1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
পৌর নির্বাচনে বরগুনায় জাতীয় পার্টির মেয়র প্রার্থীর গণসংযোগ - Swadeshnews24.com
শিরোনাম
ওমরাহ পালনে সস্ত্রীক সৌদি যাচ্ছেন মির্জা ফখরুল ৭৬ বছরের ইতিহাসে প্রথম, সারা দেশে টানা তাপপ্রবাহের রেকর্ড দেশে নয়, বিদেশে নির্জন দ্বীপে বসছে শাকিব খানের বিয়ের আসর ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের উপ-অপ্যায়ন সম্পাদক হলেন সোহেল চলচ্চিত্র শিল্পী সমিতির সদস্যপদ ফিরে পাচ্ছেন জায়েদ খান শাকিবের তৃতীয় বিয়ে, মুখ খুললেন অপু বিশ্বাস ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা সোনার দাম আরও কমল রাজধানীতে পানি, স্যালাইন ও শরবত বিতরণ বিএনপির জায়েদ খানের এফডিসিতে ফেরা হবে কিনা, জানালেন ডিপজল কক্সবাজার জেলায় কত রোহিঙ্গা ভোটার, তালিকা চেয়েছেন হাইকোর্ট সিনেমা হলে দেওয়া হচ্ছে টিকিটের সঙ্গে ফ্রি বিরিয়ানি ঢাকায় বড় জমায়েত করতে চায় বিএনপি ১৫ বছর পর নতুন গানে জেনস সুমন যশোরে আদালতের নির্দেশ অমান্য করে জমি দখলের অভিযোগ

পৌর নির্বাচনে বরগুনায় জাতীয় পার্টির মেয়র প্রার্থীর গণসংযোগ

  • Update Time : বুধবার, ১৬ ডিসেম্বর, ২০১৫
  • ১৩০ Time View
পৌর নির্বাচনে বরগুনায় জাতীয় পার্টির মেয়র প্রার্থীর গণসংযোগ

 

এম আর অভিঃ বরগুনা পৌর সভার সাধারণ নির্বাচন ২০১৫ পৌর নির্বাচনে বরগুনায় জাতীয় পার্টির মেয়র প্রার্থীর গণসংযোগ ও প্রচার প্রচারণায় উৎসব মুখর জনপদে পরিনত হয়েছে বরগুনার পৌর এলাকা। জাতীয় পার্টির চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি

আলহাজ্ব হুসেইন মোহাম্মদ এরশাদ এর আদর্শের সৈনিক সার্জেন্ট অবঃ আলহাজ্ব মোঃ আবদুল জলিল হাওলাদার গতকাল শহরের মাদ্রাসা সড়কে লাঙ্গল প্রতীক নিয়ে এ গণ সংযোগ করেন। তিনি এ গণ সংযোগ ও নির্বাচনী প্রচারণার সময় বিভিন্ন প্রতিশ্রুতির মাধ্যমে ভোটারদের কাছে লাঙ্গল প্রতীক নিয়ে ভোট প্রার্থনা এবং একটি সুষ্ঠ নিরাপেক্ষ নির্বাচনের মাধ্যমে জনগনের সেবায় নিজেকে নিয়োজিত করতে লাঙ্গল প্রতীকে ভোট চায়।

পৌর নির্বাচনে বরগুনায় জাতীয় পার্টির  মেয়র প্রার্থীর গণসংযোগ

সংরক্ষিত মহিলা ১ আসনের প্রার্থী জেসমিন আরা এর প্রশাসনের সহযোগিতায় সুষ্ঠ নিরাপেক্ষ নির্বাচন এম আর অভিঃ বরগুনা পৌর সভার সাধারণ নির্বাচন ২০১৫ পৌর নির্বাচনে সংরক্ষিত মহিলা ১ আসনের বরগুনা পৌর সভার ১,২ ও ৩ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা প্রার্থী জেসমিন আরা গতকাল বিকেল ৪ টায় বরগুনা জেলা প্রশাসক কার্যালয় পৌর নির্বাচন২০১৫ প্রার্থীদের নিয়ে আইন শৃংঙ্খলা সভায় প্রশাসনের সহযোগিতায় সুষ্ঠ ও নিরাপেক্ষ নির্বাচনের দাবি করেন। এ সময় তিনি প্রার্থীদের মাঝে মহিলাদের উন্নয়নে প্রশাসনের সহযোগিতায় যে সব প্রার্থীরা টাকার মাধ্যমে এলাকায় ভোট সংগ্রহেরচেষ্টা করছে তা প্রতিহত করার দাবি জানায়। পাশাপাশি আসন্ন পৌর নির্বাচনে ভোটারদের কাছে তার কাঁচি প্রতীকে ভোট প্রার্থনা করে একটি সুষ্ঠ সুন্দর নিরাপেক্ষ নির্বাচনের দাবি জানায়।

এম.আর অভি

তারিখঃ ১৫/১২/২০১৫ইং

মোবাইলঃ ০১৭২৯৬৪৬৯৬২

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com