1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
কুষ্টিয়ায় বিআরবি কেবল ইন্ডাষ্ট্রিজের ৩ যুগ প্রতিষ্ঠা বার্ষিকী উদ্যাপন - Swadeshnews24.com
শিরোনাম
ওমরাহ পালনে সস্ত্রীক সৌদি যাচ্ছেন মির্জা ফখরুল ৭৬ বছরের ইতিহাসে প্রথম, সারা দেশে টানা তাপপ্রবাহের রেকর্ড দেশে নয়, বিদেশে নির্জন দ্বীপে বসছে শাকিব খানের বিয়ের আসর ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের উপ-অপ্যায়ন সম্পাদক হলেন সোহেল চলচ্চিত্র শিল্পী সমিতির সদস্যপদ ফিরে পাচ্ছেন জায়েদ খান শাকিবের তৃতীয় বিয়ে, মুখ খুললেন অপু বিশ্বাস ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা সোনার দাম আরও কমল রাজধানীতে পানি, স্যালাইন ও শরবত বিতরণ বিএনপির জায়েদ খানের এফডিসিতে ফেরা হবে কিনা, জানালেন ডিপজল কক্সবাজার জেলায় কত রোহিঙ্গা ভোটার, তালিকা চেয়েছেন হাইকোর্ট সিনেমা হলে দেওয়া হচ্ছে টিকিটের সঙ্গে ফ্রি বিরিয়ানি ঢাকায় বড় জমায়েত করতে চায় বিএনপি ১৫ বছর পর নতুন গানে জেনস সুমন যশোরে আদালতের নির্দেশ অমান্য করে জমি দখলের অভিযোগ

কুষ্টিয়ায় বিআরবি কেবল ইন্ডাষ্ট্রিজের ৩ যুগ প্রতিষ্ঠা বার্ষিকী উদ্যাপন

  • Update Time : বুধবার, ২৯ অক্টোবর, ২০১৪
  • ২১১ Time View

এস এম জামাল, কুষ্টিয়া :

:SAM_7357-500x257 বিআরবি কেবল ইন্ডাষ্ট্রিজ লিঃ এর ৩ যুগ প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়েছে। এ উপলক্ষে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে বৃহস্পতিবার সকালে কুষ্টিয়া বিসিক শিল্পনগরী এলাকায় কোম্পানীর কারখানা প্রাঙ্গনে মিলাদ মাহফিল, আলোচনা সভা ও বিনোদনের আয়োজন করা হয়।

অনুষ্ঠানের শুরুতে জাতীয় পতাকা ও বিআরবি কেবল ইন্ডাষ্ট্রিজ’র পতাকা উত্তোলন ও বেলুন উড়িয়ে প্রতিষ্ঠানের ৩৬ তম প্রতিষ্ঠা বাষির্কীর কার্যক্রম শুরু করা হয়। পরে মিলাদ মাহফিল শেষে বিআরবি কেবল ইন্ডাষ্ট্রিজ’র ৩৬তম প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কাটা হয়। পরে এক আলোচনা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিআরবি কেবল-এর চেয়ারম্যান আলহাজ্ব মজিবর রহমান। আরো বক্তব্য রাখেন বিআরবি কেবলস্-এর ব্যবস্থাপনা পরিচালক পারভেজ রহমান, বিআরবি কেবলস্ ইন্ডাষ্ট্রিজের অঙ্গ প্রতিষ্ঠান এমআরএস-এর ব্যবস্থাপনা পরিচালক শামসুর রহমান, ইসলামী ব্যাংক কুষ্টিয়া জেলা শাখার সিনিয়র ভাইস চেয়ারম্যান মীর রহমতউল্লাহ, ঢাকা গ্যাষ্ট্রোলিভার হাসফাতালের মেজর জেনারেল অবঃ ইব্রাহীম, সিও রেড্ডীও পার্থে, প্রবীণ সাংবাদিক ওয়ালিউল বারী চৌধুরী, এ্যাড.সুব্রত চক্রবর্তী প্রমুখ।

আলোচনা সভায় বিআরবি কেবলস্-এর চেয়ারম্যান আলহাজ্ব মজিবর রহমান বলেন, আমি গর্বিত কারণ আমি বাংলাদেশী। তাই স্বনির্ভর বাংলাদেশ সেই সাথে স্বনির্ভর কুষ্টিয়া গড়ার লক্ষে আমি সর্ব সময় প্রতিষ্ঠানটির সাথে আছি এবং বেকার সমস্যার সমাধানে আমি সব সময় চেষ্টা চালাচ্ছি।

