1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
পতাকা মিছিলে এবার বিএনপির ১০০ সদস্যের নিরাপত্তা টিম - Swadeshnews24.com
শিরোনাম
সাইকেলে বিশ্ব ভ্রমণ করবেন আব্দুল কুদ্দুস ‘ব্যাড গার্লস’ ওয়েব সিরিজে অনুরূপ আইচের লেখা গানে রাকা জারা ‘ফিল্মের মানুষ কোনো দিন আপন হয় না’ ওমরাহ পালনে সস্ত্রীক সৌদি যাচ্ছেন মির্জা ফখরুল ৭৬ বছরের ইতিহাসে প্রথম, সারা দেশে টানা তাপপ্রবাহের রেকর্ড দেশে নয়, বিদেশে নির্জন দ্বীপে বসছে শাকিব খানের বিয়ের আসর ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের উপ-অপ্যায়ন সম্পাদক হলেন সোহেল চলচ্চিত্র শিল্পী সমিতির সদস্যপদ ফিরে পাচ্ছেন জায়েদ খান শাকিবের তৃতীয় বিয়ে, মুখ খুললেন অপু বিশ্বাস ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা সোনার দাম আরও কমল রাজধানীতে পানি, স্যালাইন ও শরবত বিতরণ বিএনপির জায়েদ খানের এফডিসিতে ফেরা হবে কিনা, জানালেন ডিপজল কক্সবাজার জেলায় কত রোহিঙ্গা ভোটার, তালিকা চেয়েছেন হাইকোর্ট সিনেমা হলে দেওয়া হচ্ছে টিকিটের সঙ্গে ফ্রি বিরিয়ানি

পতাকা মিছিলে এবার বিএনপির ১০০ সদস্যের নিরাপত্তা টিম

  • Update Time : শনিবার, ২৭ জানুয়ারী, ২০২৪
  • ৮৯ Time View

গত ২৮ অক্টোবর ঢাকার মহাহমাবেশ পন্ড করতে পরিকল্পিতভাবে হামলা চালানো হয় বলে বিএনপি দাবি করে আসছে। কোন ধরনের বিচ্ছৃঙ্খলা এড়াতে এবার মাঠে দেখা গেছে বিএনপির নিজস্ব একশো সদস্যের নিরাপত্তা টিম।

শনিবার রাজধানীর নয়াপল্টনে দলটির কালো পতাকা মিছিলের সার্বিক নিরাপত্তায় একই রংয়ের ক্যাপ পড়ে তারা শৃঙ্খলা রক্ষায় কাজ করেন। তাদেরকে নির্দিষ্ট স্থানে তদারকির দায়িত্বও দেওয়া হয়।

বিএনপির কেন্দ্রীয় সহ দফতর সম্পাদক তাইফুল ইসলাম টিপু যুগান্তরকে জানান, সাবেক ছাত্রনেতা ও বিএনপি নেতাদের একশো জন কালো পতাকা মিছিলের শৃঙ্খলার দায়িত্বে ছিলেন। তারা শৃঙ্খলার পাশাপাশি সার্বিক পরিস্থিতি মনিটরিং করেন।

জানা গেছে, ছাত্রদলের মিছিল মনিটর করেন রকিবুল ইসলাম বকুল ও হাসান মামুন। যুবদলের মিছিল মীর নেওয়াজ আলী ও মুরতাজুল করিম বাদরু, স্বেচ্ছাসেবক দলের মিছিল আব্দুল বারী ড্যানি ও বজলুল করিম আবেদ।

শ্রমিক দলের মিছিল শামসুজ্জামান সুরুজ ও আডভোকেট জিয়াউল হক, কৃষকদলের মিছিল আব্দুল মতিন মনিটর করেন। ফকিরাপুল ছিলেন আসাদুল করিম শাহিন রওনকুল ইসলাম টিপু, আমিরুজ্জামান শিমুল, আনিসুর রমান তালুকদার খোকন, শামসুজ্জামান মেহেদী, মশিউর রহমান বিপ্লব, আহসান উদ্দিন শিপন ও শেখ আব্দুল হালিম খোকন। নাইটেঙ্গেলে মনিটর করেন ডা জেড এম জাহিদ হোসেন, জয়নাল আবেদীন ফারুক, ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন, লায়ন হারুন অর রশিদ, অধ্যক্ষ সেলিম ভূইয়া, এবিএম মোশাররফ হোসেন, বেলাল আহমেদ, শামিমুর রহমান শামিম, সাইদ সোহরাব, সেলিম রেজা হাবিব, মোস্তফা খান সফরী, একরামুল হক বিপ্লব, রওনকুল ইসলাম শ্রাবণ ও ইকবাল হোসেন শ্যামল।

ঢাকা মহানগর দক্ষিণের মিছিল মনিটর করেন ব্যারিস্টার নাসির উদ্দীন অসীম, আকম মোজাম্মেল হক, অধ্যাপক আমিনুল ইসলাম, রফিকুল ইসলাম রাসেল ও ইসরাক হোসেন। ঢাকা মহানগর উত্তরের মিছিল মনিটর করেন ডা: রফিকুল ইসলাম, আবুল কালাম আজাদ সিদ্দিকী, মুন্সি বজলুল বাসিত আঞ্জু, রফিক সিকদার, তাবিথ আউয়াল ও সাইফুল ইসলাম ফিরোজ।

ঢাকা জেলার মিছিল ওমর ফারুক সাফিন, গাজীপুর জেলার কাজী রফিক গাজীপুর মহানগরের মিছিল দুলাল হোসেন নরসিংদীর সালাউদ্দিন ভূইয়া শিশির, মানিকগঞ্জের হায়দার আলী লেনিন, মুন্সিগঞ্জের আবু সাইদ, নারায়ণগঞ্জ জেলার খান রবিউল ইসলাম রবি ও নারায়ণগঞ্জ মহানগরের মিছিল মনিটর করেন শেখ মো: শামিম।

একাধিক নেতা জানান, তারা মূলত শৃঙ্খলার বিষয়টি দেখেছেন। এছাড়া বাইরের কেউ কোন ধরনের বিচ্ছৃঙ্খলা করে কিনা তা মনিটর করেছেন। তারা আরো বলেন, এটি দলের একটি ভালো উদ্যোগ। বিএনপির কর্মসূচি শান্তিপূর্ণ। অতীতেও যা প্রমান করে দেখিয়েছে। নেতারা দাবি করেন, ২৮ অক্টোবরের ঘটনায় বিএনপি ও অঙ্গ-সহযোগী সংগঠনের কোন নেতাকর্মী জড়িত ছিল না। সে দিনের ঘটনা সম্পূর্ণ পরিকল্পনা করে ঘটনো হয়েছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com