1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
আপাতত আইফোন ব্যবহারকারীরা ফোরজি পাবেন না - Swadeshnews24.com
শিরোনাম
সোনার দাম আরও কমল রাজধানীতে পানি, স্যালাইন ও শরবত বিতরণ বিএনপির জায়েদ খানের এফডিসিতে ফেরা হবে কিনা, জানালেন ডিপজল কক্সবাজার জেলায় কত রোহিঙ্গা ভোটার, তালিকা চেয়েছেন হাইকোর্ট সিনেমা হলে দেওয়া হচ্ছে টিকিটের সঙ্গে ফ্রি বিরিয়ানি ঢাকায় বড় জমায়েত করতে চায় বিএনপি ১৫ বছর পর নতুন গানে জেনস সুমন যশোরে আদালতের নির্দেশ অমান্য করে জমি দখলের অভিযোগ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা-ডিপজল প্যানেলের জয়লাভ গোবিন্দগঞ্জে অটোচালক দুলা হত্যার মূল আসামি আটক চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে ভোটগ্রহণ শুরু পলাশবাড়ীতে উপজেলা নির্বাচনে অনলাইন মনোনয়নপত্র দাখিলের বিষয়ে সম্ভাব্য প্রার্থীদের সাথে মতবিনিময় ‘সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে পদক্ষেপ নিলেই বিএনপি বলে বিরোধীদল দমন’ এবার বুবলী-শাকিবের ‘কোয়ালিটি টাইম’ নিয়ে মুখ খুললেন অপু বাংলাদেশের সফলতা চোখে পড়ার মতো: সিপিডির রেহমান সোবহান

আপাতত আইফোন ব্যবহারকারীরা ফোরজি পাবেন না

  • Update Time : শনিবার, ১৭ ফেব্রুয়ারী, ২০১৮
  • ৩২২ Time View

আগামী সপ্তাহে দেশে চতুর্থ প্রজন্মের ইন্টারনেট সেবা ফোরজি চালু হবে। তবে এই সেবা পেতে দেশে আইফোন ব্যবহারকারীদের আপাতত ধৈর্য্য ধরতে হতে পারে।

বিষয়টি স্বদেশ নিউজ ২৪.কমকে নিশ্চিত করেছেন নিয়ন্ত্রক সংস্থা বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশন (বিটিআরসি) সচিব সরওয়ার আলম।

তিনি বলেন, কোড সংক্রান্ত টেকনিক্যাল কিছু ত্রুটির জন্য আইফোনে আপাতত এ সেবা পাওয়া যাবে না। তবে এ ত্রুটি দূর করার চেষ্টা চলছে। কিছু দিনের মধ্যে এ সমস্যার সমাধান করা হবে। তখন আইফোনপ্রেমীরা ফোরজি পাবেন। গেলো সপ্তাহে দেশের ফোরজির তরঙ্গ নিলামের পর এরই মধ্যে সেবাটি নিয়ে মানুষের মধ্যে, বিশেষ করে তরুণ প্রজন্মের মধ্যে আগ্রহ লক্ষ করা যাচ্ছে। ফোর-জির কারণে তারা কী সেবা পাবেন, সারা দেশে এই সেবা পাওয়া যাবে কি না, তা নিয়ে এখন চলছে নানা আলোচনা।ফোরজির গতি কেমন হবে জানতে চাইলে গ্রামীণফোনের এক কর্মকর্তা জানান, বর্তমানে গ্রাহকরা যে গতি পান, ফোরজি সেবার পর তা ৩ থেকে ৫ গুণ বেশি হবে।

এই আলোচনার মধ্যে কিছুটা হতাশ হতে হচ্ছে জনপ্রিয় মোবাইল ফোনসেট আইফোন গ্রাহকদের। তাদের একটু অপেক্ষা করতে হচ্ছে।আইফোনে ফোরজির ব্যবহার নিয়ে মোবাইল অপারেটর বাংলালিংক ডিজিটাল কমিউনিকেশনের একজন শীর্ষ কর্মকর্তা আরটিভি অনলাইনকে জানান, পরীক্ষা-নিরীক্ষা করে দেখা গেছে, আপাতত বাংলাদেশে আইফোন ব্যবহারকারীরা এই সেবা নিতে পারবেন না। এজন্য কিছুটা সময় লাগবে।

তবে শিগগির এ সমস্যার সমাধান করা হবে বলে জানান তিনি।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com