1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
ধামরাই-আশুলয়িা-সাভার-ঢাকা-আরচিা মহাসড়কে মরণ ফাঁদ - Swadeshnews24.com
শিরোনাম
ওমরাহ পালনে সস্ত্রীক সৌদি যাচ্ছেন মির্জা ফখরুল ৭৬ বছরের ইতিহাসে প্রথম, সারা দেশে টানা তাপপ্রবাহের রেকর্ড দেশে নয়, বিদেশে নির্জন দ্বীপে বসছে শাকিব খানের বিয়ের আসর ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের উপ-অপ্যায়ন সম্পাদক হলেন সোহেল চলচ্চিত্র শিল্পী সমিতির সদস্যপদ ফিরে পাচ্ছেন জায়েদ খান শাকিবের তৃতীয় বিয়ে, মুখ খুললেন অপু বিশ্বাস ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা সোনার দাম আরও কমল রাজধানীতে পানি, স্যালাইন ও শরবত বিতরণ বিএনপির জায়েদ খানের এফডিসিতে ফেরা হবে কিনা, জানালেন ডিপজল কক্সবাজার জেলায় কত রোহিঙ্গা ভোটার, তালিকা চেয়েছেন হাইকোর্ট সিনেমা হলে দেওয়া হচ্ছে টিকিটের সঙ্গে ফ্রি বিরিয়ানি ঢাকায় বড় জমায়েত করতে চায় বিএনপি ১৫ বছর পর নতুন গানে জেনস সুমন যশোরে আদালতের নির্দেশ অমান্য করে জমি দখলের অভিযোগ

ধামরাই-আশুলয়িা-সাভার-ঢাকা-আরচিা মহাসড়কে মরণ ফাঁদ

  • Update Time : বৃহস্পতিবার, ৬ আগস্ট, ২০১৫
  • ১৩১ Time View

ঢাকা আরিচা মহাসড়ক
আনোয়ার হোসনে রানা,ধামরাই প্রতনিধিঃি
ধামরাই-আশুলয়িা-সাভার-ঢাকা-আরচিা মহাসড়কে মরণ ফাঁদ ।বৃষ্টি পানি শুকালওে কমলওে ভোগান্তি কমনেি ধামরাই-আশুলয়িা-ঢাকা-আরচিা মহাসড়করে যাতায়াতকারী যাত্রীদরে। মহাসড়ক জুড়ে খাল-খন্দরে মরণ ফাঁদরে কারণে যানবাহন চালকরা পড়ছে চরম র্দুভােগ।ে প্রতনিয়িতই শুধু বালু আর পাথর দয়িে মহাসড়করে খাল-খন্দ ডকেে ফলোর চষ্টো করছে সড়ক ও জনপদ বভিাগ। এতে মহাসড়কে চলাচলকারীদরে র্দুভােগ কমার পরর্বিত,ে বড়েইে চলছ।ে রাস্তা জুওে বালু আর পাথর জমা হচ্ছে মহাসড়করে পাশ।ে সব মলিয়িে মরণ ফাঁদ হয়ে পরছেে ধামরাই-আশুলয়িা-সাভার-ঢাকা-আরচিা মহাসড়করে অবস্থা। ঢাকা-আরচিা মহাসড়করে সাভাররে হমোয়তেপুর থকেে নবীগর র্পযন্ত প্রায় ১২ কলিোমটিার আশুলয়িা থকেে বাইপাইল র্পযন্ত প্রায় ৮ কলিোমটিার সড়করে অবস্থা সবচয়েে খারাপ। মহাসড়করে এমন অবস্থা প্রতনিয়িতই যানবাহন চালকদরে পড়তে হচ্ছে নানা সমস্যায়। ঢাকা-আরচিা মহাসড়ক দয়িে চলাচলরত ভলিজে লাইন বাস চালক শাহনিুর রহমান বলনে, মহাসড়করে এমন অবস্থায় অধকি সময় ব্যয় হচ্ছে মহাসড়কদয়িে চলাচলরত যাত্রীদরে। অপরদকিে খাল খন্দরে কারণে গাড়ি ধীরগততিে চালাতে হচ্ছে ফলে যাত্রীদরে তোপরে মুখওে পরতে হচ্ছে প্রতনিয়িতই। মহাসড়ক দয়িে চলাচলরত ততিাস পরবিহনরে বাসচালক ময়নাল হোসনে বলনে, মহাসড়করে খাল খন্দগুলো শুধু পাথর আর বালু দয়িে ভড়াটরে চষ্টো করছে সড়ক বভিাগ। এতে র্দুভােগ কমার পরর্বিতে বড়েইে চলছ।ে বৃষ্টি কমার পর খাল খন্দরে বালু মহাসড়ক জুড়ে উড়ে পরবিশে নষ্ট করছ।ে ট্রাক চালক আলমগীর হোসনে বলনে, খাল খন্দে পরে নয়িমতিই গাড়ি বকিল হচ্ছ।ে মহাসড়কে গাড়ি বকিল হলওে ফটিনসেরে দোষ। সড়করে কারণে যে গাড়ি বকিল হচ্ছে এটি দখোর কউে নইে। একদকিে মালকিরে বকুনি অন্যদকিে পুলশিরে হয়রানী। মহাসড়রকে ডইেরী গইেট এলাকায় নম্নিমানরে নর্মিাণ সামগ্রী দয়িে মহাসড়করে সংস্কার কাজ পুনরায় শুরু করছেে সড়ক ও জনপদ বভিাগ। কবে কখন সংস্কার কাজ শষে হবে সে কথা বলার কউে নইে। আলমগীর হোসনে নামরে এক যাত্রী বলনে, মহাড়ককে এমনভাবে সংস্কার করে কোন লাভ নইে। এটি সরকাররে টাকা নষ্ট করার একটি পদ্ধতি মাত্র। গত জুলাই মাসরে ১২ তারখিে সড়ক পরবিহন ও সতেু মন্ত্রী ওবায়দুল কাদরে সাভাররে বরিুলয়িা ব্রজি পরর্দিশনে এসে গণমাধ্যমকে বলছেনে, ঢাকা-আরচিা মহাসড়করে সাভাররে অংশটুকু নতুন করে করতে হব।ে সংস্কার করে মহাসড়করে অবস্থা উন্নতি করা যাবে না। মহাসড়কটকিে এভাবে সংস্কার করার পরর্বিতে নতুন করে করা হোক এটাই সবার দাবি এপথে চলাচল করা লাখো যাত্রী ও পরবিহন শ্রমকিদরে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com