1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. rifatkabir582@gmail.com : রিফাত কবির, সম্পাদনায়-সাইমুর রহমান : রিফাত কবির, সম্পাদনায়-সাইমুর রহমান
  7. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  8. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
সাত খুন নিয়ে জজ মিয়া নাটক হবে না: কামরুল - Swadeshnews24.com
শিরোনাম
ম্যানচেস্টার ইউনাইটেড ছাড়তে চাই, সরাসরি জানালেন রোনালদো রাজধানীতে মাদকবিরোধী অভিযানে আটক ২৯ কর্মস্থলে দ্বিনের দাওয়াত টেস্টের পর টি-টোয়েন্টির রেকর্ডটিও এনামুলের ভিটামিন বি১২ স্বল্পতায় করণীয় টিভি কেনার আগে আল্লাহ প্রকাশ্য আল্লাহ গোপন তীব্র জ্বরে কী খাবেন গ্রামীণফোনে ২০ টাকার নিচে রিচার্জ করা যাবে না ফ্যাশন ডিজাইনার রোজার লোরাটো ব্র্যান্ডের ফ্যাশন শো আজ ইবাদতের জন্য পবিত্রতা অর্জন আবশ্যক কেন ডিবিআইডি ছাড়া ডিজিটাল কমার্স ব্যবসা করা যাবে না ট্রাম্পের অভিবাসন নীতি বদলাতে বললেন যুক্তরাষ্ট্রের সুপ্রিম কোর্ট ভাত খাওয়ার মধ্যে বা পরপরই পানি খাওয়া কি ঠিক সংক্রমণ বাড়ছে, তবে হাসপাতালে রোগী কম

সাত খুন নিয়ে জজ মিয়া নাটক হবে না: কামরুল

  • Update Time : শুক্রবার, ১৬ মে, ২০১৪
  • ১৬৮ Time View

kamrul_24552নারায়ণগঞ্জের  সাত হত্যাকা- নিয়ে কোন জজ মিয়া নাটকের সৃষ্টি হবে না বলে মন্তব্য করেছন ঢাকা মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম।

তিনি আরো বলেন, এর সঙ্গে জড়িতদের কোন ছাড় দেয়া হবে না।

শুক্রবার সকালে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে শিল্পকলা একাডেমির মহড়া কক্ষে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট আয়োজিত এক আলোচনা সভায় তিনি এ মন্তব্য করেন।

বিভিন্ন মানবাধিকার সংগঠন টিআইবি, সুজন, হিউম্যান রাইটস ওয়াচ-এর সমালোচনা করে কামরুল বলেন, এই সংগঠনগুলো প্রধানমন্ত্রীর সংসদীয় গণতন্ত্রের ক্ষমতা কমানোর কথা বলছে। তারা বিএনপির সুরে সুর মিলিয়ে কথা বলে।

তিনি বলেন, নারায়ণগঞ্জের ঘটনার বিচার হবে। সঠিক বিচার ও সুষ্ঠ তদন্তের স্বার্থে পুলিশ কর্মকর্তাদের বদলি করা হয়েছিল। কিন্তু বিএনপি এই ঘটনাকে রাজনৈতিকভাবে নিয়ে যাওয়ার চেষ্টা করছে। যেখানে বিচার ও তদন্ত হচ্ছে সেখানে কিছু অতিউৎসাহী ব্যাক্তি ও রাজনৈতিক নেতারা ফায়দা লোটার চেষ্টা করছে। কিন্তু তা এদেশের মাটিতে কোনো দিনই সফল হবে না বলেও জানান তিনি।

বিএনপির চেয়ারপর্সন বেগম খালেদা জিয়ার সমালোচনা করে মন্ত্রী বলেন, খালেদা জিয়া মুর্খের মতো বলছেনযে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান নাকি জাতিকে বিভক্ত করেছেন। তাই তাকে জাতির পিতা হিসেবে মানা যায় না। কত বড় ধৃষ্টতা হলে এমন বক্তব্য দিতে পারেন। তবে এমন ফিরিস্তি দিয়ে গণতান্ত্রিক ধারা ব্যাহত করতে পারবে না বলেও জানান এই নেতা।

বিশেষ অতিথির বক্তব্যে স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেন, নারায়ণগঞ্জের ঘটনায় আমরা বসে নেই। একটু ধীর গতিতে হলেও প্রধানমন্ত্রী শেখ হাসিনা ন্যায় সঙ্গতভাবে এগিয়ে যাচ্ছে। এই ঘটনার সঙ্গে যারাই জড়িত তদন্তে যা আসবে তাদের শাস্তি দিতে সরকার কুণ্ঠাবোধও করবে না বলেও জানান তিনি।

সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি মোবারক আলী শিকদারের সভাপতিত্বে আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট আবজাল হোসেন, ঢাকা মহনগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাহে আলম মুরাদ, সহ-সভাপতি ড. এনামুল হক, ঢাকা মহানগর আওয়ামী লীগের উপদেষ্টা জি এম আতিক, উপ-কমিটির সহ-সম্পাদক এম এ করিম প্রমুখ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com