1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
সিরাজগঞ্জে ৩ দিনে পৃথক দুর্ঘটনায় নিহত ১৫ - Swadeshnews24.com
শিরোনাম
ঈদে ইজি ফ্যাশনে নান্দনিক পাঞ্জাবি ভারতীয় পণ্য বর্জনের বিষয়ে যে সিদ্ধান্ত বিএনপির প্রতিটা নিঃশ্বাস যেন খুঁজছে তোমায়: পূজা চেরি প্রযোজককে এসিড নিক্ষেপের হুমকি, চিত্রনায়িকা পলির বিরুদ্ধে জিডি ছেলেদের সৌন্দর্য কিসে, জানালেন জায়েদ নিপুণের আবেদনে পেছাল ভোটের তারিখ, অসন্তুষ্ট মিশা ফরজ গোসল না করে সেহরি খেলে কি রোজা হবে? ৫৬ সেকেন্ডের ভিডিও, কোন সম্পর্কের ইঙ্গিত দিলেন বুবলী-রাজ রোজা রাখলে পাবেন ৫ উপকার ‘রিয়াজ এখন নিপুণের চামচা হয়ে গেছে, এটা খুব কষ্টের’ মধ্যবর্তী নির্বাচন প্রশ্নে যা বললেন ওবায়দুল কাদের বেশি কথা বললে সব রেকর্ড ফাঁস করে দেব: পররাষ্ট্রমন্ত্রী ‘খালেদা জিয়া একজন প্রকৃত মুক্তিযোদ্ধা’ রিজভীর ভারতীয় চাদর ছুড়ে ফেলা নিয়ে যা বললেন ওবায়দুল কাদের বুর্জ খলিফায় শাকিবের সিনেমার প্রচারে ব্যয় কত?

