Select your Top Menu from wp menus
শনিবার, ২১শে অক্টোবর ২০১৭ ইং ।। সন্ধ্যা ৭:৪৬

জমকালো আয়োজনে “ব্লু-রেইন”  ফ্যাশন হাউজ এর প্রথম গ্রান্ড গেট টুগেদার অনুষ্ঠিত

ছবিঃ শেখ সাদি

শেখ সাদি, স্বদেশ নিউজ ২৪.কমঃ জমকালো আয়োজনে অনুষ্ঠিত হলো  “ব্লু-রেইন”  ফ্যাশন হাউজ এর প্রথম গ্রান্ড গেট টুগেদার ।  শুক্রবার  সকাল থেকেই বৃষ্টি ,আর এই বৃষ্টিকে উপেক্ষা করেই আসতে থাকে “ব্লু-রেইন” এর মেম্বাররা ।   চলতে থাকে  গান,নাচ ,আড্ডা আর সাথে ফটোশুট তো ছিলোই ।

ছবিঃ শেখ সাদি

এই অনুষ্ঠানের মূল উদ্যাক্তা ছিলেন  সাগর খান  ও মিমি জাহান  ।  সাগর খান স্বদেশ নিউজ২৪কে বলেন, আসলে সবার সাপোর্ট ছাড়া এতো বড় গ্রুপ  করা সম্ভব হত না । এই গ্রুপ এর মেম্বার, এডমিন প্যানেল , স্পনসর ছিলো বলে আমরা এখানে এসে পোঁছাতে পেরেছে । মিমি জাহান বলেন, এতো ছোট গ্রুপ কে এতো বড় একটা জায়গা তে নিয়ে আসতে পারবো  আর আমার সব চেয়ে বড় সাপোর্ট হচ্ছে আমার হাজবেন্ড সাগর ও যদি আমকে সাপোর্ট না করতো আমি হয়তো  এতো দূর পর্যন্ত পোছাতে পারতাম না  আর স্পনসর , এডমিন প্যানেল তারা ছিল বলেই প্রোগ্রাম টা সফলভাবে অনুষ্ঠিত হয়েছে।   তারপরেও সাগর এর জন্য ই আমি প্রোগ্রাম টা করতে পারছি আর আমাদের জন্য দোয়া করবেন আমরা যেন  “ব্লু-রেইন”  ফ্যাশন হাউজ কে অনেক বড় পর্যায় নিয়ে যেতে পারি ।   “ব্লু-রেইন” এর প্রথম গ্রান্ড গেট টুগেদার এর সাথে আরো কিছু গ্রুপ স্পনসর ছিলো  ।  “ব্লু-রেইন”  ফ্যাশন হাউজ এর প্রথম গ্রান্ড গেট টুগেদার এ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  জনপ্রিয় মডেল অভিনেতা  অন্তু করিম, সারাকা মজুমদার, বারিশ হক, জেসমিন মৌসুমি এবং রেডিও স্বদেশ ও স্বদেশ মাল্টিমিডিয়া চেয়ারম্যান আরজে সাইমুর রহমান  প্রমুখ । “ব্লু-রেইন”  ফ্যাশন হাউজ এর প্রথম গ্রান্ড গেট টুগেদার সম্পর্কে জানতে চাইলে অন্তু করিম স্বদেশ নিউজ২৪কে বলেন, আসলে আমাদের দৈন্দিন লাইফ টা এমন হয়ে পড়েছে আমাদের বন্ধু – বান্ধব সব কিছুই ভার্চুয়াল চলে আসছে  তো ভার্চুয়াল  এর জায়গা থেকে  “ব্লু-রেইন”  ফ্যাশন হাউজ যে গেট টুগেদার এর ব্যবস্থা করছে এবং ভার্চুয়াল ফ্রেন্ড গুলো বাস্তবে দেখা করছে এটা অনেক বড় একটা ব্যাপার আসলে খুব ই ভালো একটা উদ্যোগ । এছাড়া মডেল সারাকা ও মৌসুমি সাক্ষাতকারের ব্লু রেইন এর জন্য শুভ কামনা জানান। র‌্যাম্প শো এর শো স্টপার ছিলেন মডেল সাফরিন নিরুপমা নির্ঝর।

অনুষ্ঠানে মিডিয়া পার্টনার ছিল রেডিও স্বদেশ.নেট ও স্বদেশ নিউজ২৪.কম। রেডিও স্বদেশ ও স্বদেশ.টিভির ইউটিউব চ্যানেলে আগত অতিথিদের সাক্ষাতকার দেখতে পারবেন। ফটোগ্রাফি পার্টনার ছিল সাদি ফটোগ্রাফি…

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *