Select your Top Menu from wp menus
শুক্রবার, ২৪শে নভেম্বর ২০১৭ ইং ।। রাত ১২:২৮

সরকারি শহীদ সোহরাওয়ারদী কলেজের বার্ষিক মিলাদ অনুষ্ঠিত।

 IMG_4170_MG_4141
আজ সকালে সরকারি শহীদ সোহরাওয়ারদী কলেজের ২০১৭ সালের এইচ এস সি পরীক্ষায় অংশ গ্রহণ কারী ছাত্র/ছাত্রী দের বিদায় ও ২৫ মার্চের গণহত্যা দিবস উপলক্ষে বার্ষিক মিলাদ মাহফিলের আয়োজন করা হয়। উক্ত মিলাদ মাহফিলে আমন্ত্রিত অতিথি, শিক্ষক-শিক্ষিকা,_MG_4144ছাত্র-ছাত্রী সহ গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন। এই আয়জনে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সন্মানিত সদস্য এডভোকেট কাজী নজিবুল্লাহ হিরু। বিশেষ অতিথি ছিলেন ঢাকা ন্যাশনাল মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডাঃ এম এ বাসার এবং কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি ও যুবলীগ ঢাকা মহানগর দক্ষিণের সাংগঠনিক সম্পাদক জনাব গাজী সারোয়ার হোসেন বাবু। শিক্ষক প্রতিনিধি হিসাবে উপস্থিত ছিলেন কলেজের উপাধ্যক্ষ প্রফেসর ডঃ মোঃ আবুল হোসেন ও কলেজ শিক্ষক পরিষদের সম্পাদক জনাব মোঃ এবাদুল হক ভুঁইয়া। ছাত্র প্রতিনিধি হিসাবে উপস্থিত ছিলেন কলেজ ছাত্র লীগের সভাপতি কাম্রুজ্জমান হিমু ও সাধারন সম্পাদক কাউসার হক।     

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন প্রফেসর শেখ আব্দুল কুদ্দুস, অধ্যক্ষ, সরকারী শহীদ সোহরাওয়ার্দী কলেজ। অনুষ্ঠানে ২৫ মার্চের কালো রাতের ঘটIMG_4041না ও যাদের রক্তের বিনিময়ে আমরা এই স্বাধীনতা পেয়েছি সে_MG_4166ই সব অকুতভয় বীরদেরকে শ্রদ্ধাভরে স্মরণ করা হয় এবং তাদের জন্য বিশেষ দোয়া করা হয়। 

যুবলীগ ঢাকা মহানগর দক্ষিণের সাংগঠনিক সম্পাদক জনাব গাজী সারোয়ার হোসেন বাবু ছাত্র/ছাত্রী দের বলেন, অধ্যাবসয়ী, সংগ্রামী ও বঙ্গ বন্ধুর আদর্শে জীবন গড়ার পরামর্শ দেন। এবং সবশেষে, পুরস্কার বিতরণী এবং ২০১৭ সালের এইচ এস সি পরীক্ষায় অংশ গ্রহণ কারী ছাত্র/ছাত্রী ও ২৫ মার্চের শহীদের জন্য বিশেষ দোয়া করা হয়। 

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *