1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
খোকার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা - Swadeshnews24.com
শিরোনাম
ওমরাহ পালনে সস্ত্রীক সৌদি যাচ্ছেন মির্জা ফখরুল ৭৬ বছরের ইতিহাসে প্রথম, সারা দেশে টানা তাপপ্রবাহের রেকর্ড দেশে নয়, বিদেশে নির্জন দ্বীপে বসছে শাকিব খানের বিয়ের আসর ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের উপ-অপ্যায়ন সম্পাদক হলেন সোহেল চলচ্চিত্র শিল্পী সমিতির সদস্যপদ ফিরে পাচ্ছেন জায়েদ খান শাকিবের তৃতীয় বিয়ে, মুখ খুললেন অপু বিশ্বাস ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা সোনার দাম আরও কমল রাজধানীতে পানি, স্যালাইন ও শরবত বিতরণ বিএনপির জায়েদ খানের এফডিসিতে ফেরা হবে কিনা, জানালেন ডিপজল কক্সবাজার জেলায় কত রোহিঙ্গা ভোটার, তালিকা চেয়েছেন হাইকোর্ট সিনেমা হলে দেওয়া হচ্ছে টিকিটের সঙ্গে ফ্রি বিরিয়ানি ঢাকায় বড় জমায়েত করতে চায় বিএনপি ১৫ বছর পর নতুন গানে জেনস সুমন যশোরে আদালতের নির্দেশ অমান্য করে জমি দখলের অভিযোগ

খোকার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা

  • Update Time : মঙ্গলবার, ১০ নভেম্বর, ২০১৫
  • ১৭৪ Time View

রাজধানীর পল্টন থানার রাষ্ট্রদ্রোহ মামলায় ঢাকা সিটি করপোরেশনের সাবেক মেয়র ও বিএনপির ভাইস চেয়ারম্যান সাদেক হোসেন খোকার জামিন বাতিল করে তার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছেন আদালত। গতকাল ঢাকা মহানগর দায়রা জজ আদালতের বিচারক মো. কামরুল হোসেন মোল্লা অভিযোগপত্র আমলে নিয়ে এ গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন। মামলা সূত্রে জানা যায়, এ মামলায় সাদেক হোসেন খোকা হাইকোর্ট থেকে জামিন পাবার পর বিদেশে যান। তিনি এখন চিকিৎসার জন্য যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন। গতকাল মামলাটির শুনানির ধার্য তারিখে খোকা আদালতে হাজির না হওয়ায় আদালত তার জামিন বাতিল করে এ পরোয়ানা জারি করে আগামী বছর ১লা জানুয়ারি চার্জ গঠনের শুনানির দিন ধার্য করেছেন। উল্লেখ্য, গত ২০১৪ সালের ৮ই ডিসেম্বর পল্টন থানার ইন্সপেক্টর তোফায়েল আহমেদ মামলাটিতে ঢাকার সাবেক এ মেয়রের বিরুদ্ধে চার্জশিট দাখিল করেন। অভিযোগপত্রে দণ্ডবিধির ১২৪ (ক) ধারার রাষ্ট্রদ্রোহের অপরাধ ছাড়াও দণ্ডবিধির ১৪৩ ধারার বেআইনি সমাবেশ এবং দণ্ডবিধির ৫০৫ ধারায় জনগণের অনিষ্টসাধন সহায়ক বিবৃতির অভিযোগ সংযুক্ত করা হয়েছে। ২০১৩ সালের ৭ই ডিসেম্বর খোকার বিরুদ্ধে পল্টন থানায় এসআই শহীদুল্লাহ প্রধান এ মামলা দায়ের করেন।
মামলায় অভিযোগ থেকে জানা গেছে, পল্টন থানাস্থ ভাসানী মিলনায়তনে একটি সভায় গত ২০১৩ সালের ১৪ই অক্টোবর বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের উপস্থিতিতে বিএনপির ভাইস চেয়ারম্যান এবং তৎকালীন আহ্বায়ক সাদেক হোসেন খোকা বলেন, ২৫ তারিখ (২০১৩ সালের ২৫শে অক্টোবর) আমরা শান্তিপূর্ণ সমাবেশ করতে চাই। আমরা দেশে কোন অস্থিরতা ও অশান্তি সৃষ্টি করতে চাই না। সরকারকে স্পষ্ট ভাষায় বলে দিতে চাই, শান্তিপূর্ণ সমাবেশ পণ্ড করা হলে আমরা বসে থাকবো না। আওয়ামী লীগ যদি ২০০৭ সালের মতো লগি-বৈঠা নিয়ে মানুষ হত্যার মতো এবারো কাজ করে, তাহলে ছাড় দেয়া হবে না। শক্ত হাতে আমরা এর জবাব দেব। পাড়ায়-মহল্লায় নেতা-কর্মীদের ওপর আওয়ামী লীগ হামলা চালালে তার পাল্টা জবাব দেয়া হবে। দা-কুড়াল-বল্লম-লাঠিসোটাসহ যা কিছু আছে, তা নিয়ে সবাইকে প্রস্তুত থাকতে হবে। সাবেক মেয়র সাদেক হোসেন খোকাকে, গত ২০শে অক্টোবর ঢাকার বিশেষ জজ আদালত-৩ এর বিচারক আবু আহমেদ জমাদার জ্ঞাত আয়বহির্ভূত সম্পদ অর্জন-সংক্রান্ত দুর্নীতি দমন কমিশনের করা মামলায় ১৩ বছরের কারাদণ্ডাদেশ দেন। আদালত একই সঙ্গে ১১ লাখ টাকা জরিমানা, অনাদায়ে আরও ১ বছরের কারাদণ্ড ও সম্পত্তি ক্রোকের নির্দেশ দেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com