Select your Top Menu from wp menus
শুক্রবার, ২৪শে নভেম্বর ২০১৭ ইং ।। সকাল ১১:৩৫

টস হেরে ব্যাটিংয়ে খুলনা

রায়হান করির, স্বদেশ নিউজ২৪.কম: বিপিএল ২০১৭ এর সিলেট পর্বের শুরুটা ভালো হয়নি দুই দলের কারোই। কিন্তু চিটাগাং-খুলনা দুই দলই শেষ ম্যাচ জিতে ঢাকায় ফিরেছে। বিপিএলের ঢাকা পর্বের দ্বিতীয় দিনের প্রথম ম্যাচে মিরপুরে মুখোমুখি হয়েছে চিটাগাং ভাইকিংস ও খুলনা টাইটানস। টস জিতে ফিল্ডিং করার সিদ্ধান্ত নিয়েছেন চিটাগাংয়ের অধিনায়ক মিসবাহ উল হক। দুই দলই অপরিবর্তিত একাদশ নিয়ে মাঠে নেমেছে। বিস্ময়কর হলেও সত্যি দুই দলই শেষ ম্যাচ জিতেছে বোলিং-শক্তির জোরে। ম্যাচটি সরাসরি সম্প্রচার করছে গাজী টিভি এবং মাছরাঙা টেলিভিশন। বিপিএলের চলতি পঞ্চম আসরে উভয় দলই এখন পর্যন্ত ২টি করে ম্যাচ খেলেছে এবং ১টি করে জয় পেয়েছে। ২ পয়েন্ট নিয়ে চিটাগাংয়ের অবস্থান পয়েন্ট টেবিলের ৫ নম্বরে। একই পয়েন্ট নিয়ে নেট রান রেটে পিছিয়ে খুলনা আছে সবার শেষে সপ্তম অবস্থানে।

চিটাগাং ভাইকিংস: 
মিসবাহ উল হক, লুক রনকি, সৌম্য সরকার, দিলশান মুনাবীরা, লুইস রিস, এনামুল হক, সিকান্দার রাজা, তানবীর হায়দার, সানজামুল হক, তাসকিন আহমেদ, শুভাশিস রায়।

খুলনা টাইটানস: 
মাহমুদুল্লাহ, নাজমুল হোসেন , চ্যাডউইক ওয়ালটন, মাইকেল ক্লিঙ্গার, রাইলি রুশো, কার্লোস ব্রাফেট, জোফ্রা আর্চার, আরিফুল হক, মোশাররফ হোসেন, শফিউল ইসলাম, আবু জায়েদ।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *