1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
৪০ হাজার ইয়াবা টেকনাফের ড্রেনে মিলল !!! - Swadeshnews24.com
শিরোনাম
সোনার দাম আরও কমল রাজধানীতে পানি, স্যালাইন ও শরবত বিতরণ বিএনপির জায়েদ খানের এফডিসিতে ফেরা হবে কিনা, জানালেন ডিপজল কক্সবাজার জেলায় কত রোহিঙ্গা ভোটার, তালিকা চেয়েছেন হাইকোর্ট সিনেমা হলে দেওয়া হচ্ছে টিকিটের সঙ্গে ফ্রি বিরিয়ানি ঢাকায় বড় জমায়েত করতে চায় বিএনপি ১৫ বছর পর নতুন গানে জেনস সুমন যশোরে আদালতের নির্দেশ অমান্য করে জমি দখলের অভিযোগ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা-ডিপজল প্যানেলের জয়লাভ গোবিন্দগঞ্জে অটোচালক দুলা হত্যার মূল আসামি আটক চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে ভোটগ্রহণ শুরু পলাশবাড়ীতে উপজেলা নির্বাচনে অনলাইন মনোনয়নপত্র দাখিলের বিষয়ে সম্ভাব্য প্রার্থীদের সাথে মতবিনিময় ‘সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে পদক্ষেপ নিলেই বিএনপি বলে বিরোধীদল দমন’ এবার বুবলী-শাকিবের ‘কোয়ালিটি টাইম’ নিয়ে মুখ খুললেন অপু বাংলাদেশের সফলতা চোখে পড়ার মতো: সিপিডির রেহমান সোবহান

৪০ হাজার ইয়াবা টেকনাফের ড্রেনে মিলল !!!

  • Update Time : মঙ্গলবার, ১৪ মে, ২০১৯
  • ৩৫৩ Time View

কক্সবাজারের টেকনাফে একটি ড্রেনের ভেতর থেকে ৪০ হাজার ইয়াবা উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। গতকাল সোমবার রাত আটটার দিকে পরিচালিত এ অভিযানের সত্যতা নিশ্চিত করেছেন টেকনাফ-২ বিজিবির অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মোহাম্মদ ফয়সল হাসান খান।

টেকনাফ পৌরসভার নাইট্যংপাড়ার মোহাম্মদ ইউনুছ আলীর বসতবাড়িসংলগ্ন একটি ড্রেনের ভেতর থেকে ইয়াবাগুলো উদ্ধার করা হয়। এ ঘটনায় এখন পর্যন্ত কাউকে আটক করতে পারেননি আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা।

লেফটেন্যান্ট কর্নেল মোহাম্মদ ফয়সল হাসান খান বলেন, গতকাল রাতে গোপন সংবাদের ভিত্তিতে তাঁরা জানতে পারেন, মোহাম্মদ ইউনুছ আলীর বাড়িতে ইয়াবা লুকানো থাকতে পারে। খবর পেয়ে তাঁর নেতৃত্বে একটি টহল দল ইউনুছ আলীর বসতবাড়িতে অভিযান চালায়। একপর্যায়ে তাঁর বাড়িসংলগ্ন ড্রেন তল্লাশি করে পরিত্যক্ত অবস্থায় প্লাস্টিকের ব্যাগে মোড়ানো ইয়াবাভর্তি চারটি প্যাকেট উদ্ধার করে টহল দল।

প্যাকেটগুলোর ভেতর থেকে ৪০ হাজার ইয়াবা পাওয়া যায়। এ সময় বাড়ির মালিক অনুপস্থিত থাকায় তাঁকে আটক করা সম্ভব হয়নি। তাঁকে আইনের আওতায় আনার চেষ্টা অব্যাহত রয়েছে বলে জানান টেকনাফ-২ বিজিবি অধিনায়ক।

জব্দ ইয়াবাগুলো ব্যাটালিয়ন সদরে জমা রাখা হয়েছে। ঊর্ধ্বতন কর্মকর্তা, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর প্রতিনিধি ও স্থানীয় ব্যক্তিদের উপস্থিতিতে ইয়াবাগুলো ধ্বংস করা হবে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com