Select your Top Menu from wp menus

মাহির বিরুদ্ধে আইনি নোটিশ

মাহি
মাহি
মাহি

‘মনে রেখো’ চলচ্চিত্রের প্রযোজক ও হার্টবিট প্রডাকশনের কর্ণধার তাপসী ঠাকুর জনপ্রিয় চিত্রনায়িকা মাহিয়া মাহিকে আইনি নোটিশ পাঠিয়েছেন। চুক্তির বাইরে অতিরিক্ত টাকা দাবি ও ছবির শুটিংয়ে শিডিউল না দেওয়ার অভিযোগ করা হয়েছে সেই নোটিশে। সুপ্রিম কোর্টের আইনজীবী মোহাম্মদ মাসুম বিল্লাহ স্বাক্ষরিত নোটিশটি ১৬ মে পাঠানো হয়েছে।

নোটিশের বিষয়ে মাহিয়া মাহি বলেন,‘সিনেমা জীবনের প্রথম থেকেই একটি সিনেমার জন্য ৩৫ দিন শিডিউল দিই। কিন্তু এই সিনেমার শুটিং ৪৫ দিন করেছি। তারপরও, তারা কাজ শেষ করতে পারেননি। পরবর্তীতে অন্য সিনেমায় ব্যস্ত হয়ে পড়েছি। এতো দিনেও যদি ছবির শুটিং শেষ করতে না পারে, এখানে আমার দোষ কী বুঝছি না।’ ছবিটিতে মাহির বিপরীতে রয়েছেন কলকাতার বনি সেনগুপ্ত।

এদিকে ভাঙা হাতের চিকিৎসার জন্য দুই সপ্তাহের বিশ্রামে যাচ্ছেন মাহিয়া মাহি। এ সময়ের মধ্যে ক্যামেরার সামনে দাঁড়াবেন না তিনি। সপ্তাহখানেক আগে বাসার সিঁড়ি থেকে পড়ে গিয়ে হাত ভেঙে ফেলেন মাহি। এরপর চিকিৎসক প্ল্যাস্টার করাতে বললেও সে অবস্থায় কক্সবাজারে মোস্তাফিজুর রহমান মানিকের ‘জান্নাত’-এর শুটিং করেন তিনি।

বিশ্রাম থেকে মাহি শুটিংয়ে ফিরবেন ১ জুন। এ সময়ে তিনি নতুন একটি ছবির শুটিংয়ে দেশের বাইরে যাবেন। ছবিটির নাম এখনই জানাতে রাজি নন তিনি। মাহি বর্তমানে ‘ঢাকা অ্যাটাক’, ‘গোলাপতলীর কাজল’, ‘পলকে পলকে’ ‘তোমাকে চাই’, ‘অবতার’, ‘মনে রেখো’ ও ‘হারজিৎ’ ছবির কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *