Select your Top Menu from wp menus
শুক্রবার, ১৫ই ডিসেম্বর ২০১৭ ইং ।। রাত ৯:৪৬

সাবেক রাষ্ট্রপতি জিল্লুর রহমানের চতুর্থ মৃত্যুবার্ষিকী আগামীকাল

602863_573534765998774_182081434_nস্বদেশ নিউজ টুয়েন্টিফোর ডটকম, সম্পাদনায়- সাইমুর রহমানঃ বিশিষ্ট রাজনীতিবিদ, ভাষা সৈনিক, স্বাধীনতা যুদ্ধের সংগঠক এবং বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঘনিষ্ঠ সহযোগী, সাবেক রাষ্ট্রপতি জিল্লুর রহমানের চতুর্থ মৃত্যুবার্ষিকী আগামীকাল।

জিল্লুর রহমান ২০১৩ সালের ২০ মার্চ বার্ধক্যজনিত রোগে সিঙ্গাপুরের এক হাসপাতালে ইন্তেকাল করেন। জিল্লুর রহমান আওয়ামী লীগের স্বেচ্ছাসেবক হিসেবে রাজনৈতিক জীবন শুরু করেন এবং ২০০৯ সালের ১২ ফেব্রুয়ারি দেশের ১৯তম রাষ্ট্রপতির দায়িত্ব গ্রহণ করেন। তিনি পাঁচটি পৃথক মেয়াদে ১২ বছর আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেন।

বাংলাদেশ আওয়ামী লীগ, সহযোগী সংগঠন, অন্যান্য সমমনা সংগঠন এবং সামাজিক-সাংস্কৃতিক ও পেশাজীবী সংস্থা মরহুম নেতার প্রতি শ্রদ্ধা জানাতে বিভিন্ন কর্মসূচি গ্রহণ করেছে।

কর্মসূচির মধ্যে রয়েছে বনানী কবরস্থানে সাবেক রাষ্ট্রপতির কবরে পুষ্পস্তবক অর্পণ, রাজধানী ও দেশব্যাপী মিলাদ মাহফিল, কোরআনখানি, দোয়া, মোনাজাত ও আলোচনা সভার আয়োজন।

আওয়ামী লীগ সকাল ৮টায় রাজধানীর বনানী কবরস্থানে সাবেক রাষ্ট্রপতির কবরে পুষ্পস্তবক অর্পণ করবে এবং বাদ আসর গুলশানে রাষ্ট্রপতির বাসভবনে মিলাদ-মাহফিল অনুষ্ঠিত হবে।

তাঁর পরিবারের সদস্যরা কবরস্থানে যাবেন এবং সেখানে দোয়া-মোনাজাত করবেন।
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের জিল্লুর রহমানের মৃত্যুবার্ষিকী অনুষ্ঠান সফল করতে নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়েছেন।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *