1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
মডেল স্বপ্নীলের স্বপ্ন! - Swadeshnews24.com
শিরোনাম
ওমরাহ পালনে সস্ত্রীক সৌদি যাচ্ছেন মির্জা ফখরুল ৭৬ বছরের ইতিহাসে প্রথম, সারা দেশে টানা তাপপ্রবাহের রেকর্ড দেশে নয়, বিদেশে নির্জন দ্বীপে বসছে শাকিব খানের বিয়ের আসর ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের উপ-অপ্যায়ন সম্পাদক হলেন সোহেল চলচ্চিত্র শিল্পী সমিতির সদস্যপদ ফিরে পাচ্ছেন জায়েদ খান শাকিবের তৃতীয় বিয়ে, মুখ খুললেন অপু বিশ্বাস ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা সোনার দাম আরও কমল রাজধানীতে পানি, স্যালাইন ও শরবত বিতরণ বিএনপির জায়েদ খানের এফডিসিতে ফেরা হবে কিনা, জানালেন ডিপজল কক্সবাজার জেলায় কত রোহিঙ্গা ভোটার, তালিকা চেয়েছেন হাইকোর্ট সিনেমা হলে দেওয়া হচ্ছে টিকিটের সঙ্গে ফ্রি বিরিয়ানি ঢাকায় বড় জমায়েত করতে চায় বিএনপি ১৫ বছর পর নতুন গানে জেনস সুমন যশোরে আদালতের নির্দেশ অমান্য করে জমি দখলের অভিযোগ

মডেল স্বপ্নীলের স্বপ্ন!

  • Update Time : বুধবার, ২৭ মে, ২০১৫
  • ৬৬০ Time View
Shopnil_Model_Rj_Saimur (9)

সময়ের আলোচিত টিভিসি মডেল স্বপ্নীল আহমেদ

আরজে সাইমুর, স্বদেশ নিউজ ২৪ ডটকম: স্বপ্ন দেখতে কে না ভালোবাসে। স্বপ্ন দেখেনা এমন কেউ আছে বলে অনন্ত আমার মনে হয় না। আর প্রতিটি মানুষই চায় তার মনের কোনে লালিত স্বপ্নটি একদিন পূর্ণ করতে। আর সেই কাক্খিত স্বপ্ন পূরণে নিজেকে হতে হয় কঠোর পরিশ্রমী। নিজের সততা, মেধা,  দক্ষতা ও সৃজনশীল বুদ্ধি। ঠিক তেমনই একজন তরুণ সম্ভাবনাময়ী মডেল স্বপ্নীল আহমেদ। যিনি ছোট বেলা থেকেই মডেল ও অভিনয়ের প্রতি ছিল প্রবল ঝোঁক। তারই এই ইচ্ছা শক্তি থেকেই আজ তার  এই অবস্থান। দেশের অন্যতম বৃহৎ মোবাইল কোম্পানীর বহু টিভিসিতে মডেল হিসেবে কাজ করেছেন  তরুণ সম্ভাবনাময়ী মডেল স্বপ্নীল আহমেদ।

Shopnil_Model_Rj_Saimur (2)

মডেল স্বপ্নীল আহমেদ

গ্রামীন ফোনের কয়েকটি জনপ্রিয় টিভিসি এর মাধ্যমে তার পরিচিতি আসে মিডিয়াতে। এছাড়াও স্বপ্নীল লাইফবয় সোপ, আফতাব চানাচুর, কক্স টুডে ফাইভ স্টার হোটেল, প্রাইড, তানসির প্রোপাটিংজ, ফ্রেশ চা,  গ্লোব টোস্ট বিস্কুট, আরএফএল প্লাস্টিক বল, প্রাণ কনটেইনার, বম্বে জুস, গ্লুকোজ ডি, স্পা পানি সহ আরো অনেক টিভিসে মডেল হিসেবে কাজ করেছে। এছাড়া অসংখ্য ফ্যাশন হাউজ এর ফটো শুট এর কাজ করেছেন এই তরুণ মডেল। মডেল স্বপ্নীল শুধুই  দেশেই নয় দেশের বাইরে অনেক কাজন করেছেন এবং ভ্রমণ  করেছেন অনেক দেশে। তার কাজের এই ধারাবাহিকতায় সম্প্রতি তিনি ‘বাবিসাস অ্যাওয়ার্ড-২০১৪’ এ আলোচিত  টিভিসি মডেল হিসেবে নোমিনেশন পেয়েছে।

RJ Saimur_Swaapnil_SwadeshNews24

মডেল স্বপ্নীল ও রেডিও স্বদেশের কর্ণধার আরজে সাইমুর। ছবি- প্রিন্স

স্বপ্নীল আহমেদ রেডিও স্বদেশ এবং স্বদেশ নিউজ এর সম্পাদক আরজে সাইমুরের সাথে একান্ত সাক্ষাতকারে বলেন- আমি ছোট বেলা থেকেই যে কোন কাজ গুরুত্বসহকারে করতাম। মডেলিং একটি শিল্প। আমার চেষ্টা করছি আমার সর্বোচ্চ ডেডিকেশন দিয়ে কাজ করতে। যাতে দর্শকরা আমাকে না আমার কাজকে পছন্দ করেন এবং আমার কাজকে মনে করেন। এভাবে সবার ভালবাসা নিয়ে এগিয়ে যেতে চাই এবং আমার কাক্ষিত স্বপ্ন পূরন করতে চাই।  ইতিমধ্যে আমি আলোচিত টিভিসি মডেল হিসেবে নোমিনেশন পেয়েছি। আমার স্বপ্ন পূরনে সকলের সহযোগিতা ও দোয়া চাই। ধন্যবাদ স্বদেশ পরিবারকে ।

উল্লেখ্য যে, বাংলাদেশের বিভিন্ন জাতীয় দৈনিক, সাপ্তাহিক, পাক্ষিক ও মাসিক পত্রিকা এবং ইলেকট্রনিক মিডিয়ার বিনোদন সাংবাদিকদের সংগঠন বাংলাদেশ বিনোদন সাংবাদিক সমিতি (বাবিসাস) এর আয়োজনে আগামী ০৫ জুন ২০১৫ইং (শুক্রবার) বিকাল ৪:০০টায় মিরপুর ইনডোর স্টেডিয়াম-এ অনুষ্ঠিত হতে যাচ্ছে বাবিসাস অ্যাওয়ার্ড -২০১৩-১৪। মিরপুর ইনডোর স্টেডিয়াম-এ বনার্ঢ্য জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের মাধ্যমে চলচ্চিত্র, নাটক, ম্যাগাজিন অনুষ্ঠান, বিজ্ঞাপন, মডেল, সঙ্গী, নৃত্য, উপস্থাপনা, আরজে, শিল্প, সাহিত্য ও সাংবাদিকতাসহ বিভিন্ন বিভাগে এই অ্যাওয়ার্ড প্রদান করা হবে। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন মাননীয় স্পীকার শিরীন শারমিন চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে থাকবেন সাংস্তৃতিক মন্ত্রী আসাদুজ্জামান নূর এমপি, রেলমন্ত্রী মজিবুল হক মুজিব এমপি, পরিকল্পনা মন্ত্রী আ হ ম মোস্তফা কামাল লোটাস এমপি, যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী শ্রী বীরেন শিকবার এমপি। মিডিয়া পার্টনার- এটিএন বাংলা, রেডিও স্বদেশ ডট নেট, ডেউলি সান, বিনোদনধারা, আমাদের অর্থনীতি, নিউজ বিডি.নেট ।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com