথা বলে গেছেন রাজিব। শাকিব খান বলেন, রাজিব, দেব ও শ্রাবন্তীর সঙ্গে হঠাৎ করেই আমার থাইল্যান্ডে দেখা হয়ে যায়। সেখানেই আড্ডার সময়ে ছবি নিয়ে পরিকল্পনা হয়। সমপ্রতি আমাকে রাজিব কলকাতায় আমন্ত্রণ জানান। আমি সেখানে যাই এবং ছবির বিষয়ে চূড়ান্ত কথা হয়। ছবিতে এপার বাংলার এক জোড়া নায়ক-নায়িকা এবং ওপার বাংলার এক জোড়া নায়ক-নায়িকা অভিনয়ে থাকবে। তবে ছবিতে আমার বিপরীতে অভিনয়ে থাকছে শ্রাবন্তী এবং অপুর বিপরীতে কলকাতার একজন নায়ক থাকবে। অপু বিশ্বাস বলেন, শ্রাবন্তী আমার পছন্দের একজন অভিনেত্রী। তার ছবিতে অভিনয়, নাচ সব কিছুই ভাল লাগে। আর সঙ্গে তো শাকিব খান আছেই। শ্রাবন্তী, শাকিব ও অপুর এ ছবির নাম এখনও চূড়ান্ত না হলেও চিত্রনাট্য ও কাস্টিং নির্বাচনের কাজ চলছে। এ বছরের শেষেই ছবির শুটিং শুরু হবে বলে জানা গেছে। আগামী বছরের ঈদুল ফিতরে মুক্তির লক্ষ্যে ছবিটি নির্মাণ করা হচ্ছে। এপার এবং ওপার বাংলায় ছবিটি একযোগে মুক্তি দেয়া হবে। শ্রাবন্তী, শাকিব খান ও অপু বিশ্বাস অভিনীত ১০ কোটি টাকা ব্যয়ে ছবিটি নির্মাণ হবে বলে জানা গেছে। 
উল্লেখ্য, শাকিব খান ও অপু বিশ্বাস এ যাবৎ ৫০টিরও বেশি ছবিতে জুটি হয়ে অভিনয় করেছেন। তাদের অভিনীত সবশেষ ছবি মুক্তি পেয়েছে শাকিব খানের প্রযোজনায় ‘হিরো-দ্য সুপারস্টার’। বর্তমানে তারা একসঙ্গে জুটি হয়ে অভিনয় করছেন একাধিক ছবির। তাদের জুটির এই ছবিগুলো হচ্ছে- ওয়াকিল আহমেদের, ‘শোধ’, বদিউল আলম খোকনের ‘রাজা হ্যান্ডসাম’, মনতাজুর রহমান আকবরের ‘সালাম মালয়েশিয়া’সহ নতুন কয়েকটি ছবি।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com