1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
টাইমস অব ইসরাইলের রিপোর্ট আইএসের নতুন নেতার প্রতি আনুগত্য প্রকাশ - Swadeshnews24.com
শিরোনাম
সোনার দাম আরও কমল রাজধানীতে পানি, স্যালাইন ও শরবত বিতরণ বিএনপির জায়েদ খানের এফডিসিতে ফেরা হবে কিনা, জানালেন ডিপজল কক্সবাজার জেলায় কত রোহিঙ্গা ভোটার, তালিকা চেয়েছেন হাইকোর্ট সিনেমা হলে দেওয়া হচ্ছে টিকিটের সঙ্গে ফ্রি বিরিয়ানি ঢাকায় বড় জমায়েত করতে চায় বিএনপি ১৫ বছর পর নতুন গানে জেনস সুমন যশোরে আদালতের নির্দেশ অমান্য করে জমি দখলের অভিযোগ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা-ডিপজল প্যানেলের জয়লাভ গোবিন্দগঞ্জে অটোচালক দুলা হত্যার মূল আসামি আটক চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে ভোটগ্রহণ শুরু পলাশবাড়ীতে উপজেলা নির্বাচনে অনলাইন মনোনয়নপত্র দাখিলের বিষয়ে সম্ভাব্য প্রার্থীদের সাথে মতবিনিময় ‘সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে পদক্ষেপ নিলেই বিএনপি বলে বিরোধীদল দমন’ এবার বুবলী-শাকিবের ‘কোয়ালিটি টাইম’ নিয়ে মুখ খুললেন অপু বাংলাদেশের সফলতা চোখে পড়ার মতো: সিপিডির রেহমান সোবহান

টাইমস অব ইসরাইলের রিপোর্ট আইএসের নতুন নেতার প্রতি আনুগত্য প্রকাশ

  • Update Time : রবিবার, ৩ নভেম্বর, ২০১৯
  • ১৪৪ Time View

জঙ্গি সংগঠন আইএসের মিডিয়ার খবরে শনিবার বলা হয়েছে যে, মিশরের সিনাই এবং বাংলাদেশের জঙ্গিরা (মিলিট্যান্টস) আইএসের নতুন নেতার প্রতি আনুগত্য প্রকাশ করেছে। গত সপ্তাহে আইএসের প্রধান আবু বকর আল বাগদাদি আত্মঘাতী হয়ে নিহত হওয়ার পর তার নতুন উত্তরসুরি হিসেবে আবু ইব্রাহিম আল হাশেমি আল কুরাইশি’র নাম ঘোষণা করা হয়েছে। তারপর তার প্রতি এই জঙ্গি সংগঠনের বৈশি^ক অঙ্গ সংগঠনগুলোর পক্ষ থেকে এটাই প্রথম সমর্থন প্রকাশ। ‘ইসলামিক স্টেট সেজ জিহাদিস্টস ইন সিনাই সাপোর্ট নিউ লিডার’ শীর্ষক এক প্রতিবেদনে এসব কথা লিখেছে অনলাইন টাইমস অব ইসরাইল।

এতে বলা হয়েছে, আইএসের সংবাদ বিবৃতি প্রকাশ করে নাসের নিউজ। তারা বাংলাদেশের কথিত কিছু যোদ্ধার ছবি প্রকাশ করেছে। এসব জঙ্গির মুখ ঢাকা। তারা আইএসের একটি কালো পতাকার নিচে দাঁড়ানো।

তারা নতুন নেতা আবু ইব্রাহিম আল হাশেমি আল কুরাইশির প্রতি আনুগত্য প্রকাশ করছেন তাদের তর্জনি উঁচু করে। অন্য ছবিগুলোতে দেখানো হয়েছে মিশরের সিনাই উপত্যকার জঙ্গিদের। তাদের সঙ্গে রয়েছে রাইফেল। তারাও তর্জনি উঁচু করে আছেন। এ ছাড়া নাসের নিউজও আইএসের নতুন নেতার প্রতি আনুগত্য প্রকাশ করেছে।

উল্লেখ্য, সিরিয়ায় গত সপ্তাহে যুক্তরাষ্ট্রের অভিযানের সময় তিন সন্তান সহ আত্মঘাতী হন আইএস নেতা বাগদাদি। এরপর বৃহস্পতিবার তার উত্তরসুরি হিসেবে আল কুরাইশির নাম ঘোষণা করা হয়। ২০১৪ সাল থেকে আইএসের নেতৃত্ব দিয়ে আসছিলেন বাগদাদি। তিনি ছিলেন বিশে^র মোস্ট ওয়ান্টেড। গত রোববার সিরিয়ার উত্তর-পশ্চিমাঞ্চলীয় ইদলিব প্রদেশে তার গোপন আস্তানায় যুক্তরাষ্ট্রের স্পেশাল ফোর্সেস অভিযান চালায়। এ সময় তিনি আত্মহত্যা করেন। আইএস বৃহস্পতিবার এ কথা নিশ্চিত করে। বিবৃতিতে বলা হয়, ৪৮ বছর বয়সী বাগদাদি নিহত হওয়ার পর জিহাদি গ্রুপ আইএসের আইন প্রণয়ন ও পরামর্শ বিষয়ক পরিষদের বৈঠক আহ্বান করা হয়। হোয়াইট হাউজ থেকে টেলিভিশনে বাগদাদির মৃত্যুর ঘোষণা দেন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডনাল্ড ট্রাম্প। এরপরই যুক্তরাষ্ট্রের বিরুদ্ধে কঠোর হুঁশিয়ারি দেন আইএস মুখপাত্র।

ওই রিপোর্টে আরো বলা হয়, রোববার ট্রাম্প বলেছেন, বাগদাদি একটি টানেলের ভিতর প্রবেশ করে চিৎকার করতে করতে, আর্তনাদ করতে করতে মারা গেছে। বাগদাদি মারা গেছে কুকুরের মতো। তার এ বার্তার জবাবে আইএসের মুখপাত্র নতুন একটি অডিও বার্তা দিয়েছেন। তাতে তিনি ট্রাম্পকে একজন ক্রেজি বুড়ো বলে বর্ণনা করেছেন। হুঁশিয়ারি দিয়েছেন যুক্তরাষ্ট্রকে। বলেছেন, আইএসের সমর্থকরা বাগদাদির মৃত্যুর প্রতিশোধ নেবেন। তিনি হুঁশিয়ার করে বলেন, উল্লাস করো না আমেরিকা। তোমরা যে ভয়াবহতা ধারণ করেছেন, তা ভুলিয়ে দেবেন আমাদের নতুন প্রধান। বাগদাদির অর্জনকে তারা মধুর করে তুলবেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com