SAM_7364

আর এটা সম্ভব হয়েছে কুষ্টিয়াবাসীর সার্বিক সহযোগিতায়। সকলের আন্তরিক সহযোগিতার মাধ্যমে অনেক প্রতিকুল অবস্থার মোকাবেলা করে সেই সাথে বিআরবি’র পণ্যের মান উন্নত হওয়ার কারণে আজ বিশ্ব দরবারে অন্যতম শ্রেষ্ঠ কেবল তৈরি প্রতিষ্ঠান হিসেবে গড়ে উঠেছে। শুধু কেবলস নয় এ প্রতিষ্ঠানটির অঙ্গ প্রতিষ্ঠান ও বিশ্বের দরবারের অন্যতম শ্রেষ্ঠ শিল্প প্রতিষ্ঠান হিসেবে গড়ে উঠেছে।

তিনি বলেন, পরিবেশ বান্ধন, আধুনিক ও মানসম্পন্ন কেবল প্রস্তুতকারী একটি প্রতিষ্ঠান হিসাবে অর্জিত সুনামের অংশীদার আজ এখানে কর্মরত সকল স্তরের শ্রমিক, কর্মকর্তা-কর্মচারীগণ। তিনি বলেন, আমি সকল সময় আমার প্রতিষ্ঠানের কর্মকর্তা কর্মচারীকে আমার পরিবারের সদস্য মনে করি।

তিনি বলেন, আমরা শিল্প প্রতিষ্ঠানের স্বাভাবিক, সুষ্ঠু ও নিয়মতান্ত্রিক কর্ম সম্প্রদানের পাশাপাশি অর্জিত গৌরব ও উন্নয়নের ধারাকে আরো শাণিত করে জাতীয় ও আন্তজার্তিক পর্যায়ে আমাদের অর্জন আরো সূদুর প্রসারী করতে চাই। আর এজন্য তিনি আবারো প্রতিষ্ঠানের সকল স্তরের শ্রমিক, কর্মকর্তা-কর্মচারীগণসহ কুষ্টিয়াবাসী ও দেশবাসীর কাছে দোয়া সাহায্যো সহযোগিতা কামনা করেন।

আলোচনা সভারপূর্বে মিলাদ মাহফিল পরিচালনা করেন হাফেজ মওলানা মোহাম্মদ রফিকুল ইসলাম, হাফেজ মওলানা এনামুল হক শাফী, মাওলানা সাইফুদ্দিন ও দোয়া পরিচালনা করেন মাওলানা আ.ফ.ম নাজমুস সালেহীন।

এদিকে অনুষ্ঠানে আরও উপস্থিত হন জাসদ সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু, কুষ্টিয়ার জেলা প্রশাসক বেলাল হোসেন, কুষ্টিয়ার পৌর মেয়র আনোয়ার আলী, জেলা বিএনপির সভাপতি সাবেক এমপি সৈয়দ মেহেদী আহমেদ রুমী, সাধারণ সম্পাদক সাবেক এমপি অধ্যক্ষ সোহরাব উদ্দিন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজগর আলী, কুষ্টিয়া চেম্বার অব কমার্স এর সভাপতি হাজী আবুল কাশেম, সহ-সভাপতি এস এম কাদেরী শাকিল, কুষ্টিয়া চেম্বার অব কমার্স এর সাবেক সভাপতি আশরাফ উদ্দিন নজু, নাসিব কুষ্টিয়া জেলা সহ-সভাপতি নিলুফা আকতার নাসরিনসহ বিভিন্ন ব্যাংক কর্মকর্তা, সাংবাদিক, বুদ্ধিজীবি, ব্যবসায়ীসহ সুশিল সমাজের ব্যক্তি বর্গ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বিশ্বের বিভিন দেশের কোম্পানীর প্রতিনিধিরা উপস্থিত ছিলো। এছাড়া অনুষ্ঠানে বিআরবি গ্রুপে চাকুরী থেকে অবসর ও চাকুরীরত অবস্থায় মৃত্যুবরণ করেছিলেন তাদের পরিবারকে আজীবন সম্মাননা ও দীর্ঘ পঁচিশ বছরের বেশি সময় ধরে যারা প্রতিষ্ঠানটিতে চাকুরী করে আসছিলেন তাদের মধ্যে নগদ টাকা ও সম্মাননা প্রদান করা হয়।

অনুষ্ঠান পরিচালনা করেন প্রতিষ্ঠানের এপিআরও আকরামুজ্জামান। এদিকে মধ্যহ্নভোজের পর প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারীদের সমন্বয়ে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com