1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
পৃথক সড়ক দুর্ঘটনায় রোগীসহ নিহত ৪ - Swadeshnews24.com
শিরোনাম
ওমরাহ পালনে সস্ত্রীক সৌদি যাচ্ছেন মির্জা ফখরুল ৭৬ বছরের ইতিহাসে প্রথম, সারা দেশে টানা তাপপ্রবাহের রেকর্ড দেশে নয়, বিদেশে নির্জন দ্বীপে বসছে শাকিব খানের বিয়ের আসর ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের উপ-অপ্যায়ন সম্পাদক হলেন সোহেল চলচ্চিত্র শিল্পী সমিতির সদস্যপদ ফিরে পাচ্ছেন জায়েদ খান শাকিবের তৃতীয় বিয়ে, মুখ খুললেন অপু বিশ্বাস ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা সোনার দাম আরও কমল রাজধানীতে পানি, স্যালাইন ও শরবত বিতরণ বিএনপির জায়েদ খানের এফডিসিতে ফেরা হবে কিনা, জানালেন ডিপজল কক্সবাজার জেলায় কত রোহিঙ্গা ভোটার, তালিকা চেয়েছেন হাইকোর্ট সিনেমা হলে দেওয়া হচ্ছে টিকিটের সঙ্গে ফ্রি বিরিয়ানি ঢাকায় বড় জমায়েত করতে চায় বিএনপি ১৫ বছর পর নতুন গানে জেনস সুমন যশোরে আদালতের নির্দেশ অমান্য করে জমি দখলের অভিযোগ

পৃথক সড়ক দুর্ঘটনায় রোগীসহ নিহত ৪

  • Update Time : মঙ্গলবার, ৩ নভেম্বর, ২০১৫
  • ২৫০ Time View

৪ জেলায় সড়ক দুর্ঘটনায় ৪ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে ফেনীর ফুলগাজীতে একটি অ্যাম্বুলেন্স ব্রিজ থেকে খাদে পরে এক রোগী নিহত হয়েছে। বিস্তারিত প্রতিনিধিদের রিপোর্টে-
দক্ষিণ সুনামগঞ্জ প্রতিনিধি জানান, সিলেট সুনামগঞ্জ আঞ্চলিক মহাসড়কের দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার মাহমুদপুর এলাকায় লেগুনা গাড়ির চাপায় মো. লিটন মিয়া (৩৫) নামে এক পথচারী নিহত হয়েছেন। সে উপজেলার পূর্ব পাগলা ইউনিয়নের মাহমুদপুর গ্রামের তখলুছ মিয়ার পুত্র।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, গতকাল সকাল সাড়ে ৭টায় মাহমুদপুর পয়েন্টে থেকে দামোধরতপী গ্রামে যাওয়ার পথে সুনামগঞ্জ থেকে সিলেটগামী একটি যাত্রীবাহী লেগুনা পথচারী লিটন মিয়াকে চাপা দেয়। এতে সে ঘটনাস্থলেই মারা যান। লেগুনা গাড়িটি আটক করা হলেও দুর্ঘটনাকবলিত লেগুনা চালক পালিয়ে যায়।
জয়কলস হাইওয়ে পুলিশের ইনচার্জ এসআই শফিকুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করা হয়েছে এবং নিহতের পরিবার বিনা ময়না তদন্তে লাশ গ্রহণ করার অনুমতি চাইতেছে। তবে অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে। ফেনী প্রতিনিধি জানান, ফেনীর ফুলগাজীতে অ্যাম্বুলেন্স ব্রিজ থেকে খাদে পড়ে আবুল কাশেম চৌধুরী (৬৫) নামে এক রোগী নিহত হয়েছে। এসময় অ্যাম্বুলেন্স চালকসহ তিনজন আহত হয়েছে। রোববার মধ্যরাতে ফুলগাজীর দক্ষিণ আনন্দপুর ব্রিজ এলাকায় এঘটনা ঘটে। নিহত আবুল কাশেম চৌধুরী পরশুরাম উপজেলার কাউতলী গ্রামের আলতাফ আলী চৌধুরীর ছেলে।
ফুলগাজী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মাঈন উদ্দিন জানান, ঢাকার শমরিতা হাসপাতাল থেকে মৃত্যুপথযাত্রী রোগী আবুল কাশেম চৌধুরীকে নিয়ে একটি অ্যাম্বুলেন্স ফেনীর পরশুরাম যাচ্ছিল। রোববার মধ্যরাতে অ্যাম্বুলেন্সটি ফুলগাজীর দক্ষিণ আনন্দপুর ব্রিজ পার হওয়ার সময় খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলে রোগী আবুল কাশেম চৌধুরী, তার দুই স্বজন ও অ্যাম্বুলেন্স চালক আহত হন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে ফেনী সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক রোগী আবুল কাশেমকে মৃত ঘোষণা করেন। অপর আহতরা হাসপাতালে প্রাথমিক চিকিৎসা সেবা নেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেলে নিহতের স্বজনদের অনুরোধে লাশ স্বজনরা বাড়ি নিয়ে যায়। পুলিশ ক্ষতিগ্রস্ত অ্যাম্বুলেন্সটি উদ্ধারের চেষ্টা চালাচ্ছে বলে জানিয়েছেন।
দাউদকান্দি (কুমিল্লা) প্রতিনিধি জানান, দাউদকান্দির গৌরীপুরে ট্রাকচাপায় ঘটনাস্থলে ১ রিকশাচালক নিহত এবং ৪ জন আহত হয়েছেন। দুপুরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের দাউদকান্দি উপজেলার গৌরীপুর বাসস্ট্যান্ডের পেন্নাই কেন্দ্রীয় জামে মসজিদের সামনে ঢাকাগামী একটি ট্রাক  প্রথমে একটি রিকশাকে চাপা দেয় পরে সামনে থাকা অপর একটি রেকারকে ধাক্কা দিয়ে রাস্তার পাশের একটি দোকানের উপর উঠে যায়। এতে ট্রাকচাপায় ঘটনাস্থলে রিকশাচালক নিহত হন। এ ঘটনায় আরও ৪ পথচারী আহত হন। আহতদের গৌরীপুর হাসপাতালে চিকিৎসা করা হয়। নিহত রিকশাচালক দাউদকান্দি উপজেলার মোহাম্মদপুর পশ্চিম ইউনিয়নের পিপইয়া রায়পুর গ্রামের মনির হোসেন (৪৫)। ট্রাকচালক পলাতক। উল্লেখ্য, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দাউদকান্দি উপজেলার গৌরীপুর পেন্নাই বাসস্ট্যান্ডে সড়কের উপর যানবাহন পার্কিং করে যাত্রী উঠা-নামা করায় প্রায় এখানে ঘটছে দুঘর্টনা। এছাড়া ওই স্থানে রাস্তার উপর অবৈধভাবে গড়ে উঠেছে বাস, মিনিবাস ও লেগুনার স্ট্যান্ড, যার ফলে সব সময় লেগে আছে যানজট।
আড়াইহাজার (নারায়ণগঞ্জ) প্রতিনিধি জানান,: আড়াইহাজারে সড়ক দুর্ঘটনায় মামুন মোল্লা (২৬) নামের এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। গতকাল সকাল ১১টার দিকে উপজেলার খাগকান্দা ইউনিয়নের খাগকান্দা-আড়াইহাজার সড়কের চম্পক  নগর এলাকায় এই মর্মান্তিক ঘটনাটি ঘটে। নিহত মামুন ওই গ্রামের আউয়াল মোল্লার ছেলে। সে কাপড় ব্যবসায়ী বলে জানা গেছে। প্রতক্ষ্যদর্শীরা জানান, মোটরসাইকেল দিয়ে মামুন তার বাড়ি থেকে সহযোগী রমজানকে নিয়ে আড়াইহাজারের দিকে যাচ্ছিল। চম্পক নগর এলাকায় আসলে নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেলটি পাশের খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই মামুন মারা যান।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com