1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
বিজয়ের মাসে মাদকবিরোধী চলচ্চিত্র ‘স্বর্গ থেকে নরক’ - Swadeshnews24.com
শিরোনাম
ওমরাহ পালনে সস্ত্রীক সৌদি যাচ্ছেন মির্জা ফখরুল ৭৬ বছরের ইতিহাসে প্রথম, সারা দেশে টানা তাপপ্রবাহের রেকর্ড দেশে নয়, বিদেশে নির্জন দ্বীপে বসছে শাকিব খানের বিয়ের আসর ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের উপ-অপ্যায়ন সম্পাদক হলেন সোহেল চলচ্চিত্র শিল্পী সমিতির সদস্যপদ ফিরে পাচ্ছেন জায়েদ খান শাকিবের তৃতীয় বিয়ে, মুখ খুললেন অপু বিশ্বাস ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা সোনার দাম আরও কমল রাজধানীতে পানি, স্যালাইন ও শরবত বিতরণ বিএনপির জায়েদ খানের এফডিসিতে ফেরা হবে কিনা, জানালেন ডিপজল কক্সবাজার জেলায় কত রোহিঙ্গা ভোটার, তালিকা চেয়েছেন হাইকোর্ট সিনেমা হলে দেওয়া হচ্ছে টিকিটের সঙ্গে ফ্রি বিরিয়ানি ঢাকায় বড় জমায়েত করতে চায় বিএনপি ১৫ বছর পর নতুন গানে জেনস সুমন যশোরে আদালতের নির্দেশ অমান্য করে জমি দখলের অভিযোগ

বিজয়ের মাসে মাদকবিরোধী চলচ্চিত্র ‘স্বর্গ থেকে নরক’

  • Update Time : বুধবার, ১৬ ডিসেম্বর, ২০১৫
  • ১৭৮ Time View

106276_e2শেখ ফজলুল করিম লিখেছিলেন ‘কোথায় স্বর্গ, কোথায় নরক, কে বলে তা বহুদূর? মানুষের মাঝে স্বর্গ-নরক, মানুষেই সুরাসুর’। সেখান থেকে ড. অরূপ রতন চৌধুরী তার ছবির নাম নির্বাচন করেন। মাদক ও ধূমপানবিরোধী এ চলচ্চিত্রের নাম দেন ‘স্বর্গ থেকে নরক’। আগামী ২৫শে ডিসেম্বর সারা দেশে ছবিটি মুক্তি পাবে। এ উপলক্ষে সকাল ১১টায় রাজধানীর একটি অভিজাত হোটেলে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। এই সংবাদ সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল, এমপি। আরও উপস্থিত ছিলেন তথ্য সচিব মরতুজা আহমেদ, চলচ্চিত্র পরিচালক আজিজুর রহমান, চিত্রগ্রাহক মাহফুজুর রহমান খান, মানস-এর সাংগঠনিক সম্পাদক মতিউর রহমান তালুকদারসহ এ ছবির নায়ক ফেরদৌস ও চিত্রনায়িকা নিপুণ। অনুষ্ঠানে আসাদুজ্জামান খান কামাল বলেন, বহুদিন ধরে ড. অরূপ রতন চৌধুরীকে আমি চিনি। তার নামটি একটি আন্দোলনের নাম। তার তৈরি ছবি মানেই বিশেষ কিছু। এমন একটি ছবি সবার দেখা উচিত। অনুষ্ঠানের মাঝে এ ছবির ট্রেইলর ও গানের অংশবিশেষ দেখানো হয়। এ ছবিতে আরও বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন ইলিয়াস কাঞ্চন, আহমেদ শরীফ প্রমুখ। ছবিটি নিয়ে পরিচালক ড. অরূপ রতন চৌধুরী বলেন, আজকের দিনটি বিশেষ একটি দিন। সমাজকে মাদকমুক্ত রাখতে হবে। বর্তমানে বিশ্বের অন্যতম অভিশাপ ড্রাগ। মানস আমার প্রতিষ্ঠান। এখান থেকে এ ছবিটি নির্মাণ করা হয়েছে। মাদকবিরোধী এ চলচ্চিত্রটি দেশের সবাই যেন দেখতে পারেন সে ব্যবস্থা সরকার করবে বলে আশা করছি। এ ছবিতে যুবসমাজের কাছে মাদকের কুফল নিয়ে নানা তথ্য দেয়া হয়েছে। ছবিটি সবাই দেখলেই আমি খুশি।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com