1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
বাংলা কবিতা আবৃত্তি করলেন অমিতাভ বচ্চন - Swadeshnews24.com
শিরোনাম
ওমরাহ পালনে সস্ত্রীক সৌদি যাচ্ছেন মির্জা ফখরুল ৭৬ বছরের ইতিহাসে প্রথম, সারা দেশে টানা তাপপ্রবাহের রেকর্ড দেশে নয়, বিদেশে নির্জন দ্বীপে বসছে শাকিব খানের বিয়ের আসর ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের উপ-অপ্যায়ন সম্পাদক হলেন সোহেল চলচ্চিত্র শিল্পী সমিতির সদস্যপদ ফিরে পাচ্ছেন জায়েদ খান শাকিবের তৃতীয় বিয়ে, মুখ খুললেন অপু বিশ্বাস ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা সোনার দাম আরও কমল রাজধানীতে পানি, স্যালাইন ও শরবত বিতরণ বিএনপির জায়েদ খানের এফডিসিতে ফেরা হবে কিনা, জানালেন ডিপজল কক্সবাজার জেলায় কত রোহিঙ্গা ভোটার, তালিকা চেয়েছেন হাইকোর্ট সিনেমা হলে দেওয়া হচ্ছে টিকিটের সঙ্গে ফ্রি বিরিয়ানি ঢাকায় বড় জমায়েত করতে চায় বিএনপি ১৫ বছর পর নতুন গানে জেনস সুমন যশোরে আদালতের নির্দেশ অমান্য করে জমি দখলের অভিযোগ

বাংলা কবিতা আবৃত্তি করলেন অমিতাভ বচ্চন

  • Update Time : রবিবার, ১৫ নভেম্বর, ২০১৫
  • ২২১ Time View

amitabh-bachchan-650১৪ নভেম্বর থেকে কলকাতায় শুরু হয়েছে ‘২১তম আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব’। এ চলচ্চিত্র উৎসবে এসে বাংলা কবিতা আবৃত্তি করলেন অমিতাভ বচ্চন।

শনিবার বিকালে কলকাতার নেতাজি ইনডোর স্টেডিয়ামে শুরু হয় এই আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব। মঙ্গলপ্রদীপ জ্বালিয়ে উৎসবের সূচনা করেন কিংবদন্তী বলিউড অভিনেতা অমিতাভ বচ্চন।অনুষ্ঠানের উদ্বোধনে অমিতাভের সঙ্গে উপস্থিত ছিলেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও।বাংলাদেশসহ বিশ্বের ৬১টি দেশের মোট ১৪৯টি চলচ্চিত্র এ উৎসবে অংশ নিয়েছে।

জানা যায়, উদ্বোধন করার সময় বাংলায় রবীন্দ্রনাথের কবিতা আবৃত্তি করে তাক লাগিয়ে দেন অমিতাভ বচ্চন। কবিতা আবৃত্তির পরপরই তিনি গেয়ে ওঠেন, ‘স্বার্থক জনম আমার জন্মেছি এই দেশে’। আর অমিতাভ বচ্চনের এমন চমকে মুহূর্মুহু করতালিতে ভরে ওঠে অনুষ্ঠানস্থল।

এ ছাড়া  অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বিদ্যা বালান, জয়া বচ্চন, মৌসুমী চট্টোপাধ্যায়, শর্মিলা ঠাকুর, মাধবী চট্টোপাধ্যায় প্রমুখ।

প্রসঙ্গত এ উৎসবে বাংলাদেশের সুমন ধরের ছবি ‘আমি ও আইসক্রিমওয়ালা’ এবং মনসুর আলীর ‘সংগ্রাম’ ছবি স্থান পেয়েছে।কলকাতার মোট ১২টি প্রেক্ষাগৃহে চলবে এই চলচ্চিত্র উৎসব। শনিবার ফিলিপাইনের ছবি ‘ব্ল্যাঙ্কো’ প্রদর্শনের মধ্য দিয়ে উৎসবের সূচনা হয়।ছবিটি পরিচালনা করেন কোভোকি হাসাই।

 

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com