1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
তানভীর তনুর মাদ্রাসায় খাদ্য সহযোগিতা করলেন চিত্রনায়িকা শাহনুর - Swadeshnews24.com
শিরোনাম
সোনার দাম আরও কমল রাজধানীতে পানি, স্যালাইন ও শরবত বিতরণ বিএনপির জায়েদ খানের এফডিসিতে ফেরা হবে কিনা, জানালেন ডিপজল কক্সবাজার জেলায় কত রোহিঙ্গা ভোটার, তালিকা চেয়েছেন হাইকোর্ট সিনেমা হলে দেওয়া হচ্ছে টিকিটের সঙ্গে ফ্রি বিরিয়ানি ঢাকায় বড় জমায়েত করতে চায় বিএনপি ১৫ বছর পর নতুন গানে জেনস সুমন যশোরে আদালতের নির্দেশ অমান্য করে জমি দখলের অভিযোগ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা-ডিপজল প্যানেলের জয়লাভ গোবিন্দগঞ্জে অটোচালক দুলা হত্যার মূল আসামি আটক চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে ভোটগ্রহণ শুরু পলাশবাড়ীতে উপজেলা নির্বাচনে অনলাইন মনোনয়নপত্র দাখিলের বিষয়ে সম্ভাব্য প্রার্থীদের সাথে মতবিনিময় ‘সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে পদক্ষেপ নিলেই বিএনপি বলে বিরোধীদল দমন’ এবার বুবলী-শাকিবের ‘কোয়ালিটি টাইম’ নিয়ে মুখ খুললেন অপু বাংলাদেশের সফলতা চোখে পড়ার মতো: সিপিডির রেহমান সোবহান

তানভীর তনুর মাদ্রাসায় খাদ্য সহযোগিতা করলেন চিত্রনায়িকা শাহনুর

  • Update Time : বুধবার, ২০ মে, ২০২০
  • ৪৭৪ Time View
তানভীর তনুর মাদ্রাসায় খাদ্য সহযোগিতা করলেন চিত্রনায়িকা শাহনুর

কিছুদিন পূর্বে মাশরাফি বরাবর এক ভিডিও বার্তার মাধ্যমে চিত্রনায়ক তানভীর তনু তার মাদ্রাসার নাম প্রকাশ করেন। মাদ্রাসাটি ৪ বছর আগে তৈরী করলেও কখনও কাউকে বলেননি। এবার তিনি প্রকাশ করেছেন করোনার কারণে।

মাদ্রাসাটি চালানো তার একার পক্ষে অসম্ভব হয়ে যাচ্ছে। তাই মাশরাফি বরাবর তিনি সহযোগিতা চেয়েছিলেন। আর মাশরাফিও তার ডাকে সাড়া দেন। আর সেই ভিডিওটি চোখে পড়ে চিত্রনায়িকা শাহনুরের।

তিনি এবার এই মাদ্রাসায় খাদ্য সহযোগিতা করলেন। তার মানবতার কল্যাণ ফাউন্ডেশনের পক্ষ থেকে তিনি মাদ্রাসায় ছাত্রীদের খাদ্য সহায়তা করেন।

জানা যাই, প্রায় ৪ বছর আগে এই মাদ্রাসাটি তৈরী করেন চিত্রনায়ক তানভীর তনু। যার নাম রওশনআরা হাফেজিয়া মহিলা মাদ্রাসা।যেটি তৈরী করা হয়েছে তানভীর তনুর দাদীর নামে ।যেখানে ৩৯ জন ছাত্রী রয়েছে যাদের বেশি ভাগ এতিম ও অসহায় । তারা ওখানেই থাকে এবং খাই।

এ ব্যাপারে কথা হয় শাহনুরের সাথে তিনি জানান , আমি ভিডিওটি দেখেছি দেখার পর আমি সিদ্ধান্ত নেই আমি এতিম শিক্ষাথীদের জন্য কিছু একটা করবো তাই আমার এই উদ্যোগ। আমি তানভীরকে ধন্যবাদ দিতে চাই নিজ উদ্যোগে এমন একটি ছাত্রী মাদ্রাসা করার জন্য । আর আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন আমি যেনো সারাজীবন এভাবেই মানুষের পাশে থাকতে পারি।

এ বিষয়ে চিত্রনায়ক তানভীর তনু বলেন , আমার মাদ্রাসার জন্য এভাবে খাদ্য সহযোগিতার করার জন্য আমি শাহনুর আপুকে ধন্যবাদ দিতে চাই। আপনারা হয়তো জানেন একার পক্ষে একটি মাদ্রাসা চালানো সম্ভব না তাই আপনারা যারা বিত্তবান আছেন তারা আমার মাদ্রাসায় সহযোগিতা করুন আপনাদের সহযোগিতা পেলে আমি এই মাদ্রাসা আরো বড় করতে পারবো।

এদিকে চিত্রনায়িকা শাহনুর অসহায়দের সহযোগিতা করে যাচ্ছেন। ইতিমধ্যে তিনি ঢাকায় চলচ্চিত্র সংশ্লিষ্ট অনেক মানুষকে সহযোগিতা করেছেন এছাড়া তার নিজ এলাকা নড়াইলের তুলারামপুরেও সহযোগিতা করেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com