1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
পার্বতীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত-৫, আহত-৮ - Swadeshnews24.com
শিরোনাম
ওমরাহ পালনে সস্ত্রীক সৌদি যাচ্ছেন মির্জা ফখরুল ৭৬ বছরের ইতিহাসে প্রথম, সারা দেশে টানা তাপপ্রবাহের রেকর্ড দেশে নয়, বিদেশে নির্জন দ্বীপে বসছে শাকিব খানের বিয়ের আসর ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের উপ-অপ্যায়ন সম্পাদক হলেন সোহেল চলচ্চিত্র শিল্পী সমিতির সদস্যপদ ফিরে পাচ্ছেন জায়েদ খান শাকিবের তৃতীয় বিয়ে, মুখ খুললেন অপু বিশ্বাস ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা সোনার দাম আরও কমল রাজধানীতে পানি, স্যালাইন ও শরবত বিতরণ বিএনপির জায়েদ খানের এফডিসিতে ফেরা হবে কিনা, জানালেন ডিপজল কক্সবাজার জেলায় কত রোহিঙ্গা ভোটার, তালিকা চেয়েছেন হাইকোর্ট সিনেমা হলে দেওয়া হচ্ছে টিকিটের সঙ্গে ফ্রি বিরিয়ানি ঢাকায় বড় জমায়েত করতে চায় বিএনপি ১৫ বছর পর নতুন গানে জেনস সুমন যশোরে আদালতের নির্দেশ অমান্য করে জমি দখলের অভিযোগ

পার্বতীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত-৫, আহত-৮

  • Update Time : বৃহস্পতিবার, ৪ ফেব্রুয়ারী, ২০১৬
  • ২১০ Time View

dinajpur accident_swadeshnews24মোঃ আব্দুল্লাহ আল মামুন পার্বতীপুর(দিনাজপুর)প্রতিনিধি, SwadeshNews24.com:
পার্বতীপুর বড়পুকুরিয়া কয়লাখনি এলাকায় কাঠবোঝাই ট্রাক খাদে পড়ে চারজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন কমপক্ষে পাঁচজন। এরা সবাই ট্রাক শ্রমিক। মঙ্গলবার দিবাগত রাত ১২টার দিকে পার্বতীপুর-মধ্যপাড়া সড়কে এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন- দিনাজপুর জেলার নবাবগঞ্জ উপজেলার শকুন খোলা হরিলাপুর গ্রামের মৃত আব্দুল করিমের ছেলে ইসমাইল (৩৫), রেজাউল (৪৫), জফিরুল (৩৭) ও দিলিপ চন্দ্র (৪৫)।
আহতরা- আসাদ আলী (৪৫), মজিবর রহমান (৫২), বাবলু (৫৫), আতিকুর (৪৫) ও তাহাজুল (৪৫)। এদের সবার বাড়ি শকুন খোলা হরিলাপুর গ্রামে।
আহতদের মধ্যে আসাদ আলী, মজিবরকে পার্বতীপুর উপজেলা স্বাস্থ্য কমপে¬ক্সে এবং বাবলু, আতিকুর ও তাহাজুলকে দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে।
ঘটনা সুত্রে জানান, মঙ্গলবার রাতে পার্বতীপুর শহরের হলদীবাড়ী থেকে কাঠ নিয়ে একটি ট্রাক (নম্বর ঢাকা মেট্রো ট- ১৬-৯৯১০) পার্শ্ববর্তী নবাবগঞ্জ উপজেলায় যাচ্ছিল। পথে পার্বতীপুর-মধ্যপাড়া সড়কের বড়পুকুরিয়া কয়লাখনির কোল গেটের সামনে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকটি সড়কের পাশের খাদে উল্টে পড়ে যায়।
এতে কাঠবোঝাই ট্রাকের উপরে বসে থাকা ৭ শ্রমিক ইসমাইল, রেজাউল, জফিরুল, দিলিপ চন্দ্র, আসাদ আলী, মজিবর রহমান, বাবলু, আতিকুর ও তাহাজুল খাদের পানিতে কাঠের নিচে চাঁপা পড়ে।
খবর পেয়ে বড়পুকুরয়িয়া কয়লাখনি তদন্ত কেন্দ্রের পুলিশ, পার্বতীপুর মডেল থানা পুলিশ, ফুলবাড়ী ও দিনাজপুর থেকে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট দুর্ঘটনাস্থলে ছুটে যায়। এলাকাবাসীর সহযোগিতায় পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা চার ঘণ্টা চেষ্টার পর কাঠের গুড়ি সরিয়ে ভোর ৪টার দিকে নিহত ও আহতদের উদ্ধার করে। পরে নিহতদের মরদেহ পার্বতীপুর মডেল থানায় নিয়ে আসা হয়।
পার্বতীপুর উপজেলা স্বাস্থ্য কমপে¬ক্সে চিকিৎধীন মজিবর রহমান জানান, নিহত চারজনসহ ৭জন ট্রাকভর্তি কাঠের গুড়ির উপরে এবং তিনিসহ তিনজন ট্রাক চালকের উপরের ডালায় বসা ছিলেন। ঘন কুয়াশার মধ্যে রাস্তার দশহাত দূরেও কিছু দেখা যাচ্ছিল না। এ অবস্থায় ট্রাকটি সড়কের কিনারে চলে গেলে ট্রাক চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে বলে তিনি জানান।
অপর দিকে- পার্বতীপুর শহরের হলদিবাড়ী একটি ফিলিং স্টেশনের পাশে ঘটনাটি ঘটে আজ বুধবার ভোর ৬টার দিকে পিকআপভ্যানকে ওভারটেক করতে গিয়ে ধাক্কা লেগে নিহত-১ আহত-৩।
আজ বুধবার ভোর ৬টার দিকে একটি পিকআপভ্যানে (ঢাকা মেট্রো-ন-১৬-১৮২২) মাছ নিয়ে জয়পুর হাট থেকে পার্বতীপুর হয়ে রংপুর যাচ্ছিল। এসময় পেছন দিক থেকে আসা একটি কোচও পার্বতীপুর শহরের হলদিবাড়ী একটি ফিলিং স্টেশনের পাশে পিকআপভ্যানকে ওভারটেক করতে গিয়ে ধাক্কা লেগে ঘটনাস্থলে পিকআপভ্যানের উপরে থাকা আব্দুল জব্বার (৫৫), আব্দুল গফ্ফার (২৮) ও সাইদুর রহমান (৪০) আহত হয়। সাথে সাথে আহতদেরকে দিমেকহাসপাতালে নেয়া হয়ে আব্দুল জব্বার মারা যায়। তবে পিকআপভ্যান চালকসহ আরও ৩জন আহত আছে। নিহত ও আহতদের বাড়ী জয়পুরহাট জেলার পাঁচবিবি উপজেলার পশ্চিম কচুকুড়া আদর্শ গ্রামে। আহত গফ্ফারের পিতার নাম আব্দুল মালেক ও সাইদুর রহমানের পিতার নাম তছির উদ্দিন।

 

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com