1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
যাত্রা শুরু করলো ব্লগ নেটওয়ার্ক প্রতিষ্ঠান টেকশেপার ডট কম - Swadeshnews24.com
শিরোনাম
সংগঠক ও বিনোদন সাংবাদিক আবুল হোসেন মজুমদার এবার এটিএন বাংলার চায়ের চুমুকে নোয়াখালীতে ভাইস চেয়ারম্যান প্রার্থী কামালের বিপক্ষে পরিকল্পিত অপপ্রচার চালাচ্ছে একটি কুচক্র মহল সোয়াজিল্যান্ড আওয়ামী লীগের সাধারন সম্পাদক হলেন মাহমুদুর রহমান শিষান ‘লং ড্রাইভে যাওয়ার প্রস্তাব’, জয়কে একহাত নিলেন মিষ্টি জান্নাত ‘জনপ্রিয়তা’ কাজে লাগিয়ে তনির প্রতারণা, ক্ষোভে ফুঁসছে নেটিজেন ‘গুলিস্তানের কাপড় পাকিস্তানের বলে বিক্রি’ লাইভে এসে যা বললেন তনি আয় বাড়লেও সাউথইস্ট ব্যাংকের মুনাফা কমেছে সাড়ে ৩৭% মিরসরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে স্বাভাবিক হয়নি বিদ্যুৎ সরবরাহ, পানি সংকট চরমে মিরসরাইয়ে এসএসসিতে পাশের হার ৮৮.৩১%, দাখিলে ৮৩.৫৬% ম্যাচ শেষ হতেই সাকিবের ব্যাটিং অনুশীলন মায়ের কথা বলতে গিয়ে কাঁদলেন মেহজাবীন, তাহসান বর্ণাঢ্য র‍্যালি ও আলোচনা সভার মধ্যে দিয়ে বরগুনায় আন্তর্জাতিক নার্স দিবস উদযাপন ঈদের পর শনিবার শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ রাখার বিষয়ে যা বললেন মন্ত্রী শতভাগ পাশের শিক্ষাপ্রতিষ্ঠান বেড়েছে ৬১৪টি ওবায়দুল কাদেরের ভাগনেসহ দুজনের মনোনয়নপত্র প্রত্যাহার

যাত্রা শুরু করলো ব্লগ নেটওয়ার্ক প্রতিষ্ঠান টেকশেপার ডট কম

  • Update Time : শনিবার, ১০ জানুয়ারী, ২০১৫
  • ২০৯ Time View

Swadeshnews24ঢাকা: ইন্টারনেটকে কাজে লাগিয়ে বেকারত্ব দূর করতে ও তরুণদের কর্মসংস্থান সৃষ্টির লক্ষ্য নিয়ে দেশের প্রথম ডিজিটাল জেলা যশোরে যাত্রা শুরু করলো ব্লগ নেটওয়ার্ক প্রতিষ্ঠান টেকশেপার ডটকম (TechShaper.com)।

গত ১ জানুয়ারি স্থানীয় কয়েকজন তরুণ উদ্যোক্তা মিলে এই ব্লগ নেটওয়ার্ক সেবাদাতা প্রতিষ্ঠানের আনুষ্ঠানিক উদ্বোধন করে।

টেকশেপার ডটকমের প্রধান নির্বাহী কর্মকর্তা রাসেল রনি বলেন, বেশ কয়েক বছর ধরে ব্লগিং নিয়ে কাজ করছি, তাই ব্লগিংসহ অনলাইনে কাজ করতে গেলে কী ধরণের প্রতিবন্ধকতা আসে তার অভিজ্ঞতা রয়েছে। তরুণ প্রজন্ম যাতে এই ধরণের কাজ শুরু করতে গেলে এসব প্রতিবন্ধকতার সম্মুখীন না হয়, তার জন্যই এই প্রতিষ্ঠানের যাত্রা শুরু করা হলো। প্রতিষ্ঠানের যাত্রা যশোর থেকে শুরু করলেও এর বিস্তার সারা বাংলাদেশে ছড়িয়ে দিতে চাই।
প্রাথমিকভাবে ব্লগ নেটওয়ার্কের বাইরে প্রফেশনাল ব্লগিং কোর্স, নিশ আইডিয়া, এসইও সেবা নিয়ে কাজ করবে টেকশেপার। পরবর্তীতে সব ধরণের আইটি সেবা দেওয়ার ইচ্ছে রয়েছে বলে জানান রাসেল রনি।
তিনি আরও বলেন, প্রতিষ্ঠানটি থেকে সফলভাবে ব্লগ তৈরির মাধ্যমে বৈদেশিক মুদ্রা অর্জন, বিষয়ভিত্তিক ওয়েবসাইট তৈরি করা ইত্যাদি নানা সেবা দেওয়া হবে। এর মাধ্যমে তরুণ প্রজন্ম ঘরে বসেই তাদের কর্মসংস্থানের সুযোগ করতে পারবে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com