1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
বৃষ্টি কমার আভাস আবহাওয়া অধিদপ্তরের - Swadeshnews24.com
শিরোনাম
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের পরিবেশ নিয়ে যা বললেন নিপুণ তালিকা দিতে না পারলে ফখরুলকে ক্ষমা চাইতে বললেন ওবায়দুল কাদের প্রকাশিত হলো দিদারের ‘বৈশাখ এলো রে এলো বৈশাখ’ আ.লীগের মতো ককটেল পার্টিতে বিশ্বাসী নয় বিএনপি: রিজভী হৃদয় খানের সঙ্গে জুটি ন্যান্সিকন্যা রোদেলার শাকিব ছাড়া দ্বিতীয় কোনো পুরুষকে ভাবতে পারি না: বুবলী শাকিবের এমন সময় আমাদেরও ছিল: ওমর সানী কত টাকা সালামি পেলেন জায়েদ খান, দিতে হলো কত লাখ? শাকিব খানের সঙ্গে বিয়ে,দেনমোহর, বিচ্ছেদসহ নানা বিষয় নিয়ে মুখ খুললেন বুবলী দেশের আকাশে চাঁদ দেখা যায়নি, বৃহস্পতিবার ঈদ বাড়তি ভাড়া চাওয়ায় ‘যাত্রীদের মা’র’ধরে’ বাসচালক ও হেলপার নি’হ’ত ওমরাহ পালনে সৌদি আরবে সাকিব ‘শাকিবের সঙ্গে আমার বিবাহবিচ্ছেদ হয়নি’ কেন নিপুণের প্যানেলে নির্বাচন করছেন জানালেন হেলেনা জাহাঙ্গীর তসিবা’র ঈদ ধামাকা “জানু স্বামী”

বৃষ্টি কমার আভাস আবহাওয়া অধিদপ্তরের

  • Update Time : শনিবার, ২৭ জুন, ২০১৫
  • ৩৭৩ Time View

4ebfb0932b5f239e3cddd4eda21dc0ee-2

কয়েক দিনের টানা বৃষ্টিতে রাজধানী ঢাকার বিভিন্ন জায়গায় পানি জমে গিয়ে জলজটের সৃষ্টি হয়েছে। বৃষ্টির কারণে যানবাহন ধীরে চলায় সাপ্তাহিক ছুটির দিনেও রাজধানীর প্রতিটি প্রধান সড়কে সৃষ্টি হয়েছে যানজটের। আবহাওয়া অফিসের ভাষ্য, আগামীকাল রোববার বৃষ্টি হলেও এর মাত্রা কমে আসবে।

আবহাওয়াবিদ আরিফ হোসেন  বলেন, ‘আজ সকাল থেকেই দেশের সব জায়গায় বিশেষ করে দক্ষিণাঞ্চলে বৃষ্টিপাতের পরিমাণ বেশি ছিল। তবে আগামীকাল বৃষ্টিপাতের পরিমাণ কমে আসবে।’

আবহাওয়া অফিস জানায়, আজ সকাল ছয়টা থেকে দুপুর ১২টা পর্যন্ত সবচেয়ে বেশি বৃষ্টি হয়েছে টেকনাফে, ২১৩ মিলিমিটার। এ ছাড়া ঢাকায় ১৫ মিলিমিটার, কক্সবাজারে ২১ মিলিমিটার, যশোরে ৯ মিলিমিটার, ভোলায় ২২ মিলিমিটার, চট্টগ্রামে ১১ মিলিমিটার, সন্দীপ ও চাঁদপুরে ১৮ মিলিমিটার, সীতাকুণ্ড ও মাদারীপুরে ১৯ মিলিমিটার বৃষ্টিপাত ধারণ করা হয়েছে।

আবহাওয়া অফিস জানিয়েছে, আজ খুলনা, বরিশাল, চট্টগ্রাম ও রাজশাহী বিভাগের কোথাও কোথাও মাঝারি ও ভারী বর্ষণের হতে পারে। ভারী বর্ষণের কারণে পাহাড় ধসের মতো ঘটনাও ঘটতে পারে।

রাজধানীর সদরঘাট, লক্ষ্মীবাজার, শ্যামবাজার, সোয়ারীঘাট এলাকায় বৃষ্টির কারণে কিছু কিছু এলাকায় জলাবদ্ধতার সৃষ্টি হয়েছে। অনেক দোকানের মধ্যে পানি ঢুকে গেছে। তবে বৃষ্টির মধ্যে সদরঘাট থেকে লঞ্চ ছেড়ে যাচ্ছে। সদরঘাটের মানুষ ছাতা মাথায়, অনেকে পলিথিন মাথায় দিয়ে দৈনন্দিন কাজে নেমে পড়েছেন। ওই সব এলাকায় ফুটপাতের দোকানিরা পলিথিন মাথায় নিয়ে ইফতার সামগ্রী ও ফল বিক্রি করছেন। তবে অনেক জায়গায় নিম্ন আয়ের মানুষ কাজ না পেয়ে বসে থাকতে বাধ্য হন।

রাজধানীর মুগদা থানার গলি ভাঙাচোরা। বৃষ্টির কারণে এই এলাকা এখন চলাচলের অনুপযোগী হয়ে পড়েছে। কোনো যানবাহন তো চলছেই না, যাচ্ছে না কোনো রিকশাও। টিটিপাড়া মোড়েও পানি জমে গেছে। রাজধানীর শান্তিনগরেও বরাবারের মতো পানি জমে একাকার হয়ে গেছে। তার পরও ঝুঁকি নিয়ে চলাচল করছে মানুষ। এ ছাড়া মতিঝিলের ঢালু জায়গাগুলোতে পানি উঠে গেছে। পানি উঠেছে মেয়র হানিফ ফ্লাইওভারের নিচেও। ফ্লাইওভারের নিচের খানাখন্দ পানিতে ডুবে আছে। বৃষ্টির কারণে ব্যস্ততম পুরানা পল্টনের মোড়েও বড় বড় গর্ত তৈরি হয়েছে। মিরপুরের বিভিন্ন সড়কে বৃষ্টির পানি সরতে দেরি হচ্ছে। ফলে ওই এলাকাতেও সৃষ্টি হয়েছে জলজট, যানজট।

পুলিশ কন্ট্রোল রুম থেকে বলা হয়েছে, মূলত বৃষ্টির পানিতে সৃষ্ট জলাবদ্ধতা এবং সেই সঙ্গে ঈদের কেনাকাটার জন্য মানুষের ভিড় থাকায় বেশ কয়েকটি সড়কে যানজট তীব্র আকার ধারণ করেছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com