1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
কনওয়েকে ফেরালেন তামিম, ল্যাথামের ফিফটি - Swadeshnews24.com
শিরোনাম
সোনার দাম আরও কমল রাজধানীতে পানি, স্যালাইন ও শরবত বিতরণ বিএনপির জায়েদ খানের এফডিসিতে ফেরা হবে কিনা, জানালেন ডিপজল কক্সবাজার জেলায় কত রোহিঙ্গা ভোটার, তালিকা চেয়েছেন হাইকোর্ট সিনেমা হলে দেওয়া হচ্ছে টিকিটের সঙ্গে ফ্রি বিরিয়ানি ঢাকায় বড় জমায়েত করতে চায় বিএনপি ১৫ বছর পর নতুন গানে জেনস সুমন যশোরে আদালতের নির্দেশ অমান্য করে জমি দখলের অভিযোগ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা-ডিপজল প্যানেলের জয়লাভ গোবিন্দগঞ্জে অটোচালক দুলা হত্যার মূল আসামি আটক চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে ভোটগ্রহণ শুরু পলাশবাড়ীতে উপজেলা নির্বাচনে অনলাইন মনোনয়নপত্র দাখিলের বিষয়ে সম্ভাব্য প্রার্থীদের সাথে মতবিনিময় ‘সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে পদক্ষেপ নিলেই বিএনপি বলে বিরোধীদল দমন’ এবার বুবলী-শাকিবের ‘কোয়ালিটি টাইম’ নিয়ে মুখ খুললেন অপু বাংলাদেশের সফলতা চোখে পড়ার মতো: সিপিডির রেহমান সোবহান

কনওয়েকে ফেরালেন তামিম, ল্যাথামের ফিফটি

  • Update Time : মঙ্গলবার, ২৩ মার্চ, ২০২১
  • ২৯৮ Time View

ওপেনারদের ব্যর্থতার পর বিপর্যয় সামাল দিচ্ছিলেন ডেভন কনওয়ে ও টম ল্যাথাম। দৃঢ় ব্যাটিংয়ে ব্যক্তিগত হাফসেঞ্চুরি পূর্ণ করে বড় ইনিংসের দিকে এগিয়ে যাচ্ছিলেন কনওয়ে। তবে ব্যক্তিগত ৭২ রানে তামিম ইকবালের অসাধারণ থ্রুতে রান আউট হয়ে মাঠ ছাড়তে হয় এই কিউই ব্যাটসম্যানকে। এর পরই ফিফটি পূর্ণ করেন অধিনায়ক টম ল্যাথাম।
তাসকিনের করা ৩৩তম ওভারের চতুর্থ বলে দৌড়ে সিঙ্গেল নিতে যান কনওয়ে। কিন্তু তামিম ইকবালের থ্রু স্ট্যাম্পে গিয়ে লাগে। থার্ড আম্পায়ারের দ্বারস্থ হলে রিভিউয়ের সাহায্যে আউটের সিদ্ধান্ত আসে। মাঠ ছাড়ার আগে ৯৩ বলে ৭২ রানের ইনিংস খেলেন কনওয়ে। এরমাধ্যমেই ল্যাথামের সঙ্গে গড়া ১১৩ রানের বড় জুটি ভাঙ্গে।

কনওয়ের বিদায়ের পর জেমস নিশামের সঙ্গ নিয়ে নিজের হাফ সেঞ্চুরি তুলে নেন ল্যাথাম। ৬৪ বলে ৫০ রান নিয়ে অপরাজিত আছেন কিউই অধিনায়ক।
এর আগে মার্টিন গাপটিলকে মোস্তাফিজ ফেরানোর পর জোড়া উইকেট নেন মেহেদী হাসান।
ম্যাচে নিজের করা প্রথম ওভারেই হেনরি নিকোলাসকে বোল্ড করেন মেহেদী হাসান। আউট হওয়ার আগে ১৮ বলে ১৩ রান করেন কিউই ওপেনার নিকোলাস। পরের ওভারেই আবার উইকেট পান এই তরুণ তুর্কী। উইল ইয়ংকে ১ রানে সাজঘরে ফেরান এই টাইগার স্পিনার।
ব্যক্তিগত ২০ রানে মোস্তাফিজের উইকেটে পরিণত হন মার্টিন গাপটিল। কাটার মাস্টারের বল লেগ সাইডে খেলতে গিয়ে সোজাসুজি উপরে তুলে দেন গাপটিল, সাবধানতার সঙ্গে তালুবন্দি করেন মোস্তাফিজ।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com