1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
অবাক করলেন ওমর সানি - Swadeshnews24.com
শিরোনাম
ওমরাহ পালনে সস্ত্রীক সৌদি যাচ্ছেন মির্জা ফখরুল ৭৬ বছরের ইতিহাসে প্রথম, সারা দেশে টানা তাপপ্রবাহের রেকর্ড দেশে নয়, বিদেশে নির্জন দ্বীপে বসছে শাকিব খানের বিয়ের আসর ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের উপ-অপ্যায়ন সম্পাদক হলেন সোহেল চলচ্চিত্র শিল্পী সমিতির সদস্যপদ ফিরে পাচ্ছেন জায়েদ খান শাকিবের তৃতীয় বিয়ে, মুখ খুললেন অপু বিশ্বাস ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা সোনার দাম আরও কমল রাজধানীতে পানি, স্যালাইন ও শরবত বিতরণ বিএনপির জায়েদ খানের এফডিসিতে ফেরা হবে কিনা, জানালেন ডিপজল কক্সবাজার জেলায় কত রোহিঙ্গা ভোটার, তালিকা চেয়েছেন হাইকোর্ট সিনেমা হলে দেওয়া হচ্ছে টিকিটের সঙ্গে ফ্রি বিরিয়ানি ঢাকায় বড় জমায়েত করতে চায় বিএনপি ১৫ বছর পর নতুন গানে জেনস সুমন যশোরে আদালতের নির্দেশ অমান্য করে জমি দখলের অভিযোগ

অবাক করলেন ওমর সানি

  • Update Time : রবিবার, ১২ অক্টোবর, ২০১৪
  • ২২৯ Time View

হঠাৎ করেই দর্শকদের অবাক করলেন এক সময়ের জনপ্রিয় নায়ক ওমর সানি। অবাক করলেন তার পুরনো চেহারা ফিগার নিয়ে ফিরে এসে। নায়কোচিত ফিগার আর চেহারার সঙ্গে কথা বলার স্টাইল, আচার-আচরণ, অতীতের ভুল-ত্রুটি স্বীকার এবং বিনয়ী ভাব- সব মিলিয়ে নতুন এক ওমর সানিকে দর্শক আবিষ্কার করলেন এটিএন নিউজের ঈদের অনুষ্ঠান ‘ইয়াং নাইট’-এ। সরাসরি এ অনুষ্ঠানে ওমর সানি এসেছিলেন তার প্রযোজিত ঈদের বিশেষ টেলিফিল্ম ‘চাঁদ মুখ’-এর পরিচালক ইউসুফ চৌধুরীকে নিয়ে। ওমর সানির নতুন রূপ, আচার-আচরণ সবাইকে বিস্মিত করেছে। দারুণ পরিবর্তন এনেছেন নিজের মধ্যে। চেষ্টা থাকলে মানুষ সব পারে- ওমর সানি তার প্রমাণটা নতুন করে রাখলেন। ২০ বছর আগের ওমর সানি আর আজকের ওমর সানির মধ্যে ব্যাপক তফাত। বিশেষ করে আচার-আচরণ আর কথাবার্তায়। নিজের দোষে সেরা নায়কের আসন হারানো, অসম্ভব মুটিয়ে যাওয়া, ভিলেন হিসেবে অভিনয় করা নিয়ে অকপটে বলে গেলেন সব সত্য কথা। মাঝে টেলিফোনে মৌসুমীর সঙ্গেও বললেন পুরনো দিনের কথা। সব সত্য কথা সব জায়গায় না বলার জন্য মৌসুমীর পরামর্শটাও মেনে নিলেন তিনি। যারাই অনুষ্ঠানটি দেখেছেন তারাই অবাক হয়েছেন ওমর সানিকে দেখে। সেই ‘চাঁদের আলো’, ‘প্রথম প্রেম’, ‘শান্তি চাই’, ‘গরিবের রানী’সহ অসংখ্য হিট সুপার হিট ছবির নায়ক ওমর সানির প্রত্যাবর্তন নতুন আশার সঞ্চার করেছে। অনেকেরই মন্তব্য, ওমর সানিকে নায়ক বানিয়ে আবারও ছবি নির্মাণ সম্ভব। কারণ, দর্শক মহলে তার জনপ্রিয়তা এখনও আছে। অবশ্য অনেকেরই এই চিন্তা-ভাবনার আগেই ওমর সানি নায়ক হিসেবে কাজ শুরু করে দিয়েছেন। নতুন পরিচালক দিলশাদুল হক শিমুলের ‘লিডার’, শাহিন সুমনের ‘মিয়া বিবি রাজি’ এবং সোহানুর রহমান সোহানের ‘অপারেশন নাইনটিন নাইনটি ওয়ান’-এ নায়ক হিসেবে দেখা যাবে ওমর সানিকে। ‘লিডার’ ও ‘অপারেশন নাইনটিন নাইনটি ওয়ান’-এ তার নায়িকা মৌসুমী। এখন নায়ক সঙ্কটকালে, বিশেষ করে মৌসুমীর নায়ক হিসেবে ওমর সানি অনেক নির্মাতার ভাবনায় চলে আসছেন। ভাবনা বাস্তবায়ন আর সফল হলে ওমর সানিকে নিয়ে নতুন করে অবাক হতে হবে সবাইকে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com