1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
সকল ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধ বিএনপি গড়ার দাবিতে চুয়াডাঙ্গা জেলা বিএনপির একাংশের সংবাদ সম্মেলন - Swadeshnews24.com
শিরোনাম
ওমরাহ পালনে সস্ত্রীক সৌদি যাচ্ছেন মির্জা ফখরুল ৭৬ বছরের ইতিহাসে প্রথম, সারা দেশে টানা তাপপ্রবাহের রেকর্ড দেশে নয়, বিদেশে নির্জন দ্বীপে বসছে শাকিব খানের বিয়ের আসর ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের উপ-অপ্যায়ন সম্পাদক হলেন সোহেল চলচ্চিত্র শিল্পী সমিতির সদস্যপদ ফিরে পাচ্ছেন জায়েদ খান শাকিবের তৃতীয় বিয়ে, মুখ খুললেন অপু বিশ্বাস ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা সোনার দাম আরও কমল রাজধানীতে পানি, স্যালাইন ও শরবত বিতরণ বিএনপির জায়েদ খানের এফডিসিতে ফেরা হবে কিনা, জানালেন ডিপজল কক্সবাজার জেলায় কত রোহিঙ্গা ভোটার, তালিকা চেয়েছেন হাইকোর্ট সিনেমা হলে দেওয়া হচ্ছে টিকিটের সঙ্গে ফ্রি বিরিয়ানি ঢাকায় বড় জমায়েত করতে চায় বিএনপি ১৫ বছর পর নতুন গানে জেনস সুমন যশোরে আদালতের নির্দেশ অমান্য করে জমি দখলের অভিযোগ

সকল ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধ বিএনপি গড়ার দাবিতে চুয়াডাঙ্গা জেলা বিএনপির একাংশের সংবাদ সম্মেলন

  • Update Time : সোমবার, ২৪ আগস্ট, ২০১৫
  • ১২৫ Time View

 

chuadanga pic 23-08-15জিসান আহমেদ, চুয়াডাঙ্গা প্রতিনিধিঃ
সকল দ্বিধা-দ্বন্দ ভুলে এক কাতারে এসে ঐক্যবদ্ধ বিএনপি গড়ার দাবিতে সংবাদ সম্মেলন করেছে চুয়াডাঙ্গা জেলা বিএনপির আহ্বায়ক কমিটির একাংশ। রবিবার দুপুরে চুয়াডাঙ্গা প্রেসক্লাবের হল রুমে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন, জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক মজিবুল হক মালিক। তিনি তার বক্তব্যে বলেন, ১৯৭৯ সালে বিএনপির গঠনের পর থেকে ২০০১ সাল পর্যন্ত চুয়াডাঙ্গা জেলা ছিলো বিএনপির উর্বর ভূমি। এ সময়ে জাতীয় সংসদ নির্বাচনে চুয়াডাঙ্গার দুটি সংসদীয় আসনও ছিলো বিএনপি দখলে।

কিন্তু বেশ কয়েক বছর ধরে বিএনপির নেতা কর্মিরা রয়েছে দ্বিধা-বিভক্ত। নিজেদের ছোট ছোট ভুল ও ব্যক্তি স্বার্থে বিএনপি আজ কয়েক ধারায় বিভক্ত। জেলার তৃণমূল থেকে শুরু করে বিএনপির সাধারণ কর্মিরা এর থেকে উত্তরণ চায়।

সংবাদ সম্মেলনে সকল ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধ চুয়াডাঙ্গা বিএনপি গড়তে বিএনপির বিভক্ত নেতাদের প্রতি আহ্বান জানানো হয়। তা না হলে একই দাবিতে চুয়াডাঙ্গা বিএনপির সাধারণ নেতাকর্মিরা প্রতিবাদে রাস্তায় দাঁড়াবে বলেও সংবাদ সম্মেলন থেকে হুশিয়ারী উচ্চারণ করা হয়।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য সরদার আলী হোসেন, এম জেনারেল ইসলাম ও হাবিবুর রহমান হবিসহ প্রায় অর্ধশত নেতাকর্মী।

 

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com