1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
মোদির ‘চুপ’ নিয়ে রাহুলের প্রশ্ন - Swadeshnews24.com
শিরোনাম
ওমরাহ পালনে সস্ত্রীক সৌদি যাচ্ছেন মির্জা ফখরুল ৭৬ বছরের ইতিহাসে প্রথম, সারা দেশে টানা তাপপ্রবাহের রেকর্ড দেশে নয়, বিদেশে নির্জন দ্বীপে বসছে শাকিব খানের বিয়ের আসর ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের উপ-অপ্যায়ন সম্পাদক হলেন সোহেল চলচ্চিত্র শিল্পী সমিতির সদস্যপদ ফিরে পাচ্ছেন জায়েদ খান শাকিবের তৃতীয় বিয়ে, মুখ খুললেন অপু বিশ্বাস ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা সোনার দাম আরও কমল রাজধানীতে পানি, স্যালাইন ও শরবত বিতরণ বিএনপির জায়েদ খানের এফডিসিতে ফেরা হবে কিনা, জানালেন ডিপজল কক্সবাজার জেলায় কত রোহিঙ্গা ভোটার, তালিকা চেয়েছেন হাইকোর্ট সিনেমা হলে দেওয়া হচ্ছে টিকিটের সঙ্গে ফ্রি বিরিয়ানি ঢাকায় বড় জমায়েত করতে চায় বিএনপি ১৫ বছর পর নতুন গানে জেনস সুমন যশোরে আদালতের নির্দেশ অমান্য করে জমি দখলের অভিযোগ

মোদির ‘চুপ’ নিয়ে রাহুলের প্রশ্ন

  • Update Time : বৃহস্পতিবার, ২৪ ডিসেম্বর, ২০১৫
  • ১৭২ Time View

107677_Untitled-10দুর্নীতি ইস্যুতে চুপ থাকার জন্য প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সমালোচনা করেছেন ভারতের কংগ্রেস দলের ভাইস প্রেসিডেন্ট রাহুল গান্ধী। অর্থমন্ত্রী অরুণ জেটলির বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ করায় এরই মধ্যে বিজেপি তার দারভাঙ্গার এমপি ও সাবেক ক্রিকেটার কির্তি আজাদকে বরখাস্ত করেছে। এ বিষয়ে নরেন্দ্র মোদির নীরবতা নিয়ে প্রশ্ন তুলেছেন রাহুল গান্ধী। তিনি নিজের নির্বাচনী আসন আমেথিতে এক সভায় বলেছেন, নির্বাচনী প্রচারের সময় মোদিজি বলেছিলেন তিনি নিজে দুর্নীতি করবেন না। এমনকি কাউকে দুর্নীতি করতে দেবেন না। কিন্তু এখন তার দলের একজন এমপি চোখে আঙ্গুল দিয়ে দুর্নীতি দেখিয়ে দিচ্ছেন। কিন্তু মোদিজি নীরব। তার উচিত এ বিষয়ে তদন্ত করে পদক্ষেপ নেয়া। উল্লেখ্য, সম্প্রতি অরুণ জেটলির বিরুদ্ধে একই অভিযোগ করায় দিল্লির মুখ্যমন্ত্রী আম আদমি দলের প্রধান অরবিন্দ কেজরিওয়ালের বিরুদ্ধে মামলা করেছেন তিনি। আবার নরেন্দ্র মোদিকে শুধু মোদি বা তার নাম ধরে সেøাগান দেয়ার ক্ষেত্রে নিজ দলের এমপিদের বারণ করেছেন কংগ্রেস নেত্রী সোনিয়া গান্ধী। অনলাইন এনডিটিভি রিপোর্টে বলেছে, বর্তমান অর্থমন্ত্রী অরুণ জেটলি এক সময় দিল্লি ডিস্ট্রিক্ট অ্যান্ড ক্রিকেট এসোসিয়েশনের প্রধান ছিলেন। তিনি ওই পদে ১৩ বছর দায়িত্ব পালন করেন। এ সময়ে দুর্নীতি হয়েছে বলে অভিযোগ এনেছেন বিজেপিরই পার্লামেন্ট সদস্য কীর্তি আজাদ। এ নিয়ে তদন্তের দাবি করেছেন রাহুল গান্ধী। তবে তার সমালোচনা প্রত্যাখ্যান করেছে বিজেপি। এ দলের সাধারণ সম্পাদক শ্রীকান্ত শর্মা বলেছেন, সাবেক ইউপিএ সরকারের আমলে অরুণ জেটলিকে নিষ্কলুশ বলা হয়েছে। সে কথা মনে থাকা উচিত রাহুলের। তারা যে অভিযোগ তুলছে তা মিথ্যা ও ভুয়া। উল্টো রাহুল গান্ধীই দুর্নীতি করেছেন। তিনি ন্যাশনাল হেরাল্ড মামলায় জামিন নিয়েছেন।  ওদিকে আম আদমি পার্টির নেতা আশুতোষ বলেছেন, বিজেপি কীর্তি আজাদকে বরখাস্ত করেছে। এতে প্রমাণ হয় যে এ সরকার দুর্নীতির পক্ষে। তারা অরুণ জেটলিকে জিজ্ঞাসাবাদের পরিবর্তে কীর্তি আজাদকে বরখাস্ত করেছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com