1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
শুভজনরে একুশে পদক ও বাংলা একাডমেী পুরস্কারপ্রাপ্তদরে সংর্বধনা ও সাংস্কৃতকি অনুষ্ঠান - Swadeshnews24.com
শিরোনাম
সোনার দাম আরও কমল রাজধানীতে পানি, স্যালাইন ও শরবত বিতরণ বিএনপির জায়েদ খানের এফডিসিতে ফেরা হবে কিনা, জানালেন ডিপজল কক্সবাজার জেলায় কত রোহিঙ্গা ভোটার, তালিকা চেয়েছেন হাইকোর্ট সিনেমা হলে দেওয়া হচ্ছে টিকিটের সঙ্গে ফ্রি বিরিয়ানি ঢাকায় বড় জমায়েত করতে চায় বিএনপি ১৫ বছর পর নতুন গানে জেনস সুমন যশোরে আদালতের নির্দেশ অমান্য করে জমি দখলের অভিযোগ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা-ডিপজল প্যানেলের জয়লাভ গোবিন্দগঞ্জে অটোচালক দুলা হত্যার মূল আসামি আটক চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে ভোটগ্রহণ শুরু পলাশবাড়ীতে উপজেলা নির্বাচনে অনলাইন মনোনয়নপত্র দাখিলের বিষয়ে সম্ভাব্য প্রার্থীদের সাথে মতবিনিময় ‘সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে পদক্ষেপ নিলেই বিএনপি বলে বিরোধীদল দমন’ এবার বুবলী-শাকিবের ‘কোয়ালিটি টাইম’ নিয়ে মুখ খুললেন অপু বাংলাদেশের সফলতা চোখে পড়ার মতো: সিপিডির রেহমান সোবহান

শুভজনরে একুশে পদক ও বাংলা একাডমেী পুরস্কারপ্রাপ্তদরে সংর্বধনা ও সাংস্কৃতকি অনুষ্ঠান

  • Update Time : মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০১৯
  • ৪৬৫ Time View

শুদ্ধধারার সাহত্যি ও সাংস্কৃতকি র্কমীদরে সংগঠন শুভজন এর আয়োজনে ১৩ এপ্রলি,শনবিার সন্ধ্যা ৬ টায় জাতীয় জাদুঘররে কবি সুফয়িা কামাল মলিনায়তনে শুভজনরে উপদষ্টোমণ্ডলীর মধ্যে তনিজন একুশে পদকে ভূষতি হওয়ায় এবং দুজন বাংলা একাডমেী পুরস্কার পাওয়ায় শুভজন সংর্বধনা এবং সাংস্কৃতকি অনুষ্ঠানরে আয়োজন করা হয়। এ আয়োজনে প্রধান অতথিি হসিবেে উপস্থতি ছলিনে বাংলা একাডমেীর মহাপরচিালক কবি হাবীবুল্লাহ সরিাজী। অনুষ্ঠানে সংর্বধতি ব্যক্তরিা হলনে নাট্যজন অধ্যাপক ড ইনামুল হক, কথাসাহত্যিকি অধ্যাপক ডাঃ আনোয়ারা সয়ৈদ হক, সঙ্গীতপরচিালক শখে সাদী খান, কবি কাজী রোজী এবং শশিুসাহত্যিকি আসলাম সানী। একই অনুষ্ঠানে শুভজনরে পৃষ্ঠপোষক মোঃ শাহদি উল মুনীর বাংলাদশে কম্পউিটার সমতিি (বসিএিস) এর সভাপতি এবং শুভজন সভাপতি নইম হাসান ভুইয়া বাংলাদশে চায়না চম্বোর অব কর্মাস এন্ড ইন্ডাস্ট্রি এর পরচিালক নর্বিাচতি হওয়ায় সংর্বধতি করা হয়।

সংর্বধনা অনুষ্ঠানে একাডমেীর মহাপরচিালক কবি হাবীবুল্লাহ সরিাজী বলনে- যে দশেে গুণীর কদর নইে সে দশেে গুণীজন জন্মায় না। শুভজন আজ আমাদরে দশেরে কয়কেজন বশিষ্টি গুণী মানুষরে সম্মান জানানোর যে আয়োজন করছেে তা অবশ্যই প্রশংসনীয়। শুভজন দশেরে শল্পি সংস্কৃতরি র্চচা ও বকিাশরে পাশাপাশি নানারকম মানবকি এবং সামাজকি কাজও করে থাকে বলে আমি জান।ি এ জন্য তাদরে প্রতি আমার অভনিন্দন।

শুভজনরে প্রতষ্ঠিাতা ও সাধারণ সম্পাদক আবৃত্তশিল্পিী তরুন রাসলেরে সঞ্চালনায় অনুষ্ঠানরে সভাপতত্বি করনে শুভজনরে সনিয়ির সহ-সভাপতি ও জাতীয় বশ্বিবদ্যিালয়রে ডপেুটি রজেস্টিার জয়ন্ত ভট্টার্চায। সংর্বধনা অনুষ্ঠানরে দ্বতিীয়র্পবে মনোজ্ঞ সাংস্কৃতকি অনুষ্ঠানরে আয়োজন করা হয় । শুভজনরে নজিস্ব শল্পিদিরে অংশগ্রহনে এতে গান পরবিশেন করনে সংগীতশল্পিী বডিি হৃদয়,সাবরনিা সুলতানা সাফা,জুয়লে জয়, শল্পিী, আজহারউদ্দীন ও শশিুশল্পিী প্রত্যয়। কবতিা আবৃত্তি করনে কবি নপিা চৌধুরী, ইশরাত মতিু, রহোন রুবলে, নুরুন নওেয়াজ রানা এবং তরুণ রাসলে ।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com