1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
নারায়ণগঞ্জে পৌরসভার মেয়রসহ আটক ১১ - Swadeshnews24.com
শিরোনাম
সোনার দাম আরও কমল রাজধানীতে পানি, স্যালাইন ও শরবত বিতরণ বিএনপির জায়েদ খানের এফডিসিতে ফেরা হবে কিনা, জানালেন ডিপজল কক্সবাজার জেলায় কত রোহিঙ্গা ভোটার, তালিকা চেয়েছেন হাইকোর্ট সিনেমা হলে দেওয়া হচ্ছে টিকিটের সঙ্গে ফ্রি বিরিয়ানি ঢাকায় বড় জমায়েত করতে চায় বিএনপি ১৫ বছর পর নতুন গানে জেনস সুমন যশোরে আদালতের নির্দেশ অমান্য করে জমি দখলের অভিযোগ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা-ডিপজল প্যানেলের জয়লাভ গোবিন্দগঞ্জে অটোচালক দুলা হত্যার মূল আসামি আটক চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে ভোটগ্রহণ শুরু পলাশবাড়ীতে উপজেলা নির্বাচনে অনলাইন মনোনয়নপত্র দাখিলের বিষয়ে সম্ভাব্য প্রার্থীদের সাথে মতবিনিময় ‘সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে পদক্ষেপ নিলেই বিএনপি বলে বিরোধীদল দমন’ এবার বুবলী-শাকিবের ‘কোয়ালিটি টাইম’ নিয়ে মুখ খুললেন অপু বাংলাদেশের সফলতা চোখে পড়ার মতো: সিপিডির রেহমান সোবহান

নারায়ণগঞ্জে পৌরসভার মেয়রসহ আটক ১১

  • Update Time : রবিবার, ৪ ফেব্রুয়ারী, ২০১৮
  • ৩৩০ Time View

রায়হান কবির,স্বদেশ নিউজ ২৪.কমঃ  নারায়ণগঞ্জ জেলার বিভিন্ন থানায় অভিযান চালিয়ে কাঞ্চন পৌরসভার মেয়রসহ বিএনপি ও অঙ্গ সংগঠনের ১১ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। ৩ ফেব্রুয়ারি শনিবার রাতে জেলার বিভিন্ন এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটককৃত ব্যক্তিরা হচ্ছেন- নারায়ণগঞ্জ নগর বিএনপির সাবেক নেতা আরিফুল হক মহসিন, কাঞ্চন পৌরসভার মেয়র ও বিএনপি নেতা আবুল বাশার বাদশা, মহানগর যুবদলের যুগ্ম আহ্বায়ক মাসুদ রানা, জেলা যুবদল নেতা রুপগঞ্জের দাউদপুর ইউনিয়নের জহির, সোনারগাঁও পৌর বিএনপির সহ সভাপতি সালাউদ্দিন, জামপুর ইউনিয়ন বিএনপির যুগ্ম সম্পাদক লুৎফর মেম্বার, পিরোজপুর ইউনিয়ন বিএনপির সিনিয়র সহ সভাপতি ইঞ্জিনিয়ার সামছুক হক সরকার, পৌর বিএনপি নেতা আলমগীর, সোনারগাঁ থানা ছাত্রদল নেতা ওমর ফারুক, সোনারগাঁ থানা যুবদলের সাংগঠনিক সম্পাদক নূরে ইয়াসিন নোবেলের বড় ভাই সোহেল এবং সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির নেতা ও ৯ নং ওয়ার্ড বিএনপির সভাপতি বাবুল প্রধান।

কাঞ্চন পৌর মেয়রকে আটকের সত্যতা স্বীকার করেছেন জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক মাজহারুল ইসলাম। বাকি ১০ জন সদর মডেল থানা, সিদ্ধিরগঞ্জ থানা ও রুপগঞ্জ থানায় আটক রয়েছেন। এদিকে আটককৃতদের পরিবার ও দলীয় নেতাদের দাবি, তাদের বিরুদ্ধে কোনও মামলায় গ্রেফতারি পরোয়ানা না থাকা সত্ত্বেও তাদেরকে আটক করেছে পুলিশ।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com