সিরাজগঞ্জে ৩ দিনে পৃথক দুর্ঘটনায় নিহত ১৫

  • Update Time : শনিবার, ১ জুলাই, ২০১৭
  • ৩৫৩ Time View

সিরাজগঞ্জে ৩ দিনে পৃথক দুর্ঘটনায় নিহত হয়েছেন ১৫ জন । এরমধ্যে সড়ক দুর্ঘটনায় ৮ জন, গ্রামবাসীর দুই গ্রুপের সংঘর্ষে ৩ জন, হত্যার অভিযোগ ২ জন, বিদ্যুৎপৃষ্টে ১ জন ও এক নববধূর মৃত্যু হয়েছে।
সড়ক দুর্ঘটনাঃ
২৯ জুন বৃহস্পতিবার ভোর রাতে ঢাকা-বগুড়া মহাসড়কের সিরাজগঞ্জের সলঙ্গার রয়হাটিতে বাস-মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে একই পরিবারের তিনজনসহ চারজন নিহত হয়েছেন। নিহতেরা হলেন বগুড়া জেলার কাহালু থানার ধামগাড়া গ্রামের মৃত কিয়ামত উল্লাহ মন্ডলের ছেলে সোলেমান হোসেন (৬৫), তার পুত্রবধু ও হারুনর রশীদের স্ত্রী লিলি আকতার (৩৫), তার ছেলে সাগর হোসেন (১২) ও মাইক্রোবাস চালক পাবনার বেড়াগ্রামের আব্দুল খালেক (৩২)।
ওই দিন বেলা ১২টার দিকে হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কের সিরাজগঞ্জের সলঙ্গায় হরিণচড়ায় বাস চাপায় আকতার হোসেন (৫৫) নামে এক পথচারী নিহত হয়েছেন। সে সলঙ্গা থানার দক্ষিণ পুস্তিগাছা গ্রামের বাসিন্দা।
২৮ জুন বুধবার দুপুর সাড়ে ১১টার দিকে বগুড়া-নগরবাড়ি মহাসড়কের শাহজাদপুর উপজেলার তালগাছি বাজার এলাকায় বাসচাপায় মোটর সাইকেলের আরোহী উল্লাপাড়া উপজেলার বালশাবাড়ী গ্রামের সর্গেশ আলীর ছেলে আনোয়ার হোসেন (৩২) ও তার শ্যালক একই গ্রামের শাহেব আলীর ছেলে শরীফুল ইসলাম (২৫) মারা যান।
ওই দিন দুপুর ২টার দিকে বগুড়া-নগরবাড়ী মহাসড়কে উল্লাপাড়া উপজেলার নবগ্রাম এলাকায় বোনের বাড়ী থেকে দাওয়াত খেয়ে যাওয়ার পথে সিএনজি চালিত অটোরিক্সা উল্টে গিয়ে সবুজ হোসেন (২০) নামে এক যুবক নিহত হয়েছেন। সবুজ বেলকুচি উপজেলার ধুকুরিয়া বেড়া ইউনিয়নের লক্মীপুর গ্রামের মৃত জমসেদ আলীর ছেলে।
এদের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল কাদের জিলানী।
সংঘর্ষঃ
পবিত্র ঈদুল-ফিতর উপলক্ষে সরকারদলীয় নেতাকর্মীদের বরাদ্দকৃত টাকার ভাগ-বাটোয়ারা নিয়ে সিরাজগঞ্জের কামারখন্দে আওয়ামী লীগের দুই পক্ষের মধ্যে সংঘর্ষে উপজেলার পাইকোশা গ্রামের দানেশের ছেলে ও সিরাজগঞ্জ বিশ্ববিদ্যালয় কলেজের অনার্স ২য় বিভাগের ছাত্র ফরিদুল ইসলাম (২২) ২৯ জুন বৃহস্পতিবার সকালে মারা যান এবং বাগবাড়ী গ্রামের জাহাঙ্গীরের ছেলে ঝাঐল ইউনিয়ন ছাত্রলীগের সহ সভাপতি ও শহিদুল বুলবুল কারিগড়ি কলেজের কৃষি বিভাগের অষ্টম সেমিষ্টারের ছাত্র শিপন (২২) বুধবার রাতে মারা যায়।
কামারখন্দ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাসুদেব সিনহা সংঘর্ষে আহত ফরিদুল ইসলাম ও শিপনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।
দলীয় প্রভাব বিস্তার ও নানামুখী দন্ডে উল্লাপাড়া উপজেলার সলপ ইউনিয়নের নলসসোন্দা গ্রামে ঈদের নামাজ শেষে স্থানীয় আওয়ামীলীগের দুই পক্ষের মধ্যে সংঘর্ষে ২৭ জুন মঙ্গলবার ভোর রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় নলসোন্দা গ্রামের মৃত আব্দুল হাকিমের ছেলে সামিউল ইসলাম লাল (২৭) মারা যায়।
উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেওয়ান কউশিক আহমেদ লালের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।
হত্যার অভিযোগঃ
উল্লাপাড়া উপজেলার পৌরশহরের ঘোঁষগাতী মহল্লার বাসিন্দা ট্রাক চালক সজীব আহমেদ (৩৬) কে বাসা থেকে ডেকে নিয়ে হত্যার অভিযোগ উঠেছে। নিহত সজীবের স্ত্রী রাজিয়া সুলতানা তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।
রায়গঞ্জের ধানঘরা ইউনিয়নের করিলাবাড়ি গ্রামে তুচ্ছ ঘটনা নিয়ে ঐ গ্রামের মৃত এন্তাজ আলীর পুত্র রফিকুল ইসলাম (৪০) ও তার ছোট ভাই জাহিদুল ইসলামের (২৬) সাথে ঝগড়া ও ধাক্কা ধাক্কি হয়। এক পর্যায়ে জাহিদুলের ধাক্কায় রফিকুল সো-কেসের উপর পড়ে যায়। সো-কেসের কাঁচ ভেঙ্গে বুকের বাম পাশে ঢুকে রফিকুল মারাত্মক আহত হয়ে বগুড়ার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।
রায়গঞ্জ থানার অফিসার ইনচার্জ মাহবুবুর আলম তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।
রহস্যজনক মৃত্যুঃ
২৮ জুন বৃহস্পতিবার ভোর রাতে রায়ঞ্জ উপজেলার ব্রহ্মগাছা ইউনিয়নের কালিয়াবীর গ্রামে বিয়ের তিন ঘন্টা পর বাসর রাতেই আখি খাতুন (২০) নববধুর রহস্যজনক মৃত্যু হয়েছে। নিহত আখি খাতুন একই গ্রামের আব্দুল মমিনের স্ত্রী ও সিরাজগঞ্জ সদর এলাকার রানীগ্রামের আবু বক্কর মেয়ে।
রায়গঞ্জ থানার অফিসার ইনচার্জ মাহবুবুর আলম ও ব্রহ্মগাছা ইউনিয়ন চেয়ারম্যান গোলাম ছরওয়ার লিটন নববধূর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।
বিদ্যুৎপৃষ্টে মৃত্যুঃ
২৭ জুন মঙ্গলাবার কাজিপুর পৌরসভার বেড়িপোটল গ্রামে বিদ্যুৎপৃষ্ট হয়ে মাসুদ রানা (৩৫) নামে এক রাজমিস্ত্রির মৃত্যু হয়েছে। সে ওই গ্রামের
শফিকুল ইসলামের ছেলে।
কাজিপুর পৌরসভার সাবেক কাউন্সিলর টি,এম শফিকুল ইসলাম কুরান তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com