1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
পুরুষদের যে ৪ টি কাজ নারীদের অপছন্দ - Swadeshnews24.com
শিরোনাম
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের পরিবেশ নিয়ে যা বললেন নিপুণ তালিকা দিতে না পারলে ফখরুলকে ক্ষমা চাইতে বললেন ওবায়দুল কাদের প্রকাশিত হলো দিদারের ‘বৈশাখ এলো রে এলো বৈশাখ’ আ.লীগের মতো ককটেল পার্টিতে বিশ্বাসী নয় বিএনপি: রিজভী হৃদয় খানের সঙ্গে জুটি ন্যান্সিকন্যা রোদেলার শাকিব ছাড়া দ্বিতীয় কোনো পুরুষকে ভাবতে পারি না: বুবলী শাকিবের এমন সময় আমাদেরও ছিল: ওমর সানী কত টাকা সালামি পেলেন জায়েদ খান, দিতে হলো কত লাখ? শাকিব খানের সঙ্গে বিয়ে,দেনমোহর, বিচ্ছেদসহ নানা বিষয় নিয়ে মুখ খুললেন বুবলী দেশের আকাশে চাঁদ দেখা যায়নি, বৃহস্পতিবার ঈদ বাড়তি ভাড়া চাওয়ায় ‘যাত্রীদের মা’র’ধরে’ বাসচালক ও হেলপার নি’হ’ত ওমরাহ পালনে সৌদি আরবে সাকিব ‘শাকিবের সঙ্গে আমার বিবাহবিচ্ছেদ হয়নি’ কেন নিপুণের প্যানেলে নির্বাচন করছেন জানালেন হেলেনা জাহাঙ্গীর তসিবা’র ঈদ ধামাকা “জানু স্বামী”

পুরুষদের যে ৪ টি কাজ নারীদের অপছন্দ

  • Update Time : বুধবার, ২৩ মার্চ, ২০১৬
  • ৫৩০ Time View

নারী পুরুষ উভয়েরই কিছু খারাপ গুন আছে৷ যা মহিলাদের কাছে বিরক্তিকর৷ তবে পুরুষের সাধারণ চারটি খারাপ গুন যা নারীদের খুবই অপছন্দ৷ পরিবারে সময় দেয়া বিশেষ করে স্ত্রীর পছন্দ অপছন্দের দিকে স্বামীর গুরুত্ব দেয়া উচিত। না হলে সামান্য কারনে দেখা দিতে পারে অশান্তি।
অন্তরঙ্গ মুহূর্তে মোবাইল ফোন ব্যবহার
স্ত্রীর সাথে কোনো বিষয়ে আলোচনার সময় কাউকে মোবাইল ফোনে মেসেজ পাঠালে কিংবা মোবাইল ফোনে অফিসিয়াল বা ব্যবসায়িক কথাবার্তা বলা শুরু করলে নিশ্চয়ই সব নারীই বিরক্ত হবেন। তবে বিশেষজ্ঞরা বলছেন, এই ধরনের আচরণের মানে এটা নয় যে, সে সম্পর্কের বিষয়ে রূঢ়। ফলে এই ধরনের আচরণে বিভ্রান্ত হওয়াও উচিত নয়। এ বিষয়টাতে বিরক্ত হলে তা ঠাণ্ডা মাথায় বুঝিয়ে বলা ভালো।
কোনও বিষয়ে মন্তব্য করতে না চাওয়া
নারীর কোনও প্রশ্নের উত্তর যদি পুরুষের জানা না থাকে, তখন তারা নিরব থাকে কিংবা জানায়, ‘আমি ওসব পাত্তা দিই না’। এমন উত্তর নারীর পছন্দ না হলে তাকে জানিয়ে দিতে হবে এই বিষয়ে আগ্রহের কথা। সে যদি বিরক্ত হয় বা কোনও উত্তর দিতে না চায়, তাহলে জানাতে ভুলবেন না যে, তার মতামত আপনার কাছে খুবই গুরুত্বপূর্ণ।
কাজ থেকে ফেরার পর তার নীরবতা
কাজ থেকে ফেরার পর অধিকাংশ পুরুষই নীরব থাকেন। সারাদিনের কর্মব্যস্ততার পর অনেকেই খুব ক্লান্ত থাকেন। ফলে এই সময় বিশ্রামের জন্য কিছু সময় দেওয়া গুরুত্বপূর্ণ। এই সময় বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা শুরু করলে বিবাদ লাগার সম্ভাবনা থাকে। তার বদলে এই ধরনের অবস্থায় একটু সময় নিয়ে বিশ্রামের সুযোগ দেওয়া ভালো।
সাজগোজে বিরক্ত হওয়া
পুরুষের সাজগোজে বা রেডি হতে সময় কম লাগে। আর নারী যখন সাজগোজে সময় নেয়, তখন পুরুষ বিরক্ত হয়। সাজগোজের সময় এই ধরনের তাড়া দেওয়া আবার অনেক নারীর খুবই অপ্রিয়। এ সময় পুরুষকে কোনও কাজে ব্যস্ত রাখাই সবচেয়ে ভালো উপায়।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com