1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
কোন মেয়ে আপনার প্রেমে পড়েছে কিনা বুঝার সহজ উপায় জেনে নিন ! - Swadeshnews24.com
শিরোনাম
সিনেমা হলে দেওয়া হচ্ছে টিকিটের সঙ্গে ফ্রি বিরিয়ানি ঢাকায় বড় জমায়েত করতে চায় বিএনপি ১৫ বছর পর নতুন গানে জেনস সুমন যশোরে আদালতের নির্দেশ অমান্য করে জমি দখলের অভিযোগ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা-ডিপজল প্যানেলের জয়লাভ গোবিন্দগঞ্জে অটোচালক দুলা হত্যার মূল আসামি আটক চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে ভোটগ্রহণ শুরু পলাশবাড়ীতে উপজেলা নির্বাচনে অনলাইন মনোনয়নপত্র দাখিলের বিষয়ে সম্ভাব্য প্রার্থীদের সাথে মতবিনিময় ‘সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে পদক্ষেপ নিলেই বিএনপি বলে বিরোধীদল দমন’ এবার বুবলী-শাকিবের ‘কোয়ালিটি টাইম’ নিয়ে মুখ খুললেন অপু বাংলাদেশের সফলতা চোখে পড়ার মতো: সিপিডির রেহমান সোবহান চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের পরিবেশ নিয়ে যা বললেন নিপুণ তালিকা দিতে না পারলে ফখরুলকে ক্ষমা চাইতে বললেন ওবায়দুল কাদের প্রকাশিত হলো দিদারের ‘বৈশাখ এলো রে এলো বৈশাখ’ আ.লীগের মতো ককটেল পার্টিতে বিশ্বাসী নয় বিএনপি: রিজভী

কোন মেয়ে আপনার প্রেমে পড়েছে কিনা বুঝার সহজ উপায় জেনে নিন !

  • Update Time : মঙ্গলবার, ১ ডিসেম্বর, ২০১৫
  • ৩১৬ Time View

রাফিঃ কোন মেয়ে আপনার প্রেমে পড়েছে কিনা কিংবা আপনার মনের মানুষটি আপনাকে ভালবাসে কিনা ,তা জানার সহজ উপায়।
কাউকে পছন্দ করে ফেলা খুব আপেক্ষিক একটি ব্যাপার। যে কোন মুহূর্তে আপনি পছন্দ করে ফেলতে পারেন যে কাউকে, আবার যে কেউ পছন্দ করে ফেলতে পারে আপনাকেও। তবে প্রেমে পd6e573c050d5b9fb2113b7f352919901ড়ে যাওয়া আর ভালবেসে ফেলার মধ্যে আছে বিস্তর ব্যবধান। আপনি কাউকে খুব পছন্দ করেন, কিন্তু বুঝতে পারছেন না সে আপনাকে পছন্দ করে কিনা? তাহলে জেনে রাখুন ৬ টি বিষয়, যেগুলো কারো মাঝে দেখলে নিশ্চিত জানবেন যে তিনি আপনার প্রেমে পড়েছেন।

আপনাকে অনেক সময় দেবেন

আপনি যখনই দেখা করতে চাইবেন, তিনি যতই ব্যস্ত থাকুক না কেন আপনার সাথে অবশ্যই দেখা করবেন। হতে পারে আপনি কোন কাজে একা বাইরে গেলেন, তিনি ঠিকই ফোন করে করে আপনার খোঁজ নেবেন। নিরাপদে বাড়ি ফিরলেন কিনা জানতে আগ্রহী থাকবেন। কারণ যখন কেউ আপনাকে সত্যি খুব পছন্দ করে ফেলে, তখন তা কোনোভাবেই আড়াল হয়ে থাকে না।

আপনার সব কথা শুনবেন যখন দেখবেন তিনি আপনার সব কথাই খুব মনোযোগ দিয়ে শুনছেন এবং কথাগুলো যেমনই হোক না কেন আপনাকে অবজ্ঞা করছেন না, আপনার সব কথাই গুরুত্ব সহকারে নিচ্ছেন। তার মানে এই যে তিনি আপনাকে পছন্দ করেন।

আপনার অনেক প্রশংসা করবেন

আপনি যেভাবেই সব সময় থাকুন না কেন, সে সব কিছুতেই আপনার প্রশংসা করবেন তিনি। কারণ আপনি যে খুশি হন তার প্রশংসায়। আপনার প্রতিটি ব্যাপারেই তার খুব আগ্রহ কাজ করবে।

সবসময় আপনাকে খুশি করার চেষ্টা করবেন

যখন কেউ একজন আপনাকে খুব পছন্দ করবে, সে সবসময়ই চাইবেন আপনাকে খুশী করার জন্য। তিনি অনেক কিছুই করবেন আপনার মন পাওয়ার জন্য ও আপনাকে খুশী করার জন্য। আপনি যেমন পোশাক পছন্দ করেন, তিনি তাই পরে হাজির হবেন আপনার সামনে। আপনার সাথে সুন্দর করে কথা বলবেন। এমন অনেক কিছুই করবেন যা হয়তো আপনি নিজেও কখনো চিন্তা করেননি।

সবসময় আপনার সাথে হাসিখুশি থাকবেন

হাসি পৃথিবীর সবচাইতে সুন্দর একটি জিনিস। আর তা যদি হয়ে থাকে পছন্দের মানুষের হাসি তাহলে ব্যপারটাই অন্যরকম। তিনি খুব খুশি থাকবে যখন আপনার সাথে থাকবেন। তিনি যদি সত্যি আপনাকে খুব ভালবেসে থাকে, অনেক চেষ্টা করবে আপনাকে ধরে রাখার জন্য। আপনার সাথে অহেতুক রাগারাগি করতে যাবেন না।

আপনাকে নিজের পরিবারের সাথে পরিচয় করাবেন

কেউ কি নিজের পরিবারের কাছে আপনার খুব সুনাম করেন, আপনার ব্যাপারে প্রশংসা করে আনন্দ পান? তাহলে জেনে রাখুন, মানুষটি আপনাকে পছন্দ করেন খুবই। কেউ সত্যি সত্যি কারো প্রেমে পড়লেই কেবল নিজের পরিবারের কাছে সুনাম করে ও পরিবারের সকলের সাথে পরিচয় করিয়ে দিতে চান।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com