1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. rifatkabir582@gmail.com : রিফাত কবির, সম্পাদনায়-সাইমুর রহমান : রিফাত কবির, সম্পাদনায়-সাইমুর রহমান
  7. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  8. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
মাত্র ১০ দিনেই সম্পর্ক নষ্ট করবেন যেভাবে - Swadeshnews24.com
শিরোনাম
রাজধানীতে মাদকবিরোধী অভিযানে আটক ২৯ কর্মস্থলে দ্বিনের দাওয়াত টেস্টের পর টি-টোয়েন্টির রেকর্ডটিও এনামুলের ভিটামিন বি১২ স্বল্পতায় করণীয় টিভি কেনার আগে আল্লাহ প্রকাশ্য আল্লাহ গোপন তীব্র জ্বরে কী খাবেন গ্রামীণফোনে ২০ টাকার নিচে রিচার্জ করা যাবে না ফ্যাশন ডিজাইনার রোজার লোরাটো ব্র্যান্ডের ফ্যাশন শো আজ ইবাদতের জন্য পবিত্রতা অর্জন আবশ্যক কেন ডিবিআইডি ছাড়া ডিজিটাল কমার্স ব্যবসা করা যাবে না ট্রাম্পের অভিবাসন নীতি বদলাতে বললেন যুক্তরাষ্ট্রের সুপ্রিম কোর্ট ভাত খাওয়ার মধ্যে বা পরপরই পানি খাওয়া কি ঠিক সংক্রমণ বাড়ছে, তবে হাসপাতালে রোগী কম ভারতের বিপক্ষে ১০০ উইকেট নিয়ে অ্যান্ডারসনের রেকর্ড

মাত্র ১০ দিনেই সম্পর্ক নষ্ট করবেন যেভাবে

  • Update Time : বৃহস্পতিবার, ১৫ মে, ২০১৪
  • ২৪৯ Time View

image_84626.19-couple-fight-190712 (1)আপনি যদি কারো সঙ্গে সম্পর্ক নষ্ট করতে চান তাহলে সবচেয়ে সহজ ও নিরাপদ উপায় হলো তাকে সরাসরি বলা। কিন্তু এতে যদি কোনো সমস্যা হয় তাহলে ভিন্ন বিষয়। অনেক ক্ষেত্রে এতে সম্পর্ক নষ্ট নাও হতে পারে। আপনার সঙ্গী এ সিদ্ধান্ত মেনে নাও নিতে পারে। অথবা সম্পর্ক না ভাঙার জন্য চাপ আসতে পারে। এক প্রতিবেদনে বিষয়টি জানিয়েছে হিন্দুস্তান টাইমস।
সাধারণ উপায়গুলো না কাজ করলে এ লেখায় দেওয়া উপায়গুলো চিন্তা করে দেখতে পারেন। কাউকে আঘাত না দিয়ে এসব উপায়ে সম্পর্ক নষ্ট করা যেতে পারে।

রোমান্স কমানোর প্রাথমিক ধাপ

সম্পর্ক নষ্ট করার জন্য প্রথমে রোমান্স কমাতে হবে। এ জন্য যেসব কাজ করবেন সেগুলো হলো :
১. সোশ্যাল মিডিয়ায় তাকে বিব্রত করুন
তার সব সোস্যাল মিডিয়া অ্যাকাউন্টে আক্রমণ করুন। এর মধ্যে থাকতে পারে টুইটার, ফেসবুক, ইন্সটাগ্রাম ও গুগল প্লাস। আপনার উদ্দেশ্য থাকবে একটাই- তাকে নানাভাবে আক্রমণ করে বিব্রত করে দেওয়া।
এ জন্য আপনি তার প্রত্যেকটি পোস্টে নানা বিব্রতকর কমেন্ট করতে পারেন। এ ছাড়াও তার সোশ্যাল মিডিয়ার বন্ধুদের আপনি অ্যাড করা শুরু করতে পারেন। এ ছাড়াও তার জন্য বিব্রতকর বিভিন্ন ভিডিও বা ফটো শেয়ার করা শুরু করতে পারেন।
২. তার ল্যাপটপ ও ফোনের দখল নিন
আপনার সঙ্গীর সব প্রিয় ল্যাপটপ, ট্যাব ও মোবাইল ফোনের মতো যন্ত্রের দখল নিয়ে নিন। এর পর সেগুলো থেকে সব গান, ভিডিও, প্লেলিস্ট ও ছবি মুছে ফেলুন। এর পর আপনার প্রিয় গানগুলো সেখানে দিন এবং সবকিছু গণ্ডগোল করে দিন।
৩. তাকে সময় দেবেন না
স্বাভাবিক সম্পর্কে মানুষ একে অন্যকে সময় দেয় এবং সান্নিধ্য উপভোগ করে। কিন্তু আপনার পরিস্থিতি ভিন্ন। তাই আপনি তাকে সময় দেওয়া পুরোপুরি বন্ধ করে দেওয়াই ভালো। সব সময় ব্যস্ত থাকবেন। সে ছাড়া অন্য সব কাজে ব্যস্ত থাকবেন। সে বাদে অন্য বন্ধুদের সঙ্গে ঘুরতে যাবেন। সহকর্মী, সহপাঠী, বন্ধু-বান্ধব ও পরিবারের সদস্যদের সময় দেবেন।
৪. আপনাদের সম্পর্কের ব্যাপারে একটি ব্লগ খুলুন
আপনার সম্পর্কের সব বিস্তারিত জানিয়ে একটি ব্লগ খুলুন। সেখানে সম্পর্কের বিভিন্ন বিষয় আপডেট দিতে থাকুন।
৫. অন্যদের তোষামোদ করুন
নানা কারণে এ বিষয়টি বহু মানুষই অপছন্দ করে। আপনি যদি তাকে বাদ দিয়ে অন্য মানুষের তোষামোদ করতে থাকেন তাহলে এটা তার জন্য বিরক্তির কারণ হবে। আর এতে ইন্ধন যোগাবে আপনি যদি অন্যদের কাছে প্রকাশ করেন যে, এটা শুধুই বন্ধুত্ব।

 

সম্পর্ক পুরোপুরি নষ্ট করার জন্য যা করবেন
রোমান্স নষ্ট করার পর আপনার উদ্দেশ্য হবে এবার সম্পর্ক পুরোপুরি নষ্ট করে দেওয়া। এ জন্য যে পাঁচটি কাজ করা যেতে পারে :
১. ফোন, টেক্সট ম্যাসেজ ও ম্যাসেঞ্জার বন্ধ করুন
তার সঙ্গে সম্পর্ক রক্ষার উপায়গুলো বন্ধ করে দিন। এজন্য তার সঙ্গে যোগাযোগের যেসব পদ্ধতি আছে, সেগুলোর ওপর অভিযান চালান। মোবাইল ফোনে তার সঙ্গে কথা বলবেন না এবং কোনো ম্যাসেজেরও জবাব দেবেন না। আর কলব্যাক করার তো কোনো প্রশ্নই আসে না।
২. কোনো কিছুই বলবেন না
তার সঙ্গে কথা বলার প্রয়োজন হলে প্রয়োজনীয়তার বাইরে কোনোকিছুই বলবেন না। তবে তাকে তার কথা বলতে দিন। বন্ধুদের কোনো দলের ভেতর থাকলে সে ছাড়া অন্য সবার সঙ্গে কথা বলুন।
৩. ভুলেও বলবেন না, ‘আমি তোমাকে ভালোবাসি, ‘তোমাকে মিস করছি’
তাকে আপনি মূল্য দেন এমন ধরনের সব কথাবার্তা বলা বন্ধ করুন। ভুলেও বলতে যাবেন না যে, তাকে আপনি পছন্দ করেন। সবাই সম্পর্কের ক্ষেত্রে এমন ধরনের কথাবার্তা শুনতে চায়। আর এসব কথাবার্তা বন্ধ হলে আপনি অনেকদূর এগিয়ে যাবেন। এ ছাড়াও বাদ দিতে পারেন স্বাভাবিক কথাবার্তার মধ্য থেকে ‘ধন্যবাদ’ ও ‘প্লিজ’। আর কোনো পর্যায়েই বলবেন না, ‘আমি দুঃখিত’, কিংবা ‘আমাকে ঘৃণা করো না’।
৪. শারীরিক দূরত্ব তৈরি করুন

আপনারা যদি শারীরিকভাবেও ঘনিষ্ঠ হন তাহলে তা বাদ দিন। চট করে একটু ছোঁয়া দেওয়া কিংবা চুলে আদর করা- এসব বাদ দিন। এর মাধ্যমে আপনাদের সম্পর্ক থেকে সরতে হবে।
৫. সমালোচনা করুন, অভিযোগ করুন
তার যেসব বিষয় আপনি অপছন্দ করেন, সেগুলো নিয়ে জোর গলায় অভিযোগ করতে ভুলবেন না। সুযোগ পেলেই সমালোচনা করুন। তাকে বলুন আপনি তার সব কিছু অপছন্দ করছেন। এমনকি তার ছায়াও আপনার অপছন্দ।

কোনো উপায় যদি কাজ না করে

ওপরে দেওয়া কোনো উপায় যদি কাজ না করে তাহলে তাকে এক বাক্স চকলেট কিনে দিন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category

ফটো গ্যালারী

© